নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

শূন্য মানব , যে মুসলিম হিসাবে গর্বিত । যে সত্য বলতে পিছপা হয় না । যে ধর্মভিত্তিক মানবতায় বিশ্বাসী । যে কুরআন ভিত্তিক শাসনে বিশ্বাসী । এর মানে এই নয় যে আমি ধর্মব্যবসায়ীদের পক্ষে । কারন, এরাই ইসলামের বড় শত্রু ।

শূন্য মানব

শূন্য মানব , যে মুসলিম হিসাবে গর্বিত । যে সত্য বলতে পিছপা হয় না । যে ধর্মভিত্তিক মানবতায় বিশ্বাসী । যে কুরআন ভিত্তিক শাসনে বিশ্বাসী । এখন আমায় মৌলবাদ বলতে পারেন । এর মানে এই নয় যে আমি ধর্মব্যবসায়ীদের পক্ষে । কারন, এরাই ইসলামের বড় শত্রু ।

শূন্য মানব › বিস্তারিত পোস্টঃ

উগ্রবাদ একটা রাষ্ট্রের জন্য সব সময় খারাপ, আপনি জামাত বলে সব আওয়ামীলীগ খারাপ, আপনি আওয়ামীলীগ হলে সব জামাত খারাপ

১৩ ই এপ্রিল, ২০২০ রাত ১:১১

উগ্রবাদ একটা রাষ্ট্রের জন্য সব সময় খারাপ, আপনি জামাত বলে সব আওয়ামীলীগ খারাপ, আপনি আওয়ামীলীগ হলে সব জামাত খারাপ , এই নীতিতে থাকলে এই দেশের কোনদিন অবস্থার উন্নয়ন ঘটাতে পারবেন না
শিবির রগকাটা পার্টি কিন্তু সব শিবির কি রগ কাটে ।
তেমনি ছাত্রলীগ হেলমেট পার্টি , কিন্তু সব ছাত্রলীগ কি হেলমেট পড়ে মানুষ পিটায় ।
তাহলে আপনি সকল শিবির কর্মীকে কিভাবে রগকাটা সদস্য বলেন ?
আর সকল ছাত্রলীগ কর্মীকে হেলমেট পার্টি বলেন ।
বড় বড় ইসলামের কথা বলেন , ইসলাম দোষী তাকেই করতে বলেছে , যে দোষী । দোষীকে বাদ দিয়ে না জেনেই, আপনি সবাইকে দোষী ট্যাগ দিয়ে নিজেকে বড় ইসলামের কাণ্ডারি ভাবছেন । আজব চিন্তাধারা । আসলে মুনাফিকের চিন্তাধারা ।
আবরারের হত্যাকাণ্ডের পর যদি সব আওয়ামীলীগ কর্মী নির্লজ্জভাবে ঐ সব হত্যাকারীর সমর্থন করত , তাহলে কি এতটা প্রতিবাদ করতে পারতেন !!!
তাই যখন আপনারা সকল আওয়ামীলীগের সমর্থকের মা বাবা তুলে গালাগালি করেন, তখন আসলে আপনি নিজেও কি এই উগ্রবাদের প্রছন্ন সমর্থক না ?
যদি বাংলাদেশের সব আওয়ামীলীগার চিন্তা করত যে এই দেশে কেউ টু শব্দ করলেও তার খবর আছে । আপনি কথা বলতে পারতেন ?
পারতেন না , বিশ্বাস করুন । এটা সম্ভব ছিল না আপনার জন্য । চায়নার ইতিহাস দেখুন, মালয়শিয়ার ইতিহাস দেখুন । কেউ কথা বলতে পারে নাই । ইভেন ভারতের ইতিহাস দেখুন , কথা বলার সুযোগ নাই ।
বাক স্বাধীনতার জন্য আজ আওয়ামীলীগের হাজার হাজার আমার মত কর্মী নিজ দলের বিরুদ্ধেই কথা বলছে , যখন আপনারা তাদের দিকেও আঙ্গুল তোলেন , তখন তারাও হীনমন্যতা আর নিরাপত্তাহীনতায় ভোগে , কারন আগামীকাল যে আপনি তাকে মেরে ফেলবেন না, এই গ্যারান্টি কোথায় ?
তাহলে তারা যে আপনাদের বাকস্বাধীনতার জন্য নিজ দলের নেতাদের ভুল সিদ্ধান্তের প্রতিবাদ করছে , সেটা কি আসলে তারা ভুল করছে ? ভেবে দেখবেন ।
সত্যি ভেবে দেখবেন !!!
আর যদি ভাবতেই না পারেন , তবে মনে রাখবেন, আপনিও আসলে যে জানোয়ার জানোয়ার বলে চেচান , সেই জানোয়ারদের ভিআইপি গ্রুপের আপনিও একজন সদস্য ।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১৩ ই এপ্রিল, ২০২০ রাত ২:২১

নেওয়াজ আলি বলেছেন: বর্তমানে পলিটিক্সই ভালো না

১৩ ই এপ্রিল, ২০২০ দুপুর ২:০৪

শূন্য মানব বলেছেন: এগুলো বলে আমরা চাল চোরদের আরও চাল চুরি করার উৎসাহ দেই । এখনি সময় , সুস্থ ধারার রাজনীতি আনার ।

২| ১৩ ই এপ্রিল, ২০২০ বিকাল ৪:১৬

রাজীব নুর বলেছেন: দরিদ্র মানুষদের মধ্যে উগ্রবাদ বেশি থাকে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.