নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বাকরখানি

বাকরখানি › বিস্তারিত পোস্টঃ

শুরু হয়া গেছে অভিবাসীদের উপর হামলা। ট্রাম্পরে যুগে যুগে নির্বাচিত করেন :-0

১৩ ই ডিসেম্বর, ২০১৬ বিকাল ৩:৫৫


নিউ ইয়র্ক আমার অপছন্দের শহরগুলার একটা। পৃথিবীর সবচেয়ে বড় পর্যটন আকর্ষণকারী শহরগুলার একটা হওয়ার পরেও খুব ভাল লাগত না যাইতে। ২০১২ এর ফেব্রুয়ারিতে কলাম্বিয়া ইউনিভার্সিটিতে গেছিলাম একটা কামে, আমার চোখের সামনেই ৬টা ছিনতাই হইতে দেখছি সন্ধ্যার পরে হোটেলের গেটে। ম্যানহাটনের পরিবেশ আবার ব্রুন্ক্স বা ব্রুকলিনের চেয়ে ভাল।

এরভিত্রেই শুরু হয়া গেছে অভিবাসীদের উপর হামলা। বাংলাদেশিদের উপর বেশ কয়েকটা হামলা চালানি হৈসে গত কয়েক মাসে। বাংলাদেশিদের চিনা সহজ, আগে মারামারি কমই হৈসে এরকম। এই হামলা কেবল মুসলমান বৈলা না, সাথে সাথে ঘিলুহীন আমেরিকানদের কাম চাইনিজ আর ভারতীয়রা দখল করতাসে সেইটারও ঝাল। ট্রাম্প মাম্মা পুরাই সফল, উগ্র শ্বেতাঙ্গ জাতীয়তাবাদে আম্রিকানদের রক্ত গরম বানায়া দিসে। এই ভয়টাই পাইসিলাম এ যখন ইলেকসনে খাড়ায়, ঘৃণাবোধ বাড়ানির ফল কখনই ভাল হয় না। ট্রাম্পের পাগলা সাপুর্টাররা, আরও বেশি কৈড়া ভুট দেন ট্রাম্প মাম্মারে। সত্যি সত্যি যদি ঘাড়ে ধৈড়া সব অবৈধ অভিবাসী আর চাঁদগাজীরে বাংলাদেশে ফেরত পাঠায়, সর্বনাশ হয়া যাইব :-0

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৩ ই ডিসেম্বর, ২০১৬ বিকাল ৪:১২

মোঃ আক্তারুজ্জামান ভূঞা বলেছেন: ট্রাম্পরে ধৈরা বাংলাদেশের প্রেসিডেন্ট কৈরা দিলে কেমন হয়!

১৩ ই ডিসেম্বর, ২০১৬ বিকাল ৪:১৮

বাকরখানি বলেছেন: বাংলাদেশের প্রেসিডেন পোস্টে মিলাদ পড়া আর মোনাজাত করা ছাড়া কোন কাম নাই। ট্রাম্পের এত বড় সর্বনাশ করতে মন চাইতাসে না।

২| ১৩ ই ডিসেম্বর, ২০১৬ বিকাল ৫:৫৫

সাহসী সন্তান বলেছেন: কাক্কুরে এমনে বিবস্ত্র কইরা অপমানডা করলো কিডা....?? =p~

১৩ ই ডিসেম্বর, ২০১৬ সন্ধ্যা ৭:৪৫

বাকরখানি বলেছেন: কামডা যে করছে হের মাথায় ঘিলু আছে, চেষ্টা করলে আর চাঁদগাজীরে তেল মারতে পার্লে চাঁদগাজী সার্টিফাইড ব্লগার হৈতে পারব।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.