নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

((((এক দিন আমি চলে গেলে- ছেড়ে এ গ্রহ,যদি আর কোন দিন কোন খানে নাহয় জনম, কেমনে ভাবিব আমি এইখানে শতেক বছর, একশত কোটিবার নিয়েছিনু দম!! ছিলো ঝিনুকের মত গোল নদীটার তিরে মোর ঘর।)))) **ধর্ম বিশ্বাস মানুষকে সুখ দেয়, কারণ ধর্ম মানুষকে আশাবাদী করে, মানুষ বুঝতে পারে

প্রথম বাংলা

দুপেয়ের পরিচয়ে এসেছি মাটির ধামে, মানুষের রূপ পেতে হৃদয়ে কামনা করি রোজ। পরিচয় নেই কিছু আর, এর ভালো যদি খুজে পাই! এই আশাটাই মন সম্বোঝ।

প্রথম বাংলা › বিস্তারিত পোস্টঃ

ইয়েমেন ফিলিস্তিন লিবিয়া সিরিয়া ইরাক আফগানস্থান মিায়ান মার মধ্য আফরিকা সব যায়গায় অর্থ এবং ক্ষমতার দ্বন্দ চলছে ধর্মের লেবাসে।

২৬ শে নভেম্বর, ২০১৮ রাত ১১:৪৭

......হিটলারের দাবি ছিলো, শয়তান বৃটিশের সম্রাজ্য ধ্বংশ করার জন্য আবির্ভাব হয়েছে তার। তাই সে জাপানের সাথে সংসার পেতেছিলো। তার ভাষায়, সত্যের ছানাপুনার আশায় সংসার বিস্তৃত করতে হাত বাড়িছে ছিল চার পাশে।
......কিন্তু তত দিনে বৃটিশ-রাশিয়ার সংসারে নতুন ১ শয়তানের জন্ম হয় , সেটি হলো আমেরিকা আর বৃটিশরা দত্তক নেয় আরক শয়তানকে সেটি হলো সৌদি। আামেরিকা ততদিনে যুবক আর সৌদি শিশু।
......রাশিয়ার সাথে বৃটিশের সম্পর্ক ভেঙ্গে যায়। আমেরিকা থাবা বসায় বিশ্বে আর পালক মায়ের সংসারে বড় হতে থাকে সৌদি। বৃটিশ বৃদ্ধ হযে যায়, রাশিয়ার পতন ঘটে । সংসার সমরাঙ্গনে জার্মানি জাপান দেওলিয়া হয়ে সংসার ভেঙ্গে যায় তাদের।
এখন আমেরিকা সৌদির সংসারে কেবল যুদ্ধ আর দুর্ভিক্ষ জন্ম হচ্ছে, এবং ছড়িয়ে পড়ছে দেশেদেশে।
আমেরিকা দাজ্জাল হলে সৌদি তার প্রথম এবং এক মাত্র অনুসারি। যেখানে তাদের যৌথ হস্তক্ষেপ- মানে সঙ্গম হয়েছে সেখানেই জন্ম নিয়েছে ধ্বংশ। এদের বিশাক্ত সন্তানের সর্বশেষ প্রশব ভূমি ইয়েমেন।
পৃথিবীতের আর একজন হিটলার দরকার, যে ব্যর্থ হবেনা। সফল হবে।
চিরকালই খমতাবাননা অর্থ এবং ক্ষমতার জন্য সংঘাত এবং সহিংসতা ছড়িয়েছে মানব জাতির মাঝে। কিন্তু সাধারণ মানুষকে টুপ দিয়েছে ধর্মের। কুক্ষিগত ধর্মশিক্ষা আমাদের মত সাধারণ মানুষকে পরিনত করেছে ভক্তিদাশে। আমরা এখন নরকের ভয় এবং স্বর্গের সুখেরর আশায় নিজের জ্ঞান দরজা তালা মেরে অন্ধের মত বিশ্বার করছি সেই কুক্ষিওয়ালাদের।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৭ শে নভেম্বর, ২০১৮ রাত ১২:০৮

স্বপ্নের শঙ্খচিল বলেছেন: পৃথিবীতের আর একজন হিটলার দরকার, যে ব্যর্থ হবেনা। সফল হবে।
........................................ সকল কর্মের সমান প্রতিক্রিয়া আছে,সৌদির সংসারে তা ঘটতে শুরু করেছে ।

২| ২৭ শে নভেম্বর, ২০১৮ রাত ৩:২৮

জুনায়েদ বি রাহমান বলেছেন: ধর্মের দোহাই দিয়ে ফায়দা হাসিলের পথ আস্তে আস্তে বন্দ হয়ে যেতো। কিন্তু মানুষের জন্য বন্দ হচ্ছে না। তারা ঘোলা জলে মাছ স্বীকার করে আনন্দ পায়।

৩| ২৭ শে নভেম্বর, ২০১৮ সকাল ৮:১০

রাজীব নুর বলেছেন: খুব খারাপ লাগে আমার।
শান্তি চাই। শান্তি।

৪| ২৭ শে নভেম্বর, ২০১৮ সকাল ৯:৫৭

ফেনা বলেছেন: "ক্ষমতার জন্য সংঘাত এবং সহিংসতা ছড়িয়েছে মানব জাতির মাঝে। কিন্তু সাধারণ মানুষকে টুপ দিয়েছে ধর্মের। কুক্ষিগত ধর্মশিক্ষা আমাদের মত সাধারণ মানুষকে পরিনত করেছে ভক্তিদাশে। আমরা এখন নরকের ভয় এবং স্বর্গের সুখেরর আশায় নিজের জ্ঞান দরজা তালা মেরে অন্ধের মত বিশ্বার করছি সেই কুক্ষিওয়ালাদের।"

--- একদম সহমত। আরেক জন হিটলার দরকার।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.