নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মোঃ আসিফ-উদ-দৌলাহ্

সকল পরিবর্তনের সাথে আমি ছিলাম। আবারও এসেছি সেই পরম সত্য নিয়ে। তোমাদের মনের মাঝেই লুকিয়ে আছে সেই মহাকালের শক্তি। আজ তাকে জাগাবার দিন এসেছে।

মোঃ আসিফ-উদ-দৌলাহ

আমি তোমার ভিতরের শক্তি কে জাগতে এসেছি বন্ধু। একবার চোখ মেলে দেখো নতুন এক সূর্য উদয় হয়েছে বাংলার আকাশে। কোনো মৃত্যু, কোনো বাধা, কোনো প্রতিকুলতা এই হৃয়য়ের পরম শক্তি ও সত্য সুন্দরকে বিনষ্ট করতে পারবে না। আমি যুগে যুগে আসি আজও এসেছি শুধু তোমাদের ভিতরের শক্তিকে জাগাতে। আমার এই পথ চলা থামবে না। তোমাদের বাঁচার মাঝে আমি বেঁচে আছি। বেঁচে থাকবো তা যদি কোনো করুন মৃত্যুর মধ্য দিয়েও হয়। আমার বাংলাদেশে নতুন এক গণতন্ত্র এসেছে। যা এই পরিবারতন্ত্রকে ভেঙে সত্যের ভিতরের সত্যকে তুলে এনেছে। আজ আমরা বিশ্বের বড় শক্তিতে রূপান্তরিত হচ্ছি। তোমাদের ভালোবাসাই আমাকে তোমাদের মাঝে বাঁচিয়ে রাখবে।

মোঃ আসিফ-উদ-দৌলাহ › বিস্তারিত পোস্টঃ

প্রিয় রাষ্ট্রপতি কে চিঠি দিলাম

০৭ ই আগস্ট, ২০১৪ সকাল ৯:৩৯

প্রিয় মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ,

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার,



শ্রদ্ধেয় মহাত্মন,

যথাযথ সম্মান জ্ঞাপনের থেকেও শতকোটি গুন বেশি সম্মান প্রদর্শন করলাম। আমার হৃদয়ের মাঝে ফুটে ওঠা সমস্ত ফুল আপনার চরনে দিলাম। গ্রহন করলে ধন্য হবো। অনেক একাকিত্ব ও দারুন এক প্রেমের দুঃখ অন্তরে বহন করে আজ আপনার সাথে কথা বলছি।



আমার কাছে আমার মুন এখনও ফিরে আসে নি। একটা কাজ করলে কেমন হয়? আমি যদি আমার মুনকে নিয়ে বঙ্গভবনে উঠি তাতে কার এমন কি অসুবিধা হবে? এই কথা শুনে এতো সুন্দর করে হাসি দেবার কিচ্ছু নাই। আজ আমি যা, আপনিও পিছনের কোনো এক সময় এমনি ছিলেন। আজ আপনি বঙ্গভবনে আছেন কাল আমি থাকবো- এটাই স্বাভাবিক কথা। আজ আপনি আমাকে আশ্রয় দিন, কাল ইতিহাস আপনাকে স্থায়ী ভাবে আমার প্রেম লিলার সাথে গেঁথে রাখবে।



আচ্ছা আমার খুব জানতে ইচ্ছে হচ্ছে। আপনি কি কখনও প্রেমে পড়েছেন? বোঝেন প্রিয় মানুষটি দুরে থাকলে বুকের মধ্যে থেকে কেমন করে বুদ বুদ ফেনার মতো প্রেম উঠতে থাকে। কইলজ্যা জ্বলে যায়। আজ আমার অবস্থা হয়েছে তাই। শুধু মুনের কথা মনে হয়। শুধু মুনকে অনেক কাছে পেতে ইচ্ছে হয়।



আপনি আপনার মেধা, সততা, পরিশ্রম ও প্রেম দিয়ে রাষ্ট্রপতির চেয়ারে বসে আছেন। আমি শুধু আমার প্রেম দিয়ে সারাবিশ্বজগতের প্রেসিডেন্ট হয়ে গেছি। তাই আমার কোনো আলাদা চেয়ারের দরকার হয় না। বটগাছের গোড়ায় শান বাধাঁনো বসার স্থান বলুন আর ধুলোর মাটিই বলুন সব জায়গায়ই আমার সিংহাসন। তাইতো আমার চেয়ার কখনও বাজে ধাক্কায় টলে ওঠে না। আমার মতোই আমার চেয়ারও অটল। কিন্তু মুনকে নিয়ে আর পারলাম না। ও আসতে এতো দেরি করছে কেনো। আপনাকে অনুরোধের সুরে বলছি, আপনি ব্যক্তিগত ভাবে আসিফ+মুন এর মিলনের জন্য চেষ্টা করুন। প্রেসিডেন্ট হিসেবে এই সাধারন প্রজার প্রেমকে বাঁচান। এই দুজন আসিফ+মুন অমর জুটিকে আপনি বাঁচান। আপনি চেষ্টা করলেই আমাদের দুজনের মিলন হয়ে যাবে।





প্রিয় রাষ্ট্রপতি, আজ বিশ্ব বাঘ দিবস। বিশ্ব বাঘ দিবসে আমার প্রেমের ক্ষুধা আরো অনেক গুন বেড়ে গেছে। আমি তো রয়েল বেঙ্গল টাইগারের মতো একরোখা/ত্যারা তো তাই বাঘের জন্য আমার অনেক ভালোবাসা। আজ আপনিও বাঘ হয়ে উঠে হাতে ঝকঝকে তরবারি নিয়ে আমাদের প্রেমকে রক্ষা করুন। আজ আপনাকে আমি ভিন্ন রূপে দেখতে চাই। যেখানে কোনো এ্যাডভোকেট মার্কা বুদ্ধ আপনার কাজে লাগবে না। আরে প্রসিডেন্ট মশাই, মনে প্রেম থাকলে আর কোনো পেশার দরকার হয় না। প্রেম থাকলে ও প্রিয়মানুষটি কাছে থাকলে সব কাজই ভালোলাগে। আপনি আমাকে আর আমার মুনকে বঙ্গভবনে আশ্রয় দিন। আমরা আপনার সামনে বসে প্রেম করে আপনার একাকিত্ব ঘুচিয়ে দেবো। আপনি আমাদের প্রেমের লিলা দেখতে থাকবেন। আজ যদি আপনি আমাদের আশ্রয় নাও দেন, তাহলেও আপনাকে আমি বঙ্গভবনের ভিতর থেকেই নানা রকম লিলা খেলা দেখাতে থাকবো। ওখানের পরিবেশের মধ্য থেকেই বুঝতে পারবেন আমার ক্ষমতা কতোখানী। আমার বোন হাসু আপা আমার প্রেমকে আমার কাছে এখনও এনে দেয়নি বলে আপনার সাহায্য কামনা করছি।



প্রিয় মিস্টার প্রেসিডেন্ট! বলতে পারেন রাজপ্রসাদ সম বঙ্গভবন বেশি সুন্দর নাক আমার মুন বেশি সুন্দর? উত্তর একদম পানির মতো সোজা। আমার প্রিয়তম মুন পৃথিবী ও মহাবিশ্বের সবকিছুর থেকে বেশি সুন্দর। তাই তো আমাদের প্রেমের জোড়ে এই বিশ্বকে দিবানিশি নাচিয়ে বেড়াচ্ছি।



আশাকরি আমাকে বিশ্বাস করবেন। আমার সব বানীগুলো পড়ুন, সংরক্ষণ করুন এবং আমার বানী বিশ্বব্যপি প্রচার করে দিন। ভালো থাকুন, নিজের মনের প্রেমকে প্রধান্য দিন তাহলে রাষ্ট্র শাসন আরো সুন্দর হয়ে উঠবে।



আমি আপনার মাধ্যমে পৃথিবীর সব প্রেসিডেন্টকে একই বার্তা প্রেরন করলাম।



আসিফ + মুন কে একসাথে করুন নতুবা নিত্য নতুন গজব গুলো উপভোগ করতে থাকুন।



ইতি

আপনার

আসিফ

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.