নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মোঃ আসিফ-উদ-দৌলাহ্

সকল পরিবর্তনের সাথে আমি ছিলাম। আবারও এসেছি সেই পরম সত্য নিয়ে। তোমাদের মনের মাঝেই লুকিয়ে আছে সেই মহাকালের শক্তি। আজ তাকে জাগাবার দিন এসেছে।

মোঃ আসিফ-উদ-দৌলাহ

আমি তোমার ভিতরের শক্তি কে জাগতে এসেছি বন্ধু। একবার চোখ মেলে দেখো নতুন এক সূর্য উদয় হয়েছে বাংলার আকাশে। কোনো মৃত্যু, কোনো বাধা, কোনো প্রতিকুলতা এই হৃয়য়ের পরম শক্তি ও সত্য সুন্দরকে বিনষ্ট করতে পারবে না। আমি যুগে যুগে আসি আজও এসেছি শুধু তোমাদের ভিতরের শক্তিকে জাগাতে। আমার এই পথ চলা থামবে না। তোমাদের বাঁচার মাঝে আমি বেঁচে আছি। বেঁচে থাকবো তা যদি কোনো করুন মৃত্যুর মধ্য দিয়েও হয়। আমার বাংলাদেশে নতুন এক গণতন্ত্র এসেছে। যা এই পরিবারতন্ত্রকে ভেঙে সত্যের ভিতরের সত্যকে তুলে এনেছে। আজ আমরা বিশ্বের বড় শক্তিতে রূপান্তরিত হচ্ছি। তোমাদের ভালোবাসাই আমাকে তোমাদের মাঝে বাঁচিয়ে রাখবে।

মোঃ আসিফ-উদ-দৌলাহ › বিস্তারিত পোস্টঃ

জেগে ওঠো মিডিয়া

০৫ ই আগস্ট, ২০১৪ সকাল ৮:৫৯

স্বাধীন বাংলাদেশ কে পরধীন করার পায়তারা কারা করছেন? কেনো করছেন? কোথায় বসে করছেন? আমার কাছে এসে জবাব দিয়ে যান।



গণসম্পচার মাধ্যমের উপর হঠাৎ এতো বড় চাপ কিসের? আমার সাংবাদিক ভাই, সম্পাদক ভাই, টিভি চ্যানেলের ভাইয়েরা এছারাও সব মিডিয়ার সবাইকে আজ একতা বদ্ধ হতে হবে। আপনাদের অন্তরকে বন্দি করবে- এমন পিঞ্জর কোথায়?



মিডিয়াকে আটকে রাখার জন্য কেনো এই নীতিমালা প্রণীত হলো। মানুষ জন্মের সময় কি সাথে করে নীতিমালা নিয়ে আসে যে, এই কয় ঘন্টার বেশি কাঁদতে পারবে না। বাচ্চারা স্বাধীন। মানুষ বড় হয়ে নিজের মনের ভাবই যদি ঠিকমত বলতে না পারে, তাহলে মিডিয়া কেনো কারও গোলাম হয়ে এই অসুন্দরের পৃথিবীতে থাকবে।



এর থেকে মিডিয়া বন্ধ করে দিতেন। আমরা আবার মিডিয়া চালু করে সম্প্রচার করতাম।



সব দোষ আমি সরকারকে দিতে পারি না। মিডিয়া সবসময় কিছু কিছু মানুষের কাছে অবলা নারীর মতো আচরন করে। আগের দিনে কোন বউ যেভাবে স্বাশুরির কথা শুনেও কিছু বলতো না। আজ আমাদের মিডিয়ার দশা এই রকম।



যাই হোক, আমি আপনাদের আন্দোলনের পূর্ণ সমর্থন দিলাম। যদি মনে করেন প্রেস ক্লাবের সামনে আমাকে দরকার আছে তাহলে আমাকে জানান। আমি আন্দোলনে সরাসরি সংপৃক্ত হবো। আমি আগেই আপনাদের মিডিয়ার স্বাধীনতার কথা বলেছিলাম।



আজ আমার সেই পোস্ট গুলো পড়ে দেখুন। আবার আমার এই বার্তা সকল মিডিয়া কর্মিদের কাছে পৌঁছে দিতে ভুল করবেন না।



আমার সমস্ত ব্লগ ও লেখা সমূহকে আপনারা আপনাদের কাছে ব্যকআপ রাখুন। আমাকে মিডিয়ায় নিয়ে আসুন।



আমি আপনাদের মাথার উপর সবসময় মহাগার্ডিয়ানের মতো অবস্থান করছি। এই আন্দোলন হচ্ছে আমার নেতৃত্বে। আপনারা অধিকার আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন করতে থাকুন।



মোঃ আসিফ-উদ-দৌলাহ্

+৮৮ ০১৭১৭০৪৪৯১৯







https://www.facebook.com/asif.ud

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.