নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মোঃ আসিফ-উদ-দৌলাহ্

সকল পরিবর্তনের সাথে আমি ছিলাম। আবারও এসেছি সেই পরম সত্য নিয়ে। তোমাদের মনের মাঝেই লুকিয়ে আছে সেই মহাকালের শক্তি। আজ তাকে জাগাবার দিন এসেছে।

মোঃ আসিফ-উদ-দৌলাহ

আমি তোমার ভিতরের শক্তি কে জাগতে এসেছি বন্ধু। একবার চোখ মেলে দেখো নতুন এক সূর্য উদয় হয়েছে বাংলার আকাশে। কোনো মৃত্যু, কোনো বাধা, কোনো প্রতিকুলতা এই হৃয়য়ের পরম শক্তি ও সত্য সুন্দরকে বিনষ্ট করতে পারবে না। আমি যুগে যুগে আসি আজও এসেছি শুধু তোমাদের ভিতরের শক্তিকে জাগাতে। আমার এই পথ চলা থামবে না। তোমাদের বাঁচার মাঝে আমি বেঁচে আছি। বেঁচে থাকবো তা যদি কোনো করুন মৃত্যুর মধ্য দিয়েও হয়। আমার বাংলাদেশে নতুন এক গণতন্ত্র এসেছে। যা এই পরিবারতন্ত্রকে ভেঙে সত্যের ভিতরের সত্যকে তুলে এনেছে। আজ আমরা বিশ্বের বড় শক্তিতে রূপান্তরিত হচ্ছি। তোমাদের ভালোবাসাই আমাকে তোমাদের মাঝে বাঁচিয়ে রাখবে।

মোঃ আসিফ-উদ-দৌলাহ › বিস্তারিত পোস্টঃ

প্রিয় বোম্বে সিনেমা ইন্ডাস্ট্রি

২৪ শে জুলাই, ২০১৪ বিকাল ৪:২৭

রাজগুরু রাজকাপুর অভিনিত কোনো সিনেমার কাহিনীর মধ্য থেকে আজ যেনো আমি আপনাদের সামনে হাজির হয়েছি। আমার প্রেম-ভক্তি ও প্রনাম জানবেন।



এই কিছুদিনের পরিচয় আপনাদেরকে আমার কছে নিয়ে এসেছিলো। তারপরও বলবো এই পরিচয় কিছুই না। আপনাদের সাথে আমার পরিচয় ও বন্ধুত্ব অনেক আগের। আপনাদের সাথে আমার সম্পর্ক বহুকোটি জনম আগে থেকেই ছিলো। তাই আমি পরিচয়ের বড়াই দিতে চাই না। দু’পক্ষই আমরা একে অপরের সাথী ও মিতা।



আমার মুনের প্রতি আমার প্রেম দেখে আপনারাও যে কেঁদে উঠেছেন। এর কোনো কৃতজ্ঞতা প্রকাশ হয় না। এর কোনো ফরমালিটি হয় না। আপনারা আমার অন্তরের দোস্ত।



আমি আমার মুন কে চাই। সারাজীবন পাশাপাশি চাই। কিভাবে এই কাজ সম্পন্ন করবেন সেই দ্বায়িত্বভার আজ আমি আপনাদের হাতে দিয়ে দিলাম। আমি রূপালী পর্দায় অনেক জুটি দেখেছি, জুটি প্রথা দেখেছি। জুটি ভেঙে যেতে দেখেছি। প্রিয়কে না পেয়ে হতাশ হয়ে যেতে দেখেছি। তাই আমি জীবনের নায়ক হয়ে- আপনাদের কাছে এসেছি ও প্রেম ভিক্ষা চাইছি। রুপালী পর্দার অভিনয় রুপার মতোই জড়ো পদার্থ হয়ে থেকে যায়। আজকের এই চিরজীবন্ত যুটি আসিফ+মুন কে কেনো আপনারা কাছে টানবেন না?



ইচ্ছে ছিলো, কোন একসময় আমরা দুজন মিলে বোম্বেতে সিনেমা করবো। স্কৃপ্ট লিখে দেবো, লিড়িকস দেবো। হলো না। আজ আমি নিজে একটি জলজ্যান্ত সিনেমার স্কৃপ্ট হয়ে এখানে ওখানে ছোটা ছুটি করছি।



এমন একদিন আসছে! যেদিন বাহারী বাহারী সিনেমায় আমাদের দেখানো হবে। আরো কত কি! আমি সেদিন দিয়ে কি করবো? এখন তো আমার প্রেমিকা আমার পাশে নাই।



আপনাদের মঙ্গল কামনা করছি।



মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.