নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কিছু বলতে চাই কিছু লিখেত চাই

মনুআউয়াল

মনুআউয়াল › বিস্তারিত পোস্টঃ

জঙ্গিরা ব্লগার তন্ময় মারার চেষ্টা করেছে

১১ ই আগস্ট, ২০১৩ বিকাল ৪:০২


ইসলামী জঙ্গিরা ব্লগার তন্ময়কে কুপিয়ে মারার চেষ্টা করেছিল। এজন্য তারা মুখোশ পরে রাতের অন্ধকারে তার ওপর হামলা চালায় বলে অভিযোগ করেছেন তন্ময়ের বোন নূসরাত তামান্না নিশু।
রোববার রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে অস্ত্রোপচারের পর ১৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন তন্ময়ের পাশে বসে তিনি এ অভিযোগ করেন।তন্ময় বর্তমানে রংপুর জেলা পুলিশের পাহারায় চিকিৎসাধীন রয়েছেন। তিনি গাইবান্ধা জেলার পলাশবাড়ি উপজেলার জামালপুর গ্রামের মানিক মিয়ার ছেলে।নিশু জানান, তার ভাই তন্ময় বুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং শেষবর্ষের ছাত্র। তন্ময় বুয়েট ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। সে যুদ্ধাপরাধীদের বিচার নিয়ে ব্লগে বিভিন্ন লেখালেখি করতো। পরিবারের আশঙ্কা লেখালেখির কারণে জঙ্গিরা তার ওপর হামলা চালিয়েছে।
তন্ময় গত ৬ আগস্ট পরিবারের সঙ্গে ঈদ উদযাপনের জন্য গ্রামের বাড়ি গাইবান্ধায় যান। হামলার পর শনিবার রমেক হাসপাতালে চার ঘণ্টা ধরে তার অস্ত্রোপচার করেন রমেক হাসপাতালের সার্জারি বিভাগের প্রধান ড. আবু তাহের।
অস্ত্রোপচারের পর রোববার সকালে তন্ময়কে পোস্ট অপারেটিভে নেওয়ার পর চিকিৎসকরা তার অবস্থা আশঙ্কামুক্ত বলে জানান। বর্তমানে তন্ময় আবু তাহেরের তত্ত্বাবধ‍ানে চিকিৎসাধীন।
এদিকে, হামলার ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত মামলা দায়ের করা হয়নি। তবে তার বোন নিশু জানান, তন্ময় সুস্থ হওয়ার পর মামলা দায়ের করা হবে।
পরিবারের ধারণা, স্থানীয় জামায়াত-শিবির ক্যাডাররা এ হামলা চালাতে পারে।
উল্লেখ্য, শনিবার আনুমানিক রাত ১০টার দিকে পলাশবাড়ি সরকারি কলেজ মোড়ে তিনটি মোটরসাইকেলে মোট ৯ জন মুখোশধারী দুর্বৃত্ত এসে ব্লগার তন্ময়ের ওপর অতর্কিতে হামলা চালায়। এ সময় তাকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে পালিয়ে যায়
সূত্র ঃ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১১ ই আগস্ট, ২০১৩ বিকাল ৪:০৯

মদন বলেছেন: তারেকের মতো পানজাবি পরা হেফাজতি/শিবির হামলা করছিলো নাকি?

১১ ই আগস্ট, ২০১৩ বিকাল ৪:১৪

মনুআউয়াল বলেছেন: কি জানি ভাই

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.