নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কিছু বলতে চাই কিছু লিখেত চাই

মনুআউয়াল

মনুআউয়াল › বিস্তারিত পোস্টঃ

নাটোরে ৬ মাদ্রাসা ছাত্রকে বলাৎকার, শিক্ষক-সভাপতি গ্রেফতার

১৩ ই ডিসেম্বর, ২০১৭ ভোর ৫:১৬


নাটোরের বড়াইগ্রাম উপজেলার একটি মাদ্রাসা ও এতিম খানার ৬ ছাত্রকে বলাৎকারের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মাদ্রাসার শিক্ষক ও সভাপতিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজ তাদের আটক করে পুলিশে সোপর্দ করেন।

এ ঘটনায় মঙ্গলবার সকালে ভুক্তভোগী এক ছাত্রের বাবা বাদী হয়ে বড়াইগ্রাম থানায় মামলা দায়ের করেছেন। মঙ্গলবার গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- বলাৎকারে অভিযুক্ত শিক্ষক আতাউর রহমান ফকির (২৩) ও বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টাকারী মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আবদুল গণি হাওলাদার (৬০)।

আতাউর রহমান জেলার বাগাতিপাড়া উপজেলার হিজলী দিঘাগাড়ি গ্রামের আকতার হোসেন ফকিরের ছেলে এবং আবদুল গণি উপজেলার নওপাড়া গ্রামের মৃত আফাজ উদ্দিন হাওলাদারের ছেলে।

বড়াইগ্রাম থানার ওসি শাহরিয়ার খান জানান, বেশ কিছু দিন যাবৎ আতাউর রহমান ৬ জন ছাত্রকে জোরপূর্বক বলাৎকার করে আসছেন। একইসঙ্গে কাউকে কিছু না জানানোর জন্য তাদের ভয়ভীতি দেখান। গত শুক্রবার রাতে এক ছাত্র অসুস্থ হয়ে পড়ে।

তাকে স্থানীয় চিকিৎসকের কাছে চিকিৎসা দেয়া হয়। এ সময় মাদ্রাসার সভাপতিকে জানালে তিনি কোনো ব্যবস্থা না নিয়ে চিকিৎসার জন্য মাত্র ৫০০ টাকা ধরিয়ে দিয়ে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করেন।

ওসি জানান, খবর পেয়ে সোমবার রাত ১০টার দিকে ইউএনও মাদ্রাসায় যান। শিক্ষার্থীদের স্বীকারোক্তির ভিত্তিতে তিনি অভিযুক্ত শিক্ষক ও সভাপতিকে আটক করে পুলিশে সোপর্দ করেন।যুগান্তর

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.