নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একা একা থাকতেই ভালবাসি- "ভালবাসি" কথাটা হয়ত ঠিক না... একা থাকতে থাকতে এমন হয়ে গ্যাছে। আমি সহজে কারো সাথে মিশতে পারি না। একবার মিশলে তাকে সহজে ছাড়তে পারি না। হয় বরাবর কথা বলি... নয়তো একেবারেই বলি না। আমার একটা কথাও যদি ভাল লাগে আপনার... এতেই নিজেকে ধন্

আনজির

আমি একা একা থাকতেই ভালবাসি- "ভালবাসি" কথাটা হয়ত ঠিক না... একা থাকতে থাকতে এমন হয়ে গ্যাছে। আমি সহজে কারো সাথে মিশতে পারি না। একবার মিশলে তাকে সহজে ছাড়তে পারি না। হয় বরাবর কথা বলি... নয়তো একেবারেই বলি না। আমার একটা কথাও যদি ভাল লাগে আপনার... এতেই নিজেকে ধন্য মনে করবো!! .....রুদ্ধ নয় মুক্ত থাকব.....

আনজির › বিস্তারিত পোস্টঃ

আনিসুল হক সমীপে- প্রসঙ্গ, কিআ

২৮ শে অক্টোবর, ২০১৩ দুপুর ১:৪৬

জনাব..

আমি কিশোর আলো কিনি নাই, তবে পড়েছি। আমার সদ্য এইচ এস সি পাশ করা ছোট বোন কিনেছিল। ১ম সংখ্যার দাম ছিল ৩০ টাকা- এখন ৫০। আপনি বলেছিলেন ৩০ টাকা বিক্রি করলে ২০ টাকা লস হয়। কিন্তু বলেন নি কত টাকা বিজ্ঞাপন থেকে আয় হয়। প্রথম আলো কি পারতো না একটা প্রকল্প মানুষকে- বিশেষ করে কিশোরদের কমদামে একটা ম্যাগাজিন পড়াতে? আমি প্রকল্প বল্লাম কারন প্রথম-আলো ১০ বছর পড়ে মনে হল এটা একটা এজেন্সি। তাই এখন মনে হয় সব প্রকল্প থেকেই প্রথম আলো মুনাফা তুলে। এমনকি ত্রাণ- সহায়তা প্রকল্প থেকেও!

আমি আপনার লেখার ভক্ত। কিন্তু মাঝে মাঝে মনে হয়- এই এজেন্সি গুলোর কাছে আপনার মত মানুষরাও জিম্মি হয়ে যায়!! এত এত ভাল কথা বলেন্ । এই সামান্য কাজটা করতে পারলেন না!! আমাদের মত নিম্ন-মধ্যবিত্ত ফ্যামিলি থেকে মাসে ২০ টাকা বের করে নিলেন!!

আমি হয়ত আমার ছোট বোনকে কিআ পড়তে না করবো না। কারণ সে পড়তে ভালবাসে। আমার ভাবতে অবাক লাগে আপনারা- মানে প্রথম-আলো গ্রুপ সবসময় মানুষের আবেগ নিয়ে খেলে! মানুষের আবেগ কে জিম্মি করে মুনাফা অর্জন করে!! সত্যি ব্যবসায়ী অর্থাৎ এজেন্সি গুলোর কোনো ধর্ম নাই। তারা নিজেদেরকে ঈশ্বর মনে করে।

সাধুবাদ.... ব্যবসায়ীদের জয় হোক!! জয় হোক তাবৎ মুনাফাখোর দের... তারা -তাদের সন্তান যেন থাকে ফ্রাইড চিকেন.. বার্গার আর কোর্মা-পোলাওয়ে!!

মন্তব্য ৭ টি রেটিং +০/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ২৮ শে অক্টোবর, ২০১৩ দুপুর ১:৫৮

বেনিটিশ গাঙচিল বলেছেন: খাঁটি কথা বলেছেন। ওরা আসলে বাণিজ্যের কাছে নিজেদের মানুষিকতাকে বিকিয়ে দিয়েছে।

২৮ শে অক্টোবর, ২০১৩ দুপুর ২:০৬

আনজির বলেছেন: হ্যাঁ... ভালমানুষী সব লোকদেখানো.....

২| ২৮ শে অক্টোবর, ২০১৩ দুপুর ১:৫৮

বেনিটিশ গাঙচিল বলেছেন: খাঁটি কথা বলেছেন। ওরা আসলে বাণিজ্যের কাছে নিজেদের মানুষিকতাকে বিকিয়ে দিয়েছে।

৩| ২৮ শে অক্টোবর, ২০১৩ দুপুর ১:৫৯

সাদা রং- বলেছেন: এই প্রথমআলো শালা বেয়াদপ।

২৮ শে অক্টোবর, ২০১৩ দুপুর ২:৩৮

আনজির বলেছেন: বেয়াদপ তো হালকা কথা.... ভয়ংকর মুনাফালোভী......

৪| ২৮ শে অক্টোবর, ২০১৩ বিকাল ৩:১৮

সোহানী বলেছেন: আপনার লিখার সাথে সম্পূর্ন একমত। প্রথম সংখ্যা ভালো চলাতে প্রথম আলো এখন এটাকে লাভোবান প্রকল্প করতে চাইছে..সহজ হিসাব। প্রথম সংখ্যা কমদামে দিয়েছে মার্কেট যাচাইয়ের জন্য।

আপনার আরেকটা মন্তব্যর সাথে একমত.. সেটা হলো প্রায় দেখি প্রথম আলো বিভিন্ন উপলক্ষ্যে সাহায্য তোলে.. সেটা সিডর থেকে আইলা বা বন্যা বা এসিডদগ্ধ বা রিসেন্ট রানা প্লাজা। কিন্তু কখনই কতটাকা খরচ হয়েছে বা কত টাকা জমা আছে .. সেটা কোন ব্যাংকে আছে.. কত টাকা সুদ পেয়েছে তার হিসাব পাবলিকলি দেয়া হয় না। এতজন সাধারন নাগরিক হিসেবে সেটা জানার অধিকার আছে... তাই নয় কি.....

আর এবার পত্রিকাটিতে আরেকটু সচেতন হবে আশা করি... আমার অভিযোগ গতবারেরটা নিয়ে.......

Click This Link

৫| ২৯ শে অক্টোবর, ২০১৩ সকাল ১১:৩৬

বেনিটিশ গাঙচিল বলেছেন: হুম, গরীবদের একটা কম্বল দিলেও তাঁরা পত্রিকায় তুলে ধরে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.