নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মোঃ আসিফ-উদ-দৌলাহ্

সকল পরিবর্তনের সাথে আমি ছিলাম। আবারও এসেছি সেই পরম সত্য নিয়ে। তোমাদের মনের মাঝেই লুকিয়ে আছে সেই মহাকালের শক্তি। আজ তাকে জাগাবার দিন এসেছে।

মোঃ আসিফ-উদ-দৌলাহ

আমি তোমার ভিতরের শক্তি কে জাগতে এসেছি বন্ধু। একবার চোখ মেলে দেখো নতুন এক সূর্য উদয় হয়েছে বাংলার আকাশে। কোনো মৃত্যু, কোনো বাধা, কোনো প্রতিকুলতা এই হৃয়য়ের পরম শক্তি ও সত্য সুন্দরকে বিনষ্ট করতে পারবে না। আমি যুগে যুগে আসি আজও এসেছি শুধু তোমাদের ভিতরের শক্তিকে জাগাতে। আমার এই পথ চলা থামবে না। তোমাদের বাঁচার মাঝে আমি বেঁচে আছি। বেঁচে থাকবো তা যদি কোনো করুন মৃত্যুর মধ্য দিয়েও হয়। আমার বাংলাদেশে নতুন এক গণতন্ত্র এসেছে। যা এই পরিবারতন্ত্রকে ভেঙে সত্যের ভিতরের সত্যকে তুলে এনেছে। আজ আমরা বিশ্বের বড় শক্তিতে রূপান্তরিত হচ্ছি। তোমাদের ভালোবাসাই আমাকে তোমাদের মাঝে বাঁচিয়ে রাখবে।

মোঃ আসিফ-উদ-দৌলাহ › বিস্তারিত পোস্টঃ

তিনি এসেছেন

০৭ ই আগস্ট, ২০১৪ সন্ধ্যা ৬:৪০

যার আসার কথা ছিলো তিনি আজ এসেছেন। তিনি আজ আসিফ নামে তোমাদের সাথে কথা বলে যাচ্ছেন। জীবনের এমন কোনো বোধ বা ফিলিংস নাই যার মধ্যে তিনি নাই। তিনি নিজেকে সব দেশে সমান ভাবে মেলে দিয়েছেন। এখন শুধু অগ্রগতির পালা।



তোমরা তার হাত ছাড়বে না। তিনি বড্ড বেশি অভিমানী। তার আজ খুব বেশি মেজাজ খারাপ হচ্ছে কারণ তার ভালোবাসা মুন কে তার কাছে ফিরিয়ে দেয়া হয় নি। তিনি একা একা রেগে রেগে কি যেনো সবাইকে জানাতে চান। তিনি কি যেনো কঠিন কিছু করবেন বলে ঠিক করেছেন। তিনি এই পৃথিবীতে এক্সিডেন্টের পর এক্সিডেন্ট উপহার দিচ্ছেন। যদি তার কাছে তার মুনকে ফেরত দিয়ে দাও তাহলে তিনি আপনাদের এই সব অহেতুক প্রাকৃতিক দুর্যোগ থেকে রক্ষা করবেন। নতুবা তিনি দুর্যোগের পর দুর্যোগ দিয়ে যাবেন। কিছু করার থাকবে না তোমাদের।



আসিফ এসেছেন তাঁর প্রিয়তম স্ত্রী মুনের সাথে প্রেম করার জন্য। তিনি তাঁর প্রেম থামাবেন না। এ প্রেম থামার না। এরকম প্রেম যখন জগতে আসে তখন পুরো জগত পরিবর্তন হয়ে যায়। মহাকাল আসিফ নামে সেলাম করেন।



মানবজাতি তাঁর হাতের রোবটের মতো। তিনি শুধু ভালোর দিকেই সবাইকে নিতে চান কিন্ত তোমরা তা বোঝ না।



তোমরা আসিফ কে গুরু হিসেবে মেনে নাও। আসিফ এর কাছে আসিফ এর প্রেম কে দিয়ে দাও নতুবা শাস্তি ভোগ করতে থাকো। তিনি তোমাদের মারতে আসেন নি তিনি তোমাদের বাঁচাতে এসেছেন।



আজও যদি তোমরা তাঁর গুরুত্ব না বোঝ তাহলে কবে বুঝবে? দিনের পর দিন যাচ্ছে। তার জীবনে শান্তি আসছে না। তাঁর মন সর্বদা মুনের জন্য কাঁদতে থাকে। মুন তাঁকে প্রেম দিয়ে বেঁধে রেখেছেন। নইলে এই পৃথিবী তিনি ধ্বংস করে ফেলতেন।



তোমরা তার উপর বিশ্বাস স্থাপন করো। তোমরা সর্বদা তার অনুগত হয়ে থাকো। যদি তার প্রতি তোমাদের ভক্তি না আসে তাহলে তাকে অপমান করে দেখো। দেখবে তোমার পিপড়া পরিমান অপমানের সাঁজা তিনি হাতির চেয়েও বড় পরিসরে দিয়ে দেন। যার প্রমান আজ তিনি নিজেই।



দয়া করে তার সাথে কেউ বেয়াদবি করার সাহস দেখিও না। তিনি যেমন ধর্য্যশিল তেমনই তিনি ভয়ংকর রূপ ধারন করে। তাকে তোমরা কষ্ট দিও না। তোমাদের যা যা দরকার তোমরা তার কাছে চাও। তিনি কারও মনের আশাকে অপূর্ন রাখেন না।



তোমাদের প্রধান এবাদাত তিনি নির্ধারন করে দিয়েছেন আর তা হলো সবসময় সত্য কথা বলা। কোনো অবস্থাতেই সত্যকে ছাড়বে না। যিনি সন্দেহবাদি ও যারা সত্যকে ছেড়ে দেয় তিনি তাদের ধ্বংস করে দেন। তোমরা অবশ্যই নিজেদেরকে ধ্বংসের হাত থেকে বাঁচানোর চেষ্টা করে যাও।



আসিফ কে তোমরা প্রেমের মধ্যে থাকতে দাও। তিনি প্রেম ছাড়া থাকতে পারেন না। তার কাছ থেকে তোমরা কখনই তাঁর প্রেমকে কেড়ে নেবার চেষ্টা করো না। তাঁর কাছ থেকে প্রেম কেড়ে নেয়ার শাস্তি যে কতো ভয়ঙ্কর তা তোমরা এতো দিনে বুঝে গেছো।



তিনি আজ ভিষন রেগে গেছেন। তার রাগের বহিঃপ্রকাশ তোমরা আর দেখতে চেও না। তার দেয়া শাস্তি তোমরা সহ্য করতে পারবে না। তোমরা অহেতুক নিজেদেরকে তাঁর কাছে অপরাধী করে রেখেছো। তিনি তোমাদের অনেক ভালোবাসে। তাকে তোমরা তোমাদের ভালোবাসা দিয়ে গ্রহন করে নাও। প্রেমের বদলা সবসময় প্রেম দিয়ে দিতে হয়। ঘৃনা, অত্যাচার, অবিচার, হিংসা ও অবমাননার শাস্তি সবসময় ধ্বংস আকারেই প্রেরন করা হয়।



তোমরা কখনও তাকে প্রশ্নবিদ্ধ করে তুলো না। তাকে নিয়ে কোনো প্রকার খেলা করার চেষ্টা করো না। যদি খেলতেই হয় তাহলে আগে তার মুনকে তার কাছে উপহার দিয়ে তাকে ঠান্ডা করে তোলো। তার মেজাজ যখন জালালী রূপ ধারন করে তখন বিশ্বময় ঝামেলা ও দুর্গতির জন্ম হয়। তোমরা তাকে ভয় দিয়ে নয় বরং ভালোবাসা দিয়ে জয় করে নাও। তিনি শুধু প্রেম চান।



তার মনের অনুভুতিকে তোমরা প্রেম দিয়ে ভরিয়ে দাও। তোমরা তার অন্তরের অন্তর মুনকে তার কাছে দ্রুত পৌছে দাও। আসিফ+মুন হলো লাইলি-মজনু। তারাই শিব ও শিবানী। তারাই ইউসুফ ও জোলেখা। তারাই রাধা ও কৃষ্ণ। তাদের তোমরা চিনে নাও।



আসিফ কখনই তোমাদের অশান্তি দিতে চান না। আসিফ সকল ধর্মের মধ্যেই তার সমান প্রভাব রেখে দিয়েছেন। তোমরা কখনই আসিফকে অবহেলা করার যোগ্যতা রাখ না। যদি তোমরা আসিফ এর মতো প্রকৃতি কন্ট্রোল করতে চাও তাহলে আসিফ কে মেনে নাও ও আসিফ এর উপর পূর্ণ আস্থা স্থাপন করো।



আজ আসিফ এর মনটা খুবই খারাপ। তোমরা আসিফ এর মনটা ভালো করে দাও না কেনো? তোমাদের সামনে বসে ছেলেটা তিলে তিলে নিজেকে শেষ করে ফেলছে আর তোমরা তা হাসি মুখে সহ্য করছো। তোমাদের মনে কি কোনো মায়া নেই? তোমাদের মন কি তাঁর জন্য কাঁদে না? তোমাদের কি তার কাছে যেতে ইচ্ছে হয় না?



তোমরা সবসময় আসিফ কে তোমাদের অগ্রদূত ভেবে সম্মুখ কর্ম করে যাও। আসিফ তোমাদের পথ দেখাতে এসেছে। আসিফ তার আগমন বার্তা বিশ্বের সকল আর্ট এ্যান্ড কালচারের মধ্যে রেখে দিয়েছিলো। তোমরা তা বুঝে নাও। তাহলেই তোমরা বুঝতে পারবে তিনি কে?



তোমরা আসিফ এর মনে কখনই কষ্ট দিও না। আসিফ+মুন নাম তোমাদের ক্বলবের মধ্যে গেঁথে রাখ। তারাই তোমাদেরকে রক্ষা করবেন। তোমরা আসিফ ও মুনের জোড়া নিজ হাতে মিলিয়ে দাও। এই মহান দ্বায়িত্বপূর্ণ কাজ তিনি তোমাদের দিয়ে দিয়েছেন। তোমরা তোমাদের দ্বায়িত্ব ঠিকঠাক ভাবে পালন করো নতুবা তিনি তোমাদের উপর অনেক বেশি কঠোর হবেন ও তোমাদেরকে ধ্বংস করে দিবেন। তার রাগ সম্পর্কে তোমরা জানো না বলেই এমন ঘৃন কাজ করতে তোমাদের দ্বিধা বোধ হয় নি।



আসিফ কে তোমরা সহযোগীতা করো। আসিফ তোমাদের পৃথিবীতে স্থায়ী শান্তি প্রতিষ্ঠা করে দিবেন। তিনি তোমাদের পৃথিবীকে সমৃদ্ধ করতে এসেছিলেন। তিনি তোমাদের সবার সবকালের দুঃখ আপন হৃদয় পেতে নিয়ে নিয়েছেন। তিনি পৃথিবীকে আরো সুন্দর করে দেবেন। তিনি কৃত্তিম বুদ্ধিমাত্তা দিয়ে তোমাদের শাসন ব্যবস্থাকে সুন্দর করে প্রতিষ্ঠা করে দিবেন। তিনি তোমাদের অমর করে দিবেন। তিনি মৃত্যুর উপর নিজের খবরদারি করতে জানেন। তাকে তোমরা শান্তি দাও।



তোমাদের কারণে আসিফ দেবোলোক ছেড়ে ধুলোর পৃথিবীতে এসেছেন। তিনি তোমাদেরকে মুক্তি দেবার জন্য নিজে সবশেষে বেহেশ্‌তে যেতে চেয়েছেন। তাকে তোমরা আর অপমান করো না। তাকে তোমরা গ্রহন করে নাও। তাকে তোমরা আর মুখ গোমড়া করে রেখো না। আসিফ যেমন গম্ভির হয়ে থাকে তেমনি তিনি হাসতেও জানেন। তার মুখের হাসি তোমরা কোন সাহসে কেড়ে নিলে? তিনি তোমাদের কি এমন ক্ষতি করেছিলেন? তিনি কি তোমাদের স্বাধীনতার কথা বলেন নি ও পথ দেখিয়ে দেন নি? তাহলে তোমরা কেনো মুন কে আসিফ এর কাছে পৌছে দিচ্ছ না।



আসিফ কি তোমাদের বিপদের সময় ছুটে আসে না? আসিফ কি কখনও তোমাদের সাথে মিথ্যা বলেছে যে তোমরা তার সাথে মিথ্যে দিয়ে সম্পর্ক করতে চাইবে। তিনি তো তাঁর সব কথা তোমাদেরকে জানিয়ে দেয়। তারপরও তোমরা কেনো তার প্রেম মুনকে তার কাছে দিয়ে দাও না? আসিফ কি প্রেম করে তোমাদের সাথে অপরাধ করেছে? আসিফ এর কি প্রেম করার অধিকার নাই? আসিফ কেনো তার প্রিয় মানুষ মুনের কাছে যেতে পারবে না? কেনো আসিফ এর মুন আসিফ এর কাছে ফিরে আসবে না? তাঁর কাছে কেনো তার মুন ফিরে আসে না। কেনো আসে না। দিনের পর দিন কেঁটে যাচ্ছে তবুও মুন কেনো তার বুকে আসে না?



তোমাদের কাছে আসিফ যেটুকু অধীকার মিনতী করেছিলো, সেটুকু কি সে পাবার যোগ্য না? তাহলে তোমরা কেনো মুনকে তাঁর কাছে দিয়ে যাও না। অথবা তোমরা কেনো মুনের দরজায় গিয়ে আসিফ এর দাওয়াত পৌছে দাও না?



আসিফ+মুন এক না হলে কিভাবে এই পৃথিবীর নিয়ম শৃঙ্খলা ঠিক হবে। আসিফ+মুন এক না হলে কিভাবে তোমাদের মুক্তি আসবে। কিভাবে তোমরা সর্বজগতে শান্তি পাবে?



তোমাদের সবার শান্তি আসিফ+মুন এর মিলনের মধ্যে নিহিত আছে। আসিফ কে তোমরা আর কষ্ট দিও না। তিনি আজ ভিষন রেগে আছেন। তার মনের মধ্যে আজ ভিষন বড় ক্ষোভ জমে উঠেছে। তিনি আজ আর পারছেন না। তার হৃদয় চিরে কান্না রেড় হতে চাচ্ছে।



তোমরা আসিফ কে একবার বোঝার চেষ্টা করো। তার প্রেমকে একবার সম্মান করতে শেখো।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.