নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আশরাফ সিদ্দিকী

পৃথিবীতে বিরল কিছু মানুষ থাকে যাদের কাছে কোন কিছু না হওয়াই এক ধরনের যোগ্যতা, জীবনের কোন এক পর্যায়ে এসে আমি নিজেকে আবিস্কার করলাম আমি সেই বিরল মানুষের শীর্ষে অবস্থান কারী একজন। তlই আমাকে কোন যোগ্যতার আলোকে বিচার না করলেেই ভালো লাগবে। আমার এই না পাওয়া জীবনে ভালোবাসার কিছু মানুষের সান্বিধ্যে ভালোই আছি।

আশরাফ সিদ্দিকী › বিস্তারিত পোস্টঃ

করোনা ভাইরাসের সর্তকতা

১৩ ই মার্চ, ২০২০ সন্ধ্যা ৭:৪৬

ছোট্ট করে অতি গুরুত্বপূর্ণ কথাটা বলতে চায়, করোনা ভাইরাসের বিস্তার হালকা করে দেখার সুযোগ নেই। সারা বিশ্ব অতিদ্রুত মহামারীর মতো ছড়িয়ে পড়ছে।
প্রিয় বাংলাদেশ ও এই ঝুঁকির মধ্যে আছে। তাই স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মেনে চলা সবার জন্য দরকার। পৃথিবীর কোন কিছু গুরুত্বপূর্ণ নয় নিজের জীবনের সুরক্ষার কাছে। প্রিয়মানুষ, ক্যারিয়ার, ধন সম্পদ সবই অর্থহীন হয়ে পড়বে জীবন বিপন্নতায়। তাই, আপনার বা আমাদের ছোট্ট একটি পদক্ষেপ এই ভয়াবহ পরিস্থিতি কে স্বাভাবিক করবে।
সবার সুস্থতা কামনা করি। প্রিয় মানুষ গুলোর সান্নিধ্যে নিরাপদ থাকুক প্রতিটি মানুষ প্রার্থনার সবটুকু জুড়ে এই একটি মাএ চাওয়া।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৩ ই মার্চ, ২০২০ রাত ১১:২৯

রাজীব নুর বলেছেন: জাতি হিসেবে চীনারা অসৎ।
ওরা সমস্ত বিশ্বের জন্য বিপদজনক। চীনের লোকেরা কোনো ধর্মই বিশ্বাস করে না। ওরা বিশ্বাস করে আধুনিক বিজ্ঞান। যে যাই বলুক, চীনদের জন্যই একটা রিকশাওয়ালা পর্যন্ত মোবাইল ফোন ব্যহার করতে পারছে।
সিঙ্গাপুরে সব চার্চ, মসজিদ সাময়িক বন্ধ করে দেয়া হয়েছে। করোনা সারা বিশ্বকে এলোমেলো করে দিচ্ছে। ভাবতাম মানুষ সৃষ্টির সেরা জীব। এখন দেখা যাচ্ছে দুনিয়াতে মানুষ কত অসহায়!
মনে হয় কিয়ামত শুরু হয়ে গেছে।
জানি, প্রতিষেধক আবিষ্কারও হবে, তা সবার হাতেও পৌঁছবে | কিন্তু এর মধ্যে প্রাণ যাবে হাজার হাজার মানুষের। করোনা থেকে তো এইডস ভালো। অন্তত দীর্ঘদিন বেঁচে তো থাকা যায়।
নির্বোধ লোকেরা করোনাকে সৃষ্টিকর্তার শান্তি হিসেবে ব্যাখ্যা করেছে। প্রচন্ড হাস্যকর একটা ব্যাপার। বকধার্মিকেরা চীনে করোনার আঘাতে মৃত মানুষের সংখ্যা জেনে রীতিমতো আনন্দ উল্লাস করছে।
যারা করোনাকে অজুহাত হিসেবে পন্যের দাম বাড়াবে, সরকার তাদের পাছার ছাল তুলে নিক। পৃথিবীর সকল মানুষসহ সকল প্রাণী ধর্মবর্ণ নির্বিশেষে সবাই ভালো থাকুক।

২| ১৪ ই মার্চ, ২০২০ রাত ১২:১৭

নেওয়াজ আলি বলেছেন: করুণাময় পৃথিবীর সকলকে ভালো রাখুন। আর বাংলাদেশের মানুষদের সুস্থ জ্ঞান দান করুন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.