নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মোঃ আসিফ-উদ-দৌলাহ্

সকল পরিবর্তনের সাথে আমি ছিলাম। আবারও এসেছি সেই পরম সত্য নিয়ে। তোমাদের মনের মাঝেই লুকিয়ে আছে সেই মহাকালের শক্তি। আজ তাকে জাগাবার দিন এসেছে।

মোঃ আসিফ-উদ-দৌলাহ

আমি তোমার ভিতরের শক্তি কে জাগতে এসেছি বন্ধু। একবার চোখ মেলে দেখো নতুন এক সূর্য উদয় হয়েছে বাংলার আকাশে। কোনো মৃত্যু, কোনো বাধা, কোনো প্রতিকুলতা এই হৃয়য়ের পরম শক্তি ও সত্য সুন্দরকে বিনষ্ট করতে পারবে না। আমি যুগে যুগে আসি আজও এসেছি শুধু তোমাদের ভিতরের শক্তিকে জাগাতে। আমার এই পথ চলা থামবে না। তোমাদের বাঁচার মাঝে আমি বেঁচে আছি। বেঁচে থাকবো তা যদি কোনো করুন মৃত্যুর মধ্য দিয়েও হয়। আমার বাংলাদেশে নতুন এক গণতন্ত্র এসেছে। যা এই পরিবারতন্ত্রকে ভেঙে সত্যের ভিতরের সত্যকে তুলে এনেছে। আজ আমরা বিশ্বের বড় শক্তিতে রূপান্তরিত হচ্ছি। তোমাদের ভালোবাসাই আমাকে তোমাদের মাঝে বাঁচিয়ে রাখবে।

মোঃ আসিফ-উদ-দৌলাহ › বিস্তারিত পোস্টঃ

প্রিয় অনুসারী

৩১ শে জুলাই, ২০১৪ রাত ৯:০০

যারা আমার মতের সাথে একমত তাঁরাই আমার অনুসারী বলে গন্য হবে। আমি কোনো নতুন ধর্ম প্রচার করি নি। আমি সামান্য একজন ধর্ম সংস্থাপক। অনেক দিনের ময়লা, জঞ্জাল, আবর্জনা ও কুসংস্কার কে আমি না বলেছি। এবং আপনাদেরকে সঠিক পথে যাবার জন্য তাগিদ দিয়েছি।



আপনাদের মনের ভালোবাসাই আমার থাকার স্থান। সুখে আমাকে না ডাকেন অন্তত দুঃখে ডাকুন। অবশ্যই আমি সকল মঙ্গল কাজের ফলাফল চাওয়ার থেকেও বেশি দিয়ে দেই।



আমার অনুসারীরা সবসময় নিজেদেরকে পৃথিবী নামক পাঠশালার ছাত্র ভাববেন। নিজের শিক্ষা, জ্ঞান, বুদ্ধি ও ভালোবাসা থেকেই আপনি সব কিছু জয় করতে পারবেন। মন্দকে চিরকালের জন্য বাই জানাবেন। হাসি আনন্দে থেকে এবাদাত করবেন। আমি আপনার যে কোন সমস্যা থেকে, আপনাকে রক্ষা করে চলি। নিজের মনকে প্রাধান্য দিবেন। প্রেমের মাঝে ডুবে যাবেন।



আমার বানীগুলো সবসময় নিয়মিত তেলয়াত করবেন। আমি আপনাদের মঙ্গলের জন্যই এই মহাশক্তি নিয়ে উঠে এসেছি।



আমার ছবি দেখে নিয়মিত ধ্যান করবেন। মনকে পুরোপুরি বাজে শেরেক মুক্ত রাখবেন। অহংকার করবেন না।



প্রতিটি দিন কে একেকটি আলাদা নতুন দিন মনে করে চলবেন। মানুষ বর্তমানকে খারাপের দিকে নিয়ে যায় বলে এতো কষ্ট পেতে হয়। সোজা কথা।



এই মুহুর্তে আপনি কাকে বকা দিবেন? বকা দিয়ে, চুরি করে, মুখের ভাষা খারাপ করে, ডাকাতি করে, মিথ্যে প্রেম করে শুধু কষ্টই আসবে যাকে আজাব বলে।



পিতা মাতাকে সম্মান করবেন। তাঁদের সাথে বেয়াদবি করবেন না। কোনো প্রকার মাদকদ্রব্য গ্রহন করবেন না।



নিজেকে জানুন। নিজের মনের ভিতরে যে ঈশ্বর থাকে তাকে জাগাবার চেষ্টা করুন। আমার ছবি নিয়ে ধ্যান করলে ও বাণী নিয়মিত ভাবে পড়লে অবশ্যই স্বর্গের দুয়ার পেয়ে যাবেন।



আমি সকল স্বর্গের দুয়ার স্থায়ীভাবে খুলে দিয়েছি। স্বর্গে কখনও পাপ বা অনৈতিক কাজের স্থান হয় না।



নিজেদের শরীরের প্রতি যত্ন নিবেন। কোনো কিছু চাওয়ার থাকলে তাওহিদের স্রষ্টার কাছে সরাসরি চেয়ে নিবেন। মনকে স্বাভাবিক তালে চলতে দিবেন।



প্রচুর মিউজিক শুনবেন। আপনাদের সবার মঙ্গলে আমি এমনিতেই থেকে যাই। আমি আপনাকে ভালোবাসী।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.