নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জড়তার কাব্য শুনি, ক্লীব লিঙ্গ বলিয়া কিছু নাই

অ রণ্য

পুলকে পুলক আর সাদা দুধ, সাদা ঘর, মেঘের দোসরযে তুমি ঘুমিয়ে আছো, যেন ঘর ছেড়ে উড়ে গেছোআরব সাগর আর যাদু-কাঠি-ঘ্রাণগাগল, পাগল আমি রাত-দিন বসে টানিযাদুর ঝালর

অ রণ্য › বিস্তারিত পোস্টঃ

।। মানবিক আবেদন।। একজন অধ্যাপিকাকে বাঁচাতে এগিয়ে আসুন !!!

১০ ই এপ্রিল, ২০১৪ সকাল ১০:৪২

হঠাৎ করেই পোস্টটি নজরে এলো ফেসবুকে, এবং মানবিক দায়বদ্ধতা থেকেই শেয়ার করছি আপনাদের সাথে।



প্রিয় বন্ধুরা,



আমি ময়মনসিংহ-এ অবস্থিত বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি সম্প্রসারন শিক্ষা বিভাগের একজন অধ্যাপিকা। আপনারা অনেকেই অবগত আছেন যে আমি একজন ব্রেষ্ট ক্যান্সার রোগী। ডাক্তারী ভাষায় এটির পরিচিত নাম, '' ইনভেসিভ ডাক্টাল কারসিনোমা, স্টেজ 3A, ট্রিপল পজিটিভ''। আমি এর জন্য সিংগাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ১৯শে জুন, ২০১৩ থেকে ১৯শে মার্চ ২০১৪ সাল পর্যন্ত চিকিৎসায় ছিলাম। সেখানে আমার সার্জারি, কেমোথেরাপি ও রেডিওথেরাপি চিকিৎসা সুসম্পন্ন হয়, আর এর জন্য আনুমানিক ৮০ লক্ষ টাকা খরচ করতে হয়।



বর্তমানে আমি ঢাকার ইউনাইটেড হসপিটালে ''herceptin drug'' এর সাহায্যে biological therapy চিকিৎসা করছি। তিনটি ডোজ দেওয়া হয়েছে,আরো নয়টি ডোজ নিতে হবে। তিন সপ্তাহ পরপর একটি করে ডোজ যার মূল্য হাসপাতালের খরচ সহ ১.৭ লক্ষ টাকা। Rosche Company এই ওষুধটি বিক্রয় করে আর তার প্রতিটি ডোজের মূল্যই ১.৬ লক্ষ টাকা। বর্তমান প্রায় নিঃস্ব আর্থিক অবস্থায় আমার পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালানো কার্যত অসম্ভব। এর সাথে হরমোন থেরাপিও চলছে গত ফেব্রুয়ারী মাস থেকে।



এই অবস্থার পরিপ্রেক্ষিতে আমি আমার দেশ-বিদেশের সর্বস্তরের বন্ধুবান্ধবী ও কল্যাণকামীদের কাছে আবেদন করছি তাঁরা যেন ক্ষমতানুযায়ী আমাকে আর্থিক সাহায্য ও মানসিক শক্তি দান করেন যাতে আমার চলতি চিকিৎসাবৃত্ত সুসম্পন্ন করতে পারি এবং এই মরণ ব্যাধির কবল থেকে মুক্তিলাভ করি। প্রতিটি সাহায্যকারীর কাছে আমি আজীবন কৃতজ্ঞতাপাশে আবদ্ধ থাকব, কারণ তাঁরাই একমাত্র আমার মুমূর্ষু জীবন ফিরিয়ে দিতে পারেন। আমার নিজস্ব ব্যাংকের আকাউন্টের বিস্তৃত বিবরণ নিচে দেওয়া হোল। দয়া করে সবরকম আর্থিক সাহায্য ওখানে পাঠালে বাধিত হবো।



Dr. Shahnaj Parveen

SB Account: 0141101097889

Pubali Bank Limited

Bangladesh Agriculture University (BAU)

Campus Branch

Mymensingh, Bangladesh



Swift code: PUBA.BD.DH



অথবা



Dr. Shahnaj Parveen

Account Number: 4101202715285001

BRAC Bank (online banking)

Mymensingh Branch

Mymensingh, Bangladesh

Branch ID (Routing number): 06011750

Swift code: BRAKBDDH





অথবা



বিকাশ করুন 01715340215 নম্বরে।





মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.