নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সৃষ্টির সেরা প্রাণী আমি তবে নামে মাত্র, কর্ম এখন সম্পূর্ন রুপে প্রমান করে না। লেভেল লো, ডে বাই ডে আপডেটের প্রয়াসে আছি। দেখতে, বলতে, শুনতে, করতে চাই সেরা। তারপর সেরাদের সেরা। আমি ছাত্র, প্রকৃতি আমার শিক্ষক।

বাবুই বাবু

বাবুই বাবু › বিস্তারিত পোস্টঃ

"ভালবাসার টানে, হৃদয় কেঁদে মরে"

২৫ শে আগস্ট, ২০১৪ দুপুর ১২:০৯

প্রিয়জন,

জীবনের এক সংকটময় সময়ে শতাব্দীর মোহনায় দাঁড়িয়ে তোমাকে জানাই আমার হৃদয়ের অসামান্য ভালোবাসা। আমার বিশ্বাস তামাম দুনিয়ার মাঝে তুমি স্বর্গসুখে থাকবে কারন আমার ভালোবাসার গভীরতা এর চেয়ে অনেক বেশি। আমি নিজেকে প্রতিভাবান হিসেবে দাবী করবোনা তবে প্রতিভাবান লোকেরা সব সময়ই প্রেম যুদ্ধে পরাজিত হয়। আর শেষ পর্যন্ত আমিও পরাজিত হলাম তোমার কাছে।



ভালোবাসার সমুদ্রে অতল গভীরে যেতে পারিনি আমি কিন্তু বিশাল রুপরেখা নিয়ে শুরু করেছিলাম। জীবনের কোন স্থানে এসে পৌছেছি জানিনা আর কোন স্থানেইবা যাবো তাও জানিনা। ভালোবাসার শেষ কোথায় আমার তাও জানা নেই।



আশা নামক এক ভরসা নিয়ে প্রেমের অথৈই সাগর পাড়ি দিতে চেষ্টা করেছি। বরাবরই বিভিন্ন প্রতিকুলতা আমাকে গ্রাস করার চেষ্টা করেছে। কিন্তু তোমার অবহেলিত ভালোবাসা আমাকে আজও এতদুর পর্যন্ত নিয়ে এসেছে।



মাঝে মাঝে মনে হয় এই বুঝি তুমি আমার পাশে এসে দাঁড়িয়েছো। আমি জানি তুমি আর আমার জীবনে ফিরে আসবে না। তবুও ভালোবাসার চোখ দিয়ে শুধু তোমাকে দেখি। তোমাকে কেন এত ভালো লাগে জানি না। তোমাকে আমি ভালোবাসবো সার জীবন, জিনিময়ে ঘৃণা, অবহেলা, লাঞ্চনা ছাড়া আর কিছুই পাবো না জানি!!!!



প্রিয়মুখ,

তোমাকে ভালোবাসি তাই পৃথিবীটা আজও এত সুন্দর দেখায়, গাছে ফুল ফোটে, পাখিরা আজো গান গায়। তোমার আমার ভালোবাসা এমন ভাবে আকড়ে ধরেছে যে হৃদয় থেকে পৃথিবী অবধি সমস্ত অস্তিত্বে মিশে আছো তুমি। তোমার কিসের এত ভয় আমার জানা সেই কিন্তু আমার ভালোবাসার ভীত এত মজবুত যে কোন ঝড়কেই বিন্দুমাত্র ভয় পাই না।



লিখতে ইচ্ছে করছে আরো অনেক কিছু কিন্তু সময়ের বড়ই অভাব, আমার যে আরো কত কাজ পরে আছে, এই কাজ গুলো মরার আগে শেষ করতে না পারলে যে আমার আত্বা শান্তি পাবে না। ভালো থেক সবসময় এই প্রত্যাশায়………………



বাবুই বাবু

রাজফুলবাড়ীয়া, সাভার, ঢাকা

আগাষ্ট ২৫, ২০১৪, ভাদ্র ১০, ১৪২১



মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৫ শে আগস্ট, ২০১৪ দুপুর ১:৩৮

লাইলী আরজুমান খানম লায়লা বলেছেন: তোমাকে ভালোবাসি তাই পৃথিবীটা আজও এত সুন্দর দেখায়, গাছে ফুল ফোটে, পাখিরা আজো গান গায়। -----------দারুন

২৫ শে আগস্ট, ২০১৪ দুপুর ২:০৬

বাবুই বাবু বলেছেন: কষ্ট করে পড়ার জন্য ধন্যবাদ লায়লা আপি :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.