নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সমৃদ্ধ আগামীর প্রত্যেয়

আনিসুর রহমান এরশাদ

আমি আমার দেশকে অত্যন্ত ভালবাসি ।

আনিসুর রহমান এরশাদ › বিস্তারিত পোস্টঃ

বিশ্ব পরিবার দিবস উপলক্ষে রচনা প্রতিযোগিতা

৩০ শে মার্চ, ২০১৭ সকাল ১০:৪৪

১৫মে বিশ্ব পরিবার দিবস উপলক্ষে জাতীয় রচনা প্রতিযোগিতার আয়োজন করেছে সেভ দ্য ফ্যামিলি, বাংলাদেশ। রচনা বাংলা কিংবা ইংরেজি মাধ্যমে লেখা যাবে। রচনা পাঠানোর শেষ তারিখ ৩০ মে ২০১৭।

রচনা প্রতিযোগিতাটি চারটি বিষয়ে অনুষ্ঠিত হবে। ক গ্রুপ: ৬ষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণি/সমমান, বিষয়: আনন্দে থাকি পরিবারে (Lets be happy in the family), সর্বনিম্ন শব্দ সংখ্যা ৬০০। খ গ্রুপ: একাদশ ও দ্বাদশ শ্রেণি/সমমান, বিষয়: সুন্দর জীবনের জন্য শক্ত পারিবারিক বন্ধন (Strong family bonding for better life), সর্বনিম্ন শব্দ সংখ্যা ১০০০। গ গ্রুপ: স্নাতক ও স্নাতকোত্তর/সমমান, বিষয়: পরিবার সুরক্ষায় স্বেচ্ছাসেবী ও সামাজিক উদ্যোগ (Importance of volunteers and social initiatives to protect vulnerable family), সর্বনিম্ন শব্দ সংখ্যা ১৫০০ শব্দ। ঘ গ্রুপ: সবার জন্য উন্মুক্ত, বিষয়: সমাজ ও সভ্যতার আয়না পরিবার (Family is the mirror of society and civilisation), সর্বনিম্ন শব্দ সংখ্যা ১৫০০।

চারটি গ্রুপের প্রতিটিতে প্রথম পুরস্কার তিন হাজার টাকা, ক্রেস্ট ও সার্টিফিকেট; দ্বিতীয় পুরস্কার দুই হাজার টাকা, ক্রেস্ট ও সার্টিফিকেট; তৃতীয় পুরস্কার এক হাজার টাকা ক্রেস্ট ও সার্টিফিকেট। এছাড়া থাকবে ১৫টি বিশেষ পুরস্কার। রচনা [email protected] ইমেইলে অথবা আর্টস ২১, ১০১/ক, পিসিকালচার হাউজিং সোসাইটি (৩য় তলা), শ্যামলী, ঢাকা-১২০৭ ঠিকানায় পাঠাতে হবে। রচনার সাথে অবশ্যই পূর্ণ ঠিকানা, মোবাইল নং, আইডি কার্ডের ফটোকপি ও পাসপোর্ট সাইজের ছবি পাঠাতে হবে।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.