নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মোঃ আসিফ-উদ-দৌলাহ্

সকল পরিবর্তনের সাথে আমি ছিলাম। আবারও এসেছি সেই পরম সত্য নিয়ে। তোমাদের মনের মাঝেই লুকিয়ে আছে সেই মহাকালের শক্তি। আজ তাকে জাগাবার দিন এসেছে।

মোঃ আসিফ-উদ-দৌলাহ

আমি তোমার ভিতরের শক্তি কে জাগতে এসেছি বন্ধু। একবার চোখ মেলে দেখো নতুন এক সূর্য উদয় হয়েছে বাংলার আকাশে। কোনো মৃত্যু, কোনো বাধা, কোনো প্রতিকুলতা এই হৃয়য়ের পরম শক্তি ও সত্য সুন্দরকে বিনষ্ট করতে পারবে না। আমি যুগে যুগে আসি আজও এসেছি শুধু তোমাদের ভিতরের শক্তিকে জাগাতে। আমার এই পথ চলা থামবে না। তোমাদের বাঁচার মাঝে আমি বেঁচে আছি। বেঁচে থাকবো তা যদি কোনো করুন মৃত্যুর মধ্য দিয়েও হয়। আমার বাংলাদেশে নতুন এক গণতন্ত্র এসেছে। যা এই পরিবারতন্ত্রকে ভেঙে সত্যের ভিতরের সত্যকে তুলে এনেছে। আজ আমরা বিশ্বের বড় শক্তিতে রূপান্তরিত হচ্ছি। তোমাদের ভালোবাসাই আমাকে তোমাদের মাঝে বাঁচিয়ে রাখবে।

মোঃ আসিফ-উদ-দৌলাহ › বিস্তারিত পোস্টঃ

প্রিয় সনাতন ধর্ম সম্প্রদায়

১৮ ই জুলাই, ২০১৪ বিকাল ৪:৩৩

আমার প্রেমভরা নমস্কার ও প্রণাম আপনাদের মনের মধ্যখানে দিয়ে দিলাম।



হিন্দু কোনো ধর্মের নাম না। এটি একটি জাতির নাম। সেই হিসেবে আমাকেও একজন হিন্দুস্থানের হিন্দু জাতির মানুষ বলতে পারেন।



আমি একজন সমাজ সংস্কারক হিসেবে আপনাদের মাঝে উঠে এসেছি। আপনারা জাত বিভেদ ভুলে নিজেদের ধর্ম মতের সাথে আমার বাণী প্রচার করুন ও আমার উপর স্থায়ী বিশ্বাস স্থাপন করুন।



আমি আপনাদের সব মানুষকে স্বর্গে না নিয়ে নিজে স্বর্গে যাবো না। সনাতনের কোনো শত্রু থাকতে পারে না। সব মানুষ সবসময় সনাতনের মধ্যে থাকে। সনাতন চিরন্তনেরই রূপক মিতা। মানুষ অতীত আর ভবিষ্যতের মধ্যে থাকতে পারে না। মানুষ চিরন্তন বর্তমানের মধ্যে থাকে। আপনারা আপনাদের সমস্ত বর্তমানে মিথ্যা ও মন্দ চিন্তাকে মন থেকে দুর করে দিবেন। এক ভগবানের উপর বিশ্বাস স্থাপন করুন। একমাত্র ভগবান আপনাদের সৃষ্টি করেছেন। আপনাদের মাঝে আগত সব মহাদেব-দেব-দেবী-ধর্ম সংস্কারক ও সৎগুরুজন অবশ্যই পূজনীয়।



আমি আপনাদের স্থায়ী মঙ্গল কামনা করছি।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.