নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

হাসিতে আমার কান্না ঝরে...

andharrat@জিমেইলডটকম

আন্ধার রাত

একদিন ভোর হবে নতুন সূর্য্য চারিদিকে জ্বলমল করে আলো ছড়াবে হেসে উঠবে আমার পৃথিবী। সব পাখি মিষ্টি স্বরে গান গেয়ে উঠবে, চারিদিকে ছড়াবে আনন্দের দ্যূতি। সেই দিনের অপেক্ষায় আমি।

আন্ধার রাত › বিস্তারিত পোস্টঃ

সিপিএ (কস্ট পার এ্যাকশন) শেখার জন্য আকুল আবেদন

১০ ই এপ্রিল, ২০১৪ দুপুর ১:০৩



সিপিএ শেখার জন্য বেশ কয়েকদিন থেকে অনেক ঘাটাঘাটি করছি। একদম নতুন তাই বিভিন্ন সিপিএ সাইটে গিয়ে দাঁত বসাতে ব্যর্থ হয়েছি। বাংলা কোন টিউটোরিয়ালও পাচ্ছিনা। বহু তদ্ববীর করে একজন ভদ্রলোককে পেলাম তিনি কথা দিয়েও "সময় নাই", "ঝামেলায় আছি"," দৌঁড়ের উপর আছি" ইত্যাদি বলে প্রচুর সময় পার করে দিচ্ছেন, তাকে ১ হাজার টাকাও দিয়েছি শুরু করার জন্য কিন্তু ভদ্রলোক এখন পুরোপুরি প্রতারকের ভুমিকা পালন করছেন। X( খুব কষ্ট পাচ্ছি এতো শিক্ষিত, মার্জিত মানুষটার এই ধরনের আচরনে। :(( ভদ্রলোক অনেককিছু জানেন তাই তার শরণাপন্ন হয়েছিলাম।



যাইহোক আমি এখানে সিপিএ বিষয়ে যারা কাজ করছেন যেমন নেভারব্লু, পিয়ারফ্লাই, মেক্সবাউন্টি বা এ ধরনের আরো যে ফিল্ডে কাজ করেছেন তাদের কাছে আকুল আবেদন জানাচ্ছি আমাকে কাজটি শেখানোর জন্য। দরকার হলে স্কাইপি দিয়ে প্রশিক্ষণ নেবো এবং উপযুক্ত ফি দেবো। তবে কখনোই আর অ্যাডভান্সড ফি দিয়ে কষ্ট পেতে চাই না। ফি দেয়ার ব্যাপারে স্কাইপিতেই বিস্তারীত কথা বলা যেতে পারে।



কারো কাছে যদি কোন ভাল বাংলা টিউটোরিয়াল লিন্ক থাকে তাহলে দয়া করে শেয়ার করলে খুব উপকৃত হবো।

ধন্যবাদ।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২১ শে অক্টোবর, ২০১৪ সকাল ১১:২৭

নোয়াখাইল্যা হোলা বলেছেন: আমিও আপনার মত শিখার ইচ্চায় ঘুরতাছি। পেলে আমাকেও রাস্তায় টানবেন,প্লিজ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.