নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

যাহা বলিব সত্য বলিব, সত্য ছাড়া মিথ্যা বলিব না

" কেউ তোমার দিকে পাথর ছুড়ে মারলে , তুমি তার দিকে ফুল ছুড়ে মারো...তবে ফুলের সাথে সাথে ফুলের টবটাও ছুড়ে মারতে যেন ভুল না হয় "

asif970

" কেউ তোমার দিকে পাথর ছুড়ে মারলে , তুমি তার দিকে ফুল ছুড়ে মারো...তবে ফুলের সাথে সাথে ফুলের টবটাও ছুড়ে মারতে যেন ভুল না হয় "

asif970 › বিস্তারিত পোস্টঃ

মানুষ সৃষ্টির শ্রেষ্ঠ জীব !!! এই কথাটি কতটুকু সত্য ..... !!!

০৮ ই জানুয়ারি, ২০১৩ সকাল ৭:১১





কিছু কিছু পেজ এর অ্যাডমিন বলে থাকে, ড্রেস আপ ভালো করলে রেপ এর সংখ্যা কমে যাবে । ওই সব অ্যাডমিন, অথবা এই ধরণের মানশিকতা বহনকারীদের প্রতি আমার প্রশ্ন, আপনার বোন, খালা অথবা অন্য কারো আত্মীয় এর শিশু কন্যাকে দেখেও কি আপনার যৌন আকাংখা জাগে? তখনো কি ওই শিশুর সাথে সেক্স করতে মন চায় ?



দুই বছরে/৫ বছর/৬ বছর/৭ বছর এই বয়সী মেয়েদের কি পর্দা করাবেন আপনি? যখন এই শিশু কন্যা গুলা রেপড হয়, তখনো কি আপনি পর্দা, অশ্লীলতা এই সব কথা কথা বলে থেমে জাবেন?



ধর্ষণ কে যে সমাজ মেনে নেয়, সেই সমাজেই ধর্ষক বেশি তৈরি হয় । আজ আপনি মেনে নিলেন একজন ধর্ষক কে। কালকে আপনার সমাজেই আরেকটি ধর্ষক তৈরি হবে । তখন যে আপনার পরিবার অথবা আপনার প্রিয়জন অথবা আপনি নিজে যে রেপড হবেন না, এর কোন গ্যারান্টি আছে ? এই ধর্ষক সমাজের জন্মদাতা আমরাই । এখন আমাদেরই এই সমাজ থেকে ধর্ষণ ধর্ষিতা এবং ধর্ষক, এই তিন শব্দকে বের করে দিতে হবে ।



প্রতিদিন গড়ে ১ এর বেশি ধর্ষণ হচ্ছে আমাদের সমাজে । এটা তো মিডিয়ার বলা নিউজ । আরও কত ধর্ষণের খবর আমরা জানি না । মেয়েটা হয়তো সামাজির ভয়ে প্রকাশ করে না । এই বোকামি করে সে বার বার ধর্ষিত হয় । এর পরেও আমরা চুপ থাকি । মিডিয়া চুপ থাকে । ধর্ষক কে রাজনৈতিক ভাবে সহায়তা দেয়া হয়। শেলটার দেয়া হয় । তাইলে এর বিচার কেন চান !! ধর্ষণ কে বৈধ করে দিন !!! নিজে ধর্ষণ করুন, ধর্ষিতা হন, অপরকে ধর্ষণ করতে সহায়তা করুন !!!



ধর্ষক যদি ধর্ষণ করে বির দর্পে ঘুরে বেরাতে পারে, অথবা আদালতে নির্দোষ প্রমান হয়, অথবা দুইএক মাশ, ৬ মাশ, ১ বছরের সাজা খেটে এসে আবার যদি সমাজে চলতে পারে, তাইলে ধর্ষণ কেন কমবে ? যতদিন পর্যন্ত এই সমাজ, সমাজের মানুষ অর্থাৎ আমরা না বদলাব, ততদিন ধর্ষক, ধর্ষিতা এবং ধর্ষণ হবেই ।



চিন্তা করুন, আমরা কি এক সমাজে বাস করি, একটা মেয়ে ধর্ষণের শিকার হল । সে মামলা করলো । আদালতে তাকে এতো জঘন্য ভাবে জেরা করবে অথবা এমন ভাবে ধর্ষণের বর্ণনা দিতে বলবে যে এর থেকে মেয়েটি আরেকবার ধর্ষণ হওয়াকেই সহজ মনে করে । আদালত বলে দিল মেডিক্যাল করার জন্য । মেডিক্যাল এর ডাক্তার পুরুষ হলে সেখানে আরেকবার ধর্ষণ হবার চান্স থাকে । এ তো গেলো শারীরিক ভাবে ধর্ষণ । সমাজে প্রতিনিয়ত এই মেয়ে ধর্ষণ হবে । মানুষ মেয়ের দোষি খুজতে যাবে আগে । এভাবে তিলে তিলে মেয়েটির জীবন অন্ধকারে চলে যাবে । কয়জন ধর্ষিতা নারির কথা আমরা জানি ? অর্থাৎ, ধর্ষণ হবার পরে যখন সে সমাজে ফিরে যায়, তখন তার খোঁজ নিয়ে দেখেছি আমরা? মিডিয়া ১০ বছর পর এক্সক্লিউসিভ নিউজ ছাপে অমুক সন্ত্রাসী কে নিয়ে । কেমন আছে সেই ধর্ষিতা নারি, এই খবর কি আমাদের জানিয়েছে আমাদের মিডিয়া ?



যদি চুপ করে থাকতে চান, অথবা, যদি ফেসবুকেই প্রতিবাদের ঝর তুলে বসে থাকতে চান, তাহলে যান । বাজার থেকে দুইটা চুরি কিনে হাতে পরে বসে থাকুন এই আশায় যে, আপনাকে কিছু পরে কেউ ধর্ষণ করবে ।



১১/০১/১৩ তারিখে সকল ধর্ষণ এবং ধর্ষক এর বিচারের চেয়ে বিশাল এক প্রতিবাদ সভা হতে চলেছে । সেখানে আমরা অনেকেই থাকব । আমরা বলতে আমি আপনি তুমি তুই । অনেকেই থাকব । সংসদ ভবনের সামনের রাস্তায় আমাদের প্রতিবাদ অনুষ্ঠিত হবে । পথনাটক হবে, থাকবে প্রতিবাদী সঙ্গিত । দেখাই যাক, 'আমাদের' ভেতর কে কে আছে এই প্রতিবাদে আসবে । আর যারা সময় এবং প্রবলেম না থাকা সত্ত্বেও আসবে না, তারা নিশ্চিত ভাবেই অপেক্ষা করছে ওই দিনের জন্য যেদিন হয় সে, অথবা তার কাছের কেউ ধর্ষিত হবে ।



< সংগ্রহীত >

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.