নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ফেজবুকে আমি https://www.facebook.com/pk.galib.1

লেজ কাটা বাঘ

লেজ কাটা বাঘ › বিস্তারিত পোস্টঃ

সাইকোলজিস্ট এবং ছেলেটির মারা যাওয়ার গল্প!!!

২৬ শে জানুয়ারি, ২০১৬ রাত ৮:৫২

ছেলেটি যখন চেম্বার এ ঢুকল তখন সকাল । সম্ভবত ঘরির কাটা ১০ এর ঘর পার হয়ে গেছে । হাপাতে হাপাতে ছেলেটি বলা শুরু করল, অনেক দৌড়ে আসছি, তাই এত হাপাচ্ছি !! আসলে আমার সমস্যা হলো …

সাইকোলজিস্টএর কাছে এই ঘটনা নতুন নয় । এই চেম্বার এর প্রথম রোগী এসেই ভাংচুর শুরু করেছিল যদিও শেষ পর্যন্ত সে ভাল হয়েছিল এবং বর্তমানে একটি কোম্পানির সিইও হিসাবে কর্মরত !

সাইকোলজিস্ট এর কাছে এখন যারা আসে তাদের বেশীর ভাগ এর সমস্যা মেয়ে সম্পর্কিত ! এবং সলিশন ও এ জন্য প্রায় একই রকম হয়ে থাকে । কিছু মেন্টাল ওয়াশ করলেই ৯০ ভাগ ভাল হয়ে যায় । আর বাকিদের সামান্য কিছু ট্রিটমেন্ট করা লাগে । এই ছেলেটির হিস্ট্রিও আগের মতই । মনে হছে পুরাতন ক্যাসেট নতুন করে বাজছে !!

সাইকোলজিস্ট অবাক হচ্ছেন এই ছেলেটি হাপাচ্ছে এখনও । তার মানে সে শুরুতেই মিথ্যা বলেছিল । উনি আরও অবাক হচ্ছেন এইটা দেখে যে ছেলেটি এর আগে দেশের একজন নামকরা সাইকোলজিস্ট এর কাছে গিয়েছিল ।

সাইকোলজিস্ট তার ট্রিটমেন্ট শুরু করলেন । কিন্তু মনের মধ্য একটা অজানা দ্বিধা , ভয় কাজ করছে !! এই প্রথম এমন হচ্ছে । “প্রথমে শুয়ে পড় এই বেড এর উপর ।” ছিল তার প্রথম কমান্ড !! তার পর শরিলের সব নার্ভ গুলা হালকা করে ছেড়ে দাও এবং আস্তে আস্তে নিশ্বাস নিতে থাকো । ভাবতে থাকো, তুমি দূরে কোথাও বেড়াতে গেছ সাথে কেউ নেই । একা একা হাটতে হাটতে অনেক দূর চলে এসেছ !! সাইকোলজিস্ট অবাক হচ্ছেন, এই প্রথম কোন রোগী কমান্ড শুনছেন কোন তর্ক না করেই । তুমি ভাবতে থাকো, তুমি হাড়িয়ে গেছ এবং পাশে কেউ নেই । ফিরতে হলে একাই ফিরতে হবে !!

ছেলেটি কিছু বলছে কিন্তু সেটা খুব আস্তে আস্তে । সাইকোলজিস্ট মুখের কাছে যেতেই শুনতে পেল, …ষিক রোগী নই । আমার বাবা-মা, ভাই সবাইকে আমি খুব ভালবাসি ! তারা আমাকে খুব ভালবাসে কিন্তু আমার প্রতি তাদের প্রত্যাশা পুরনে আমি ব্যার্থ !! কিছুদিন আগেও সব ভাল ছিল কারন কেউ আমার পাশে ছিল । যার কথা আমি আগেই বলেছি আপনাকে !! আপনি বলেছিলেন না , আমাকে একা ভাবতে , আমার ভাবা লাগবে না কারন আমি বাস্তবেই একা । কিন্তু ডাঃ আমি একা ফিরতে চাই না , একা ফিরতেও পারব না !!

সাইকোলজিস্ট বুঝতে পারল সেলেটি সুইসাইড এটেম্প নিয়েছে । পয়জন খাওয়ার পর সে জানত কিছুক্ষনের মধ্য সে মারা যাবে তাই সে তারাতারি কথা বলছিল । সম্পুর্ন সময় সে হাপাচ্ছিল এ কারনেই আর কমান্ড শুনছিল কোন পতিবাদ না করেই । সম্ভবত শেষ কথা গুলা বলার জন্যই সে বেচে ছিল । তার সর্বশেষ কথা ছিল “ আমি এমন পৃথিবীতে বাচতে চাই না যেখানে ভালবাসার মুল্য নেই!!!”

সাইকোলজিস্ট এর ঘোর কেটে যায় কিন্তু ততঃক্ষনে বেশ দেরী হয়ে গেছে !! ছেলেটি মারা গেছে !!

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২৬ শে জানুয়ারি, ২০১৬ রাত ৮:৫৯

বিদ্রোহী ভৃগু বলেছেন: ভিন্ন ধারার গল্পে ভাল লাগা ++++

২৬ শে জানুয়ারি, ২০১৬ রাত ৯:০৭

লেজ কাটা বাঘ বলেছেন: ধন্যবাদ

২| ২৮ শে জুন, ২০১৬ রাত ১১:৩৩

অনির্বান শিখা বলেছেন: তার সর্বশেষ কথা ছিল “ আমি এমন পৃথিবীতে বাচতে চাই না যেখানে ভালবাসার মুল্য নেই!!!” অসাধারন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.