নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একা একা থাকতেই ভালবাসি- "ভালবাসি" কথাটা হয়ত ঠিক না... একা থাকতে থাকতে এমন হয়ে গ্যাছে। আমি সহজে কারো সাথে মিশতে পারি না। একবার মিশলে তাকে সহজে ছাড়তে পারি না। হয় বরাবর কথা বলি... নয়তো একেবারেই বলি না। আমার একটা কথাও যদি ভাল লাগে আপনার... এতেই নিজেকে ধন্

আনজির

আমি একা একা থাকতেই ভালবাসি- "ভালবাসি" কথাটা হয়ত ঠিক না... একা থাকতে থাকতে এমন হয়ে গ্যাছে। আমি সহজে কারো সাথে মিশতে পারি না। একবার মিশলে তাকে সহজে ছাড়তে পারি না। হয় বরাবর কথা বলি... নয়তো একেবারেই বলি না। আমার একটা কথাও যদি ভাল লাগে আপনার... এতেই নিজেকে ধন্য মনে করবো!! .....রুদ্ধ নয় মুক্ত থাকব.....

আনজির › বিস্তারিত পোস্টঃ

হুমায়ূন আহমেদের ছবিগুলো ফেরত চাই

১০ ই এপ্রিল, ২০১৩ দুপুর ১:২৩

আমরা যারা হুমায়ূন ভক্ত, হুমায়ূন আহমেদের প্রতিটি কাজই আমাদের কাছে প্রিয়।

সম্প্রতি হুমায়ূন আহমেদের আঁকা ছবি নিয়ে ঘৃণ্য খেলা খেলছেন নিউইয়র্কের পুস্তক ব্যবসায়ী বিশ্বজিৎ সাহা। আমরা এমন খেলা চাইনা!

আমরা অবিলম্বে ছবিগুলো ফেরত চাই।



বিশ্বজ্যৎ সাহাকে মনে রাখতে হবে- মেহের আফরোজ শাওন হচ্ছেন হুমায়ূন আহমেদের স্ত্রী। উনাকে নিয়ে নোংরা ভিলেজ পলিটিক্স করবেন না! লেখক জীবনের শেষ দিনগুলো শা্ওনের সাথেই কাটিয়েছেন।

বেশিরভাগ ব্যবসায়ীদের নীতি বলে কিছু নেই। আপনিও এই ক্যাটাগরির।

বিশ্বজিৎ সাহা; আপনাকে কয়জন চিনতো? আপনি হুমায়ুনের মাধ্যমে এত বড় সাহা হয়েছেন!

আজ বই লিখেন- বইটিতে হুমায়ূন আহমেদ ও তাঁর পরিবারকে হেয় ও অশ্রদ্ধা করেন। আপনার জন্য বরেণ্য ব্যক্তিগন পত্রিকায় বিবৃতি দেন:



“নন্দিত কথাসাহিত্যিক-নাট্যকার-চলচ্চিত্র নির্মাতা হুমায়ূন আহমেদকে নিয়ে সাম্প্রতিক সময়ে বেশ কিছু গ্রন্থ প্রকাশিত হয়েছে। বাংলা সাহিত্যের কিংবদন্তি এই কথাশিল্পীর প্রয়াণের পর তাঁকে নিয়ে অনেকেই লিখবেন, প্রকাশিত হবে প্রচুর গ্রন্থ এটাই স্বাভাবিক। কিন্তু তাঁকে কেন্দ্র করে যে গ্রন্থই প্রকাশিত হোক না কেন, এর উদ্দেশ্য কী এটা বোধ করি গুরুত্বপূর্ণ বিবেচ্য বিষয়। সম্প্রতি প্রকাশিত একটি গ্রন্থের প্রতি আমাদের দৃষ্টি আকৃষ্ট হয়েছে। এটি হচ্ছে- বিশ্বজিৎ সাহা রচিত ‘হুমায়ূন আহমেদের শেষ দিনগুলো’। বইটিতে প্রয়াত হুমায়ূন আহমেদ সম্পর্কে কুৎসা রটনা করা হয়েছে।”







লিংক: Click This Link



আপনি বলেছিলেন: মেহের আফরোজ শাওনের চিঠি পাওয়ার পর আমরা যোগাযোগ করেছি ড. জাফর ইকবালের সাথে। তিনি বলেছেন ছবিগুলো তাঁর মায়ের কাছে পাঠিয়ে দিতে। তাই আমরা হুমায়ূন আহমেদের ছবিগুলো তাঁর মা আয়েশা ফয়েজ-এর কাছে পাঠিয়ে দিচ্ছি।





লিংক: Click This Link

কিন্তু আজ্ও পাঠাননি।



আজ শাওনকে, ছবির জন্য আবার পত্রিকায় লিখতে হচ্ছে।

লেখার লিংক: Click This Link



আমরা বলতে চাই, যাঁর কাছেই হোক; অবিলম্বে ছবিগুলো ফেরত দেন। নইলে আপনি লেখকব্যবসায়ী থেকে প্রতারক-চোর-ডাকাত হয়ে যাবেন।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.