নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মোঃ আসিফ-উদ-দৌলাহ্

সকল পরিবর্তনের সাথে আমি ছিলাম। আবারও এসেছি সেই পরম সত্য নিয়ে। তোমাদের মনের মাঝেই লুকিয়ে আছে সেই মহাকালের শক্তি। আজ তাকে জাগাবার দিন এসেছে।

মোঃ আসিফ-উদ-দৌলাহ

আমি তোমার ভিতরের শক্তি কে জাগতে এসেছি বন্ধু। একবার চোখ মেলে দেখো নতুন এক সূর্য উদয় হয়েছে বাংলার আকাশে। কোনো মৃত্যু, কোনো বাধা, কোনো প্রতিকুলতা এই হৃয়য়ের পরম শক্তি ও সত্য সুন্দরকে বিনষ্ট করতে পারবে না। আমি যুগে যুগে আসি আজও এসেছি শুধু তোমাদের ভিতরের শক্তিকে জাগাতে। আমার এই পথ চলা থামবে না। তোমাদের বাঁচার মাঝে আমি বেঁচে আছি। বেঁচে থাকবো তা যদি কোনো করুন মৃত্যুর মধ্য দিয়েও হয়। আমার বাংলাদেশে নতুন এক গণতন্ত্র এসেছে। যা এই পরিবারতন্ত্রকে ভেঙে সত্যের ভিতরের সত্যকে তুলে এনেছে। আজ আমরা বিশ্বের বড় শক্তিতে রূপান্তরিত হচ্ছি। তোমাদের ভালোবাসাই আমাকে তোমাদের মাঝে বাঁচিয়ে রাখবে।

মোঃ আসিফ-উদ-দৌলাহ › বিস্তারিত পোস্টঃ

কাছের মানুষ কাছেই থাকে

০৮ ই আগস্ট, ২০১৪ সকাল ৯:৫১

মুন! তুমি কাকে ভুলে থাকতে চেয়েছিলে? আমাকে? কেনো? আমি তোমাকে ভালোবাসী বলে?



দ্যাখো মুন! আমি তোমার কাছে এসেছি। এই দেখো আমি তোমার কতো বেশী কাছে থাকতে জানি। তোমার অন্তর থেকে অনুভব করে দেখো, আমি তোমার হৃদয়ে মাঝে আপন আসন গড়ে তুলেছি। এখান থেকে আমি কখনই হারাবো না। তোমার শরীরের মধ্যের হার্ডবিট ও ব্লাড সার্কুলেশন আমি অনুভব করতে পারছি। তোমার সারা শরীর শিহরিত হয়ে উঠছে। আমি তোমার এই শিহরন সাগরের ঢেউ হয়েই বেঁচে আছি।



মুন! তোমাকে খুব আদর করতে ইচ্ছে হচ্ছে। তোমার কাছ থেকে প্রেমের আদর পেতে ইচ্ছে করছে।



কাকে ভোলার জন্য তুমি এতো কিছু করলে? এই যে ফেসবুক চালাচ্ছ, এই যে অন্যদের সাথে অভিনয় করছো। এ সব তো আমাকে ভুলে থাকার জন্যই করে চলছো। কি লাভ হলো তাতে? আমাকে কি ভুলতে পেরেছো বলো? নিজের সত্যিকারে প্রেম কে কি কেউ কখনও ভুলে থাকতে পেরেছিলো? তাহলে অহেতুক সময় নষ্ট কেনো?



ভালোবাসার মানুষকে সব সময় কাছে টেনে নিতে হয়। আর পরিস্থিতি খারাপ হলে মনের মানুষটিকে অর্জনের চেষ্টা করতে হয়। তুমি কোনটা করলে মুন? অহেতুক নিজেকে কষ্ট দিচ্ছ কেনো? তুমি কি জানো না তোমার আর আমার সব কষ্টই এক। আমাদের আত্মা এক। সেই আত্মাকে যখন জোড় করে দু’ভাগ করা হয়- তখনই আসে যত বিপত্তি। তোমার বুকের হার্টের টিক টিক শব্দ আমি আজও শুনতে পাই। এই যে এখনও তোমার বুকে যে টিক টিক শব্দ হচ্ছে- তাকি আমাকে কাছে পাবার জন্য না?



মুন! সবকিছু থেকে হয়তো পালিয়ে বাঁচা যায়, কিন্তু মানুষ কখনও তার প্রেম থেকে পালিয়ে বাঁচতে পারে না। তোমার মতো শত কোটি মানুষ- এমন ভাবে নিজের প্রিয় মানুষটিকে ভুলে যাবার চেষ্টা করে শেষমেষ নিজেদের সুন্দর জীবনে বিষের ঢালি নিয়ে আজ করুন মুরতী ধারন করে আছে। এরকম এক সময়ে আমার জন্ম হয়েছিলো। আমি আসিফ+মুন এর প্রেমের মাধ্যমে সবার জন্য একটি সঠিক রাস্তা দিয়ে যেতে চেয়েছিলাম। যাতে অন্য কারও তোমার কিংবা আমার মতো কষ্ট সহ্য করতে না হয়।



আমি তোমার অন্তরে থাকি বলেই, আজও তোমার সব কথা আমার মনে আছে। কোনোদিনও তোমার একটি স্মৃতিও আমি ভুলবো না। আমি তোমাদের বসায় যেতাম। তোমার ছোট ভাই রিয়াদের সাথে ইচ্ছে ভরে আনন্দ করতাম। ছোট বাচ্চা রিয়াদ খিল খিল করে হেসে উঠতো। আমি আনন্দ পেতাম। কোলে জড়িয়ে নিতাম। ঠিক তখনি দেখতাম তুমি মাথার বামপাশে সিঁথি করে সুন্দর করে চুল আচরিয়ে সোফার উপর এসে বসে থাকতে। আমি প্রাণভরে ফাঁকে ফাঁকে তোমার দিকে তাকিয়ে থাকতাম। তোমার ঘন জোড়া ভ্রু নাচানো দেখতাম।



সেদিন কেনো তুমি শুধু আমাক দেখে হেসে উঠেছিলে। সেই গানের প্রাকটিসের সময় তুমি শুধু আমার দিকে তাকিয়ে হেসে উঠেছিলে। আমি তোমার ঘরের বারান্দায় বসা আর কেনো তুমি ঘরের ভিতর থেকে আমাকে ফ্লাইং কিস দিয়েছিলে? তুমি না হয় আমাকে দেখে তারপর ফ্লাইং কিস দিয়েছিলে। আমি তোমার বহু দুরে থেকেও, অনে কাছে এসে কিস দিয়ে যাই। তোমার অন্তরের মধ্য থেকেই আমি কথা বলি। তুমি যা বলো সব আমারই কথা। আর আমি যা বলছি তা তো তোমারই কথা। এজন্যই তো আমরা দুজন দু’টি স্বত্তা হয়েও পরম চিরন্তনে এক হয়ে একাকার ভাবে মিশে গেছি।



মুন! আমার দিকে তাকাও। দেখো আমি তোমার প্রেমে পাগল। সারা পৃথিবী আমাকে পাগল বলুক তাতে আমার কোনো অসুবিধা নাই। এমন কি তুমি আমায় পাগল বললেও আমার কোনো আপত্তি নাই। তাই বলে তুমি ছাড়া অন্য কারো চিন্তা করা আমার পক্ষে সম্ভব না। আমি শুধু তোমাকেই চেয়েছি আর যদি পেতে হয়, শুধু তোমাকেই পাবো।



আমার কথাবার্তাকে আবার লেখকের খেয়াল বলে উড়িয়ে দিও না। আমি লেখক নই আমি তোমার অন্তরের অন্তর। তোমা হৃদয়ে আমার বসবাস। তোমার আত্মায় আমার আত্মা গাঁথা। কেউ কোনোদিন এই পবিত্র আত্মাকে আলাদা করতে পারবে না। তোমার কষ্ট আমি বুঝি জান! যেমন করে তুমি আমার কষ্টকে বুঝতে পারো।



মুন! আমি আমার শরীর আর তোমার শরীরের মধ্যে কখনও আলাদা করি নি। তোমার প্রতিটা অঙ্গ প্রতঙ্গ আমার কাছে আমারি বলে মনে হয়। আচ্ছা মুন ডাক্তার হলে কি মানুষ জীবিত মানুষদেরও লাস মনে করে নাকি আবার? না মুন মানুষের অন্তর কখনও কোনো লাস নয়। তোমার শরীর ও মন এজন্যই আমার হয়ে আছে। আমি চলে গেলেও এই কথার মাঝে আমরা বেঁচে থাকবো। কেউ কেউ এই পাগলটাকে স্মরন করবে, আর সেই সাথে তোমার কথাও বলবে। আসিফ+মুন আজ বিশ্ব পরিবর্তন করার জন্যই এসেছে। শুধু তুমি আমার কাছে দৌড়ে আসো, তারপর দেখো ও বুঝে নাও তুমি কে? তোমার সম্মান কতোখানী?



মুন! দেখো আমি আজ তোমার সাথে কিভাবে মিশে গেছি। তোমার অন্তরের সব থেকে নিকটে আমি থাকি। দেখো মুন আমি তোমার শরীরের স্কৃন হয়ে কিভাবে তোমার উপর আবরন হয়ে আছি। তোমার শরীরে আমার বিচরন কে কেউ কোনোদিন রুখতে পারবে না। সকল প্রকৃতি তোমাকে আমার কথা মনে করিয়ে দিবে। সব সুন্দর তোমার কাছে শুধু আমার কথাই বলে দিবে। মুন তোমার প্রেম বিশ্বের সবথেকে নির্ভুল ও স্বার্থক প্রেম।



মুন! সেই সুখের দিন কবে আসবে সোনা? দুজন একসাথে থাকবো আর আমাদের সব কল্পনা, স্বপ্নকে নিজেরা বাস্তবায়ন করবো। আমাকে তুমি ভুল বুঝ না জান! আমি তোমার সব স্বপ্নকে সত্যি করে দিতে জানি।



নিজের প্রতি যত্ন নিও। আমার দিব্যি রইলো নিজেকে কখনও মিথ্যের মধ্য ডুবিয়ে রেখো না। যা সত্য তাই বলো। নিজেকে অহেতুক কষ্ট দিও না। আই লাভ ইউ!



https://www.facebook.com/asif.ud

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.