নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মোঃ আসিফ-উদ-দৌলাহ্

সকল পরিবর্তনের সাথে আমি ছিলাম। আবারও এসেছি সেই পরম সত্য নিয়ে। তোমাদের মনের মাঝেই লুকিয়ে আছে সেই মহাকালের শক্তি। আজ তাকে জাগাবার দিন এসেছে।

মোঃ আসিফ-উদ-দৌলাহ

আমি তোমার ভিতরের শক্তি কে জাগতে এসেছি বন্ধু। একবার চোখ মেলে দেখো নতুন এক সূর্য উদয় হয়েছে বাংলার আকাশে। কোনো মৃত্যু, কোনো বাধা, কোনো প্রতিকুলতা এই হৃয়য়ের পরম শক্তি ও সত্য সুন্দরকে বিনষ্ট করতে পারবে না। আমি যুগে যুগে আসি আজও এসেছি শুধু তোমাদের ভিতরের শক্তিকে জাগাতে। আমার এই পথ চলা থামবে না। তোমাদের বাঁচার মাঝে আমি বেঁচে আছি। বেঁচে থাকবো তা যদি কোনো করুন মৃত্যুর মধ্য দিয়েও হয়। আমার বাংলাদেশে নতুন এক গণতন্ত্র এসেছে। যা এই পরিবারতন্ত্রকে ভেঙে সত্যের ভিতরের সত্যকে তুলে এনেছে। আজ আমরা বিশ্বের বড় শক্তিতে রূপান্তরিত হচ্ছি। তোমাদের ভালোবাসাই আমাকে তোমাদের মাঝে বাঁচিয়ে রাখবে।

মোঃ আসিফ-উদ-দৌলাহ › বিস্তারিত পোস্টঃ

প্রিয় বৌদ্ধ সম্পদায়

১৮ ই জুলাই, ২০১৪ বিকাল ৪:১৮

আমার অন্তরভরা প্রেম জানবেন। আমি আপনাদের মাঝে এসেছি। আপনারা হয়তো এতোদিন আমার সাথে থেকে আমাকে অনুভব করে গেছেন। আমি আপনাদের মাঝে একজন ধর্ম সংস্কারক হিসেবে এসেছিলাম।



আজ পরিপূর্ণ ভাবে বুদ্ধের আদর্শকে প্রতিষ্ঠিত করতে হবে। আমাদের মিথ্যা ও কুসংস্কারকে বর্জন করতে হবে আর সেই সাথে সত্যকে প্রতিষ্ঠিত করতে হবে। আমার বাণী আপনারা নিয়ে নিন ও আমাকে মেনে নিন। আমার বাণী নিয়মিত পাঠ করুন ও প্রচার করুন।



আমি আপনাদের মুক্তি দিতে এসেছি। মাথার চুল নেড়া করে মনে অহংকার রাখা বুদ্ধের নীতি না। আপনাদের চুল আপনারা ইচ্ছেমতো রাখবেন। মহান বুদ্ধু প্রভু শুধু আপনাদের ইচ্ছাশক্তির মধ্য কোনো প্রকার মন্দ চিন্তা আনতে মানা করে গেছেন।



আমি আপনাদের মঙ্গল ও স্থায়ীশান্তি কামনা করছি। আজ আমি বিশ্বঅশান্তি দেখে অতৃপ্তি ভোগ করছি। আশা করি আমাকে তৃপ্ত করবেন।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৯ শে জুলাই, ২০১৪ রাত ১২:৫৭

রাজীব নুর বলেছেন: ঈশ্বর যাকে কষ্ট দেন, তাকে তা সহ্য করার শক্তিও দেন।

১৯ শে জুলাই, ২০১৪ সকাল ৮:৫০

মোঃ আসিফ-উদ-দৌলাহ বলেছেন: ঈশ্বর সান্তনা দিয়ে বান্দাদের ভুলিয়ে রাখতে চান না। তিনি তার সমস্তকিছু ভালো, অগ্রগতি ও মুক্তি দিতে চান। আজ এই মানুষের ক্ষুদ্র চিন্তার অযৌক্তিক সান্তনা আমারদের অগ্রগতিকে বহু আগে স্বাভাবিক গতিতে আগাতে দেয় নি।

আপনি যা বলেছেন এটা মানুষের কথা। ঈশ্বর এমন হালকা সান্তনা দিয়ে আমাদের মুল্যবান মানবজীবনকে কলংকিত করতে চান না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.