নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ইংরেজি সাহিত্যের একজন ছাত্র। আমি শিখতে ভালবাসি।

কৃষ্ণ কমল দাস

ছাত্র,ইংরেজি বিভাগ

কৃষ্ণ কমল দাস › বিস্তারিত পোস্টঃ

বউ এর কাছে চিঠি

২৩ শে নভেম্বর, ২০১৭ রাত ১০:২৩

প্রিয় অঝরা,
আমি জানি তুমি ভালে আছো। থাকার কথা ছিলো না তুবু আছো। কিভাবে আছো তা জানি না। আচ্ছা যাই হউক , তোমার পায়ে সেই নুপুর কি আছে এখনো ? জানো তোমার ঐ নুপুরে তৈরি করা সুর ছিলো স্বর্গীয় । আমি সব সুর থেকে সেই সুর আলাদা করতে পারতাম । আমি জানি এখন আর তা কেউ পারে না ।
অধরা এখন আর আমার বৃষ্টি ভালো লাগে না । বৃষ্টি আমি এখন খুব ভয় পাই , কারন তুমি তো জানোই , বৃষ্টিতে ভিজলে আমার খুব জ্বর হয় । আগে আমার জ্বর হলে তুমি পাশে বসে থাকতা , কাপালে জল ঢালতা , আমার ভালোবাসার শাসন করতা , ( আগেই বলেছি , বার বার বলেছি , বৃষ্টিতে ভিজো না )। এখন আর তুমি নাই , তাই জ্বর আসলে কেউ কাছে থাকে না , কেউ মাথায় পানি দেয় না । খুব কষ্ট পাই , তাই আমি এখন আর বৃষ্টিতে ভিজি না ।
শেষ কয়েক টা দিন তুমি খুব বদলে গিয়েছিলে। জানো কাল একটা নতুন ছবি বাধিয়ে আমার ঘরে টানিয়েছি । জানো কিসের ছবি ? তোমার আমার আমার ফেসবুকে কনভারসেসন। মনে আছে একদিন , খুব সকাল বেলা আমি তোমাকে বললাম Good Morning আর তুমি উত্তর করলে Hmm । এক বার চিন্তা করো কোন মানুষ এমন উত্তর পেলে তার মনের অবস্থা কেমন হয? নিজেকে পৃথিবীর সেরা বোকা মনে হয়।

তোমার চলে যাওয়া , ঠিক ছিলো । কারন তুমি তত দিন ছিলো যত দিন তুমি আমার ছিলে । আমার না হয়ে আমার কাছে থাকার কোন মানেই হয় না । তবে আমি তো তোমাকে ভালোবেসিলাম তাই তোমাকে অন্য কাউকে ভালোবাসার সুযোগ আমি দেই নাই । আমি তোমকে কলঙ্কিত হতে দেই নাই। আমি তোমার চরিত্র নিয়ে কাউকে কথা বলার সুযোগ দেই নাই । বলো আমি ভালো করি নাই ? সতী হিসেবে মৃত্যুবরন করা খুব সম্মানের ।

ভালো থেকো । আমিও আসবো তোমার কাছে চির সুখের দেশে।

ইতি
অনাবিল
(কাল্পনিক)

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.