নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

angrycitizen007

always remain alert about injustice in society.

ক্রোধিতনাগরিক

i am used to use full liberty. any kind of discussion and criticism will be welcome.

ক্রোধিতনাগরিক › বিস্তারিত পোস্টঃ

জিহাদের কাছে অপরাধী..........

২৭ শে ডিসেম্বর, ২০১৪ রাত ৮:১৪

ডিজিটাল বাংলাদেশের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আর ফায়ার সার্ভিস যদি আমাদের মতো হয়, তাহলে এনালগ বাংলাদেশের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আর ফায়ার সার্ভিস কেমন হতো.................?
বিশ্বাস করুন, নিজেকে ধিক্কার দিচ্ছি- কেন আমি বাংলাদেশে জন্ম নিলাম.........? কেন এসব পাগল- ছাগলের কথা মুখ বুজে হজম করতে হচ্ছে.......? কেন গলা বড় করে বলতে পারছি না, কাজ করতে না পারলে নামেন চেয়ার থেকে..........?
আমরা তো আওয়ামীলীগ- বিএনপি বুঝি না............! আমরা শুধু ভালো থাকতে চাই। আমেরিকার মতো বেকার ভাতা, সামাজিক সুরক্ষা ভাতা, কিংবা ২ মিনিট কারেন্ট চলে যাওয়ায় মন্ত্রীর পদত্যাগ তো চাই না.........! চাই কোন রকম দিন গুজরান করতে, চাই আমাদের শিশুরা যে ভাবেই মরুক, অন্তত গর্তে পড়ে যাতে না মরে সে গ্যারান্টি.....................
আপনাদের সাপ- বেজির খেলা, নেড়ি কুত্তার মতো ঘেউ ঘেউ আর শুনতে চাই না। কাজ করতে পারলে থাকেন, না হলে বিদায় হন। বাংলার মানুষ মাথায় যেভাবে তুলতে জানে, তেমনি লাথি মেরে ফালাইতেও জানে। তাই সম্মান নিয়ে চলে যান।।
জিহাদের কাছে অপরাধী হয়ে রইলাম.................................
লাল সালাম..........................

মন্তব্য ২ টি রেটিং +২/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৭ শে ডিসেম্বর, ২০১৪ রাত ৮:২৬

প্রািন্ত বলেছেন: ভাই আমাদের দেশের রাজনীতিক ও মন্ত্রীরা এতটাই নিলর্জ যে, ঘাড় ধরে নামিয়ে দিলেও ওরা ঘুরে এসে বলবে “আমি অপমানিত হইনি”।
গতকাল শুক্রবার যদি বেসরকারী কোম্পানীর ঐ বীর সন্তানদের কাজ করতে দেয়া হতো তাহলে শিশু জিহাদ প্রাণে বেঁচে যেত। আমি সরকারের নিকট দাবী জানাচ্ছি যে, অপদার্থ ফায়ারসার্ভিস কর্মীদের চাকুরী থেকে অপসারন করে জিহাদের লাশ উদ্ধারকারী বীর সন্তানদের চাকুরী দেয়া হোক।

২| ২৭ শে ডিসেম্বর, ২০১৪ রাত ৯:১০

ক্রোধিতনাগরিক বলেছেন: ফায়ার সার্ভিস করমী গুলারে বরখাস্ত করে লাভ নাই......। বরখাস্ত করতে হবে অপদার্থ রাজনীতিবিদ গুলারে। অপদার্থ মন্ত্রী গুলারে..............@ প্রান্ত

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.