নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মোঃ আসিফ-উদ-দৌলাহ্

সকল পরিবর্তনের সাথে আমি ছিলাম। আবারও এসেছি সেই পরম সত্য নিয়ে। তোমাদের মনের মাঝেই লুকিয়ে আছে সেই মহাকালের শক্তি। আজ তাকে জাগাবার দিন এসেছে।

মোঃ আসিফ-উদ-দৌলাহ

আমি তোমার ভিতরের শক্তি কে জাগতে এসেছি বন্ধু। একবার চোখ মেলে দেখো নতুন এক সূর্য উদয় হয়েছে বাংলার আকাশে। কোনো মৃত্যু, কোনো বাধা, কোনো প্রতিকুলতা এই হৃয়য়ের পরম শক্তি ও সত্য সুন্দরকে বিনষ্ট করতে পারবে না। আমি যুগে যুগে আসি আজও এসেছি শুধু তোমাদের ভিতরের শক্তিকে জাগাতে। আমার এই পথ চলা থামবে না। তোমাদের বাঁচার মাঝে আমি বেঁচে আছি। বেঁচে থাকবো তা যদি কোনো করুন মৃত্যুর মধ্য দিয়েও হয়। আমার বাংলাদেশে নতুন এক গণতন্ত্র এসেছে। যা এই পরিবারতন্ত্রকে ভেঙে সত্যের ভিতরের সত্যকে তুলে এনেছে। আজ আমরা বিশ্বের বড় শক্তিতে রূপান্তরিত হচ্ছি। তোমাদের ভালোবাসাই আমাকে তোমাদের মাঝে বাঁচিয়ে রাখবে।

মোঃ আসিফ-উদ-দৌলাহ › বিস্তারিত পোস্টঃ

প্রিয় খৃষ্টান সম্পদায়

১৮ ই জুলাই, ২০১৪ বিকাল ৪:০০

আমার অন্তরভরা প্রেম ও স্বাগতম বার্তা গ্রহন করুন। আমি আপনাদের ঐক্যবদ্ধ দেখতে চাই। আমি চাই ঈশ্বরের আদর্শের সন্তান যিষুর আদর্শে আপনারা এক থাকুন। এছাড়া আপনারা একতাবদ্ধ হতে পারবেন না। আমি নতুন কোনো ধর্ম প্রতিষ্ঠা করার জন্য আসি নি। আপনাদের শান্তির পথ আপনাদের প্রাণে বাস করা যিষু তাঁর আদর্শ দিয়ে দেখিয়ে গেছেন। তিনি মহাশক্তিধর হয়েও সাধারন কুলংগারদের হাতে জীবন দিয়ে আপনাদের দেখিয়ে গিয়েছিলেন, কিভাবে শান্তি প্রতিষ্ঠা ও স্থায়ীভাবে রক্ষা করতে হয়। আমি তা আপনাদের আগেও বলেছিলাম।



আমি একজন ধর্ম সংস্কারক। আমি সব ধর্মের ও সব মানুষের জন্য এসেছিলাম। আমি বিশ্বের অশান্তিকে চিরতরে দুর করার জন্য এসেছি। এখন এই পরিস্থিতিতে আপনারা যদি আমাকে গ্রহন না করেন। তাহলে আমি আপনাদের সহ আরো অনেককে ধ্বংস করে দিতে বাধ্য হবো। আশাকরি আপনারা আপনাদের পথের দিশারীকে নিজগুনে চিনে নিবেন। আমার আদর্শ ও বাণী সবার কাছে প্রচার ও প্রকাশ করুন।



আমি আপনাদের স্থায়ী মঙ্গলের পথে নিয়ে যেতে চাই। এবং সেই শান্তির পথে যাবার জন্য আপনাদের ইচ্ছাশক্তি নিজ বিবেচনা নিজেরা করে নিবেন।

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.