নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

প্রকৌশলি বশর সিদ্দিকী

আমি যা শুনি এবং যা বুঝি তাই নিশ্বঙ্ক চিত্তে বলতে চাই।

বশর সিদ্দিকী

আমি যা শুনি যা বুঝি তা নিশ্বঙ্কচিত্তে বলতে চাই।

বশর সিদ্দিকী › বিস্তারিত পোস্টঃ

২০১৪ সালের মুক্তি পাওয়ার অপেক্ষায় থাকা সেরা মুভি গুলো

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১:৪৫

এ বছর হলিউডে বেশ ভাল কিছু মুভি আসছে। আমি ইন্টারনেট খুজে চেস্টা করেছি মুভিগুলোর কিছু ইনফো এক সাথে করে আপনাদের সাথে শেয়ার করার জন্য।



০১) 300: Rise of an Empire



প্রথম মুভিটা ছিল অসাধারন। ট্রেইলার দেখে মনে হচ্ছে এই পার্টটাও হবে আরেকটা এপিক। আর এপিক হবেই বা না কেন। প্রতাপশালি পারস্য সম্রাট জার্ক্সসিস যে কিনা নিজেকে খোদা বলে দাবি করেছিল , তার দুর্ধর্ষ নৌবাহিনিকে যেভাবে গ্রিকরা সাগরের লবন পানির স্বাদ পাইয়েছিল তা এরকম দশটা মুভি দ্বারা বর্ননা করা সম্ভব নয়। মুল কাহিনি হচ্ছে গ্রিক জেনারেল Themistokles এর নেতৃত্বে পুরো পার্সিয়ান নৌবাহিনিকে পরাস্ত করা এবং এক রকম ধংস করে দেয়া। গ্রিক জেনারেল Themistocles এর চরিত্রে অভিনেতা Sullivan Stapleton এবং পারস্য নৌপ্রধান এর ভুমিকায় Eva Green কে দেখা গিয়েছে এবং ট্রেইলার দেখে মনে হচ্ছে ভালই জমবে এদের এই লড়াই। বিশেষ করে Themistocles যখন তার বিশাল সৈন্য সামন্ত নিয়ে পাহারের ৩০০ ফিট উপর থেকে পারস্য জাহাজের উপর লাফ দেয়। একটা দেখার মত দৃশ্য।

ট্রেইলার





০২) Robocop



ছোট বেলায় বিটিভিটে প্রচারিত রোবোকপ সিরিয়ালটি দেখেননি এমন খুব কমই আছেন। আমি ছোট বেলায় সারাদিন যাই করতাম ঠিক রাত ৭ টায় টিভির সামনে বসে যেতাম এই সিরিয়ালটি দেখার জন্য। অসাধারন এই টিভি সিরিজটি এখন মুভিতে। মুল কাহিনি হচ্ছে প্রচন্ড সন্ত্রাসিদের প্রচন্ড গুলি খেয়ে মৃত্যুমুখে পতিত এক পুলিশ অফিসারকে মাথাটা রেখে পুরো শরিরটাকে একটা আস্ত রোপটের সাথে জুরে দেন। ব্যাস হয়ে গেল রোবোকপ। এখন রাস্তায় যাও আর সন্ত্রাসি কপ কপ করে ধর। এটাই কাহিনি। তবে অনেকেই ছবিটা দেখবেন শুধু মাত্র ছোটবেলার সেই সৃতি রোমান্থন করার জন্য।

ট্রেইলার





০৩) Noah



হযরত নুহ আ: এর বিখ্যাত সেই কাহিনিটি নিয়ে মুভিটি। মুল কাহিনি সরাসরি বাইবেল থেকে নেয়া হয়েছে তবে মনে হচ্ছে কিছুটা কুরআন থেকেও হেল্প নেয়া হয়েছে। হযরত নুহ আ: এর উপর একটি নৌকা বানানোর আল্লাহর নির্দেশ, তা মানতে গিয়ে মানুষের প্রচন্ড বাধা এবং আসন্ন ধংস থেকে পরিবার এবং প্রানিকুলকে বাচাতে তার প্রচন্ড আকুলতা এবং অবশ্যই বিশাল সেই ধংস লিলাকে খুব নিপুন ভাবে ফুটিয়ে তোলা হয়েছে মুভিটাতে। আর মুল চরিত্রে অভিনয় করেছেন আমার প্রিয় রাসেল ক্রো। এছারা আমার আর এক জনেমান এমা ওয়াটসন আছেন এই মুভিতে। মনে হচ্ছে ভালই সারা জাগাবে মুভিটি।

মুক্তি পাচ্ছে মার্চের ২৮ তারিখ

ট্রেইলার





০৪) Transcendence



জনিডেপের সাই-ফাই মুভি। মনে হয় না আর কিছু বলার আছে। জনি ডেপ মানেই অসাধারন অভিনয় আর অন্যরকম একটা স্টোরি। কাহিনি যতটুকু বুঝতে পেরেছি তা হল, কোন কারনে খুব উচ্চমানের এক বিজ্ঞানি খুব গোপনে একটা অন্য ধরনের কম্পিউটা তৈরি করেন যা তার মৃত্যুর পরে তার দেহের মস্তিস্ক ব্যাবহার করে সবকিছু কন্ট্রোল করা চেস্টা করে এবং পৃথিবীতে অন্য রকম একটা ইতিহার রচনা করার চেস্ট করে। কিন্তু শেষ মুহুর্তে সেটা ধংস করার সম্ভব হয়। মনে হচ্ছে বক্স অফিস হিট করবে মুভিটি।

মুক্তি পাচ্ছে এপ্রিলের ১৮ তারিখ।

ট্রেইলার





০৫) Edge Of Tomorrow



টম ক্রুজের সাই-ফাই। সাথে আছেন এমিলি ব্লান্ট। জমপেশ এই একশন মুভিটি ইতিমধ্যেই ভাল সারা ফেলেছে হলিউডে। মুল কাহিনি হচ্ছে পৃথিবি এলিয়েনদের দ্বারা আক্রমনের স্বিকার। কিন্তু এদরে সাথে যুদ্ধ করার জন্য মানুষের সাধ্য খুব কম। এই রকম সময়ে লে:ক: বিল কেইজ এর নেতৃত্বে একটি টিম প্রেরন করা হয় যুদ্ধের জন্য। এবং তিনি সাথে সাথেই মারা যান। কিন্তু মৃত্যুর ঠিক আগ মুহুর্তে তিনি একটা টাইম লুপের মধ্যে পরে যানে। যেখানে তিনি আবার আগের স্থানে ফিরে আসেন এবং পুনরায় যুদ্ধে অবতির্ন হন। প্রত্যেক বার তিনি মারা যাওয়ার পরে আবার ফিরে আসেন আগের অভিজ্ঞতাকে কাজে লাগান এবং আস্তে আস্তে শত্রু এলিয়েনদেরকে পরাজিত করার কাছাকছি পৌছে যান। মনে হচ্ছে ভালই একশন হবে মুভিটিতে।

মুক্তি পাচ্ছে জুনের ৬ তারিখ।

ট্রেইলার





০৬) Pompeii



মুল মুভিটির কাহিনি হচ্ছে ঐতিহাসিক পম্পেই নগরি নিয়ে যেটি অগ্নেয়গিরি হঠাৎ অগ্ন্যুৎপাতের ফলে পুরো পুরি ধংস হয়ে যায়। অত্যান্ত প্রতাপশালি এক সম্রাজ্যের রাজধানি ছিল এই শহরটি। ছবির কাহিনি এগুতে থাকে এক দাস যে কিনা পরবর্তিতে গ্লাডিয়েটর হয় এবং প্রেমে পরে এক অপরুপ রুপসির। এবং এক সময় সে ডুয়েলে অবতির্ন হয় এমন একজনের সাথে যে কিনা তার পুরো পরিবারকে হত্যা করেছিল। ছবির সবচেয়ে আকর্ষনিয় দিকটি হচ্ছে সাজানো গোছানো পাম্পেই নগরিটি কিভাবে ধংস হল তার দৃশ্য গুলো। পোস্টার টিও সেভাবে সাজানো হয়েছে। মনে হচ্ছে এটিও এবার বক্স অফিস মাত করবে।

মুক্তি পাচ্ছে আন্তর্যাতিক ভায়াদিবস ফেব্রুয়ারির ২১ তারিখে।

ট্রেইলার





০৭) Divergent



আবারো সাই-ফাই মুভি। তবে এটি আসছে একেবারেই আলাদা একটি গল্প নিয়ে। এখানে রয়েছে প্রচুর এডভেঞ্চার, একশন এবং রোমান্স। কাহিনি হচ্ছে ভবিষ্যৎ পৃথিবীতে মানুষকে তাদের পার্সোনালিটি অনুযায়ি বিভিন্ন ক্যাটাগরিতে ভাগ করে ফেলে। এর জন্য প্রত্যেক নাগরিককে একটি পরিক্ষার মধ্যে দিয়ে যেতে হয়। কাহিনির নায়িকা একজন ডাইভারজেন্ট হিসাবে চিন্হিত হয় এবং হত্যা করার জন্য তকে নেয়া হয়। কিন্তু কেন। এর পরই ডাইভারজেন্টের একটা গ্রুপ তাকে অপহরন করে এবং ট্রেনিং দেয় যুদ্ধের জন্য যাতে মানুষের সাথে এই অমানুষিকতা বন্ধ করা যায়।

মুক্তি পাবে মার্চের ১৪ তারিখ।

ট্রেইলার





০৮) Godzilla



ছোট বেলায় আমার খুব প্রিয় একটা কার্টুন ছিল এই গডজিলা। তবে ৯৮ সালে রিলিজ পাওয়াটা প্রথম মুভিটা খুব ভালই সাড়া ফেলেছিল। এটি ঠিক তারই সিক্যুয়েল তবে একটু আলাদা ভাবে উপস্থাপন করা হয়েছে গডজিলাকে। নতুন এই মুভিটাতে ধংসজগ্য দেখানো হয়েছে অতিরিক্ত। এটা একটা ভাল দিক। কারন আমার কাছে এই চরিত্রটি মানেই ব্যাপক মাত্রায় ডেসট্রাকশন। আর এই সক্যিুয়ালে মনে হচ্ছে সেনাবাহিনিও আরো আধুনিক শক্তি প্রয়োগ করবে এবং পরিস্থিতি জটিল করে তুলবে। সব মিলিয়ে মনে হচ্ছে সিনেমা হলে ৩ডি তে দেখার মত একটা মুভি হচ্ছে এটি। বাকিটা রিলিজ হবার পরে বুঝা যাবে।

মুক্তি পাচ্ছে মে মাসের ১৬ তারিখ।

ট্রেইলার





০৯) The Legend of Hercules



গ্রিক মিথলজিকে বাস্তবে নিয়ে আসার চেস্টা করা হয়েছে। মুল হারকিউলিস চরিত্রটি রুপায়ন করেছেন Kellan Lutz । প্রাচীন গ্রিসের রানি কে দেবতা জিউস একটি পুত্র সন্তান দান করেন এবং এই বলে বর দেন যে কোন এক সময় এই সন্তানটি এই রাজ্যে সুখ ও শান্তি ফিরিয়ে আনবে। কিন্তু মা মারা যাওয়াতে এই সবের কিছুই জানত না হারকিউলিস এবং এক সময় সে প্রেমে পরে রাজকন্যার। কিন্তু বাধা হয়ে দারায় তার সৎ ভাই এবং বাবা এবং তাদের ষড়যন্ত্রে পরে দেশ ছারা হয় হারকিউলিস। ভাগ্যের নির্মম পরিহাসে সেই প্রিন্স দাস হিসাবে বিক্রিত হয় এমন এক সময় তার জীবনের আসল উদ্যেশ্য জানতে পারে। কিন্তু ভালবাসার সেই রাজকন্যা নাকি অত্যাচারি রাজাকে ধংশ করে নিজের সময়ের হিরো এর মধ্যে যে কোন একটি বেছে নেয়ার পথ ছিল তার কাছে।

কাহিনির মাঝখানের কিছুটা আমার কাছে গ্লাডিয়েটর এর মত লেগেছে।

ট্রেইলার





১০) Jupiter Ascending



সাই-ফাই মুভি। জুপিটার নামক একটি মেয়ে জন্মের পরই আস্তে আস্তে বুঝতে পারে তার জন্ম হয়েছে অন্য কোন কারনে। এরই মধ্যে পৃথিবীতে কিছু এলিয়েন আসে তাকে হত্যা করার জন্য। আবার তাকে উদ্ধার করার জন্য আসে আর এক প্রজাতি। শুরু হয় তুমুল এক লরাই এবং জুপিটার জানতে পারে সেই একমাত্র ব্যাক্তি যে এই মুহুর্তে মহাশুন্যে ছরিয়ে পরা এক বিশাল যুদ্ধকে থামাতে পারে। এবং স এক বিশাল সম্রাজ্যের উত্তর সুরি।

মনে হচ্ছে ভাল একটা একশন মুভি হবে। দেখা যাক।

মুক্তি পাচ্ছে জুলাই এর ১৮ তারিখ।

ট্রেইলার







এছারাও এবছর আরো কিছু মুভি বক্স অফিস মাতাবে যেমন

০১) Maleficent

এঞ্জোলিনা জোলি অভিনিত ডিজনির এই ফ্যান্টাসি কাহিনির মুভিটি মনে হচ্ছে ভালই ব্যাবসা করবে।





০২) Need for Speed

এনএফএস গেম যারা খেলেছেন তাদের এটা একনামে চেনার কথা। গেম থেকেই মুভিটি করা হচ্ছে। বছরের সেরা রেসিং মুভি হতে পারে এটি।





০৩) Captain America: The Winter Soldier

ক্যাপ্টেন আমেরিকার দ্বিতীয় ভার্সন। আমার কাছে প্রথমটাই ভাল লেগেছে। এখন এটার লেজ ধরে যতই টানবে ততই বিরক্ত লাগবে। তার পরও মনে হচ্ছে বিশেষ কিছু মারপিটেরর দৃশ্যের জোরে ভাল করতে পারে।

মুক্তি পাচ্ছে এপ্রিলের ৪ তারিখ





০৪) The Amazing Spider-Man 2

আর কত? এই বার ছাইরা দেওন যায় না। আমি এই স্পাইডার ম্যানরে নিয়া পুরাই বিরক্ত। দেখি এইবার কি করে।





০৫) X-Men: Days of Future Past

পাবলিক যে কি মনে কইরা এই মুভিটা এখনো খাইতেছে আমার মাথায় ঢুকে না। এক্স ম্যনের মনে হয় এইটা ৭ তম মুভি। খাইছে। আর কত।





০৬) Transformers: Age of Extinction

এই মুভিটা বানানোই হইতেছে থ্রিডি হলের দর্শকদের জন্য। থ্রিডির পুরো মজাটা পাওয়া যায় এই মুভিটাতে। মনে হয় এবারও ভাল করবে অপটিমার প্রাইমরা। তবে শিয়া লেবওউফরে বাদ দেয়াতে বেশি দর্শক খাবে মনে হচ্ছে।





০৭) Dawn of the Planet of the Apes:

প্রথমটা ভালই লাগছিল এবং বেশ ভাল দর্শক সারা ফেলতে পারছে। তবে দ্বিতিয়টায় মনে হয় পারবে না। কারন মানবিক দিকগুলা ঝাইরা ফেইলা একশনের দিকে বেশি মনযোগ দিছে। পুরা নস্ট করচে বইলা মনে হইতেছে আমার কাছে।





পোস্ট শেষ করছি দুইটা এনিমেশন দিয়ে।



০৮) How to Train Your Dragon 2

প্রথমটা আমার কাছে অসাধারন লেগেছে। বুঝতেছিনা দ্বিতিয়টা কি করবে। তবে যাই করুক মুভিটা আমার প্রিয় তালিকায় থাকবেই।





০৯) Rio 2

এটার প্রথমটা আমার কাছে খুব লেগেছে। মনে হচ্ছে দ্বিতিয়টাও মাতাবে। এই মুভিটার এনিমেশনগুলা অসাধারন লেগেছে।









পোস্ট শেষ। অনেক কস্ট দিলাম আপনাদের। কেমন লাগল জানাবেন। এবং কোন মুভিটা আপনার মনে হচ্ছে ভাল করবে এবং বক্সঅফিস হিট করবে জানাতে ভুলবেন না। অনেক ধন্যবাদ এতক্ষন কস্ট করে পরার জন্য।











মন্তব্য ৭৫ টি রেটিং +৫/-০

মন্তব্য (৭৫) মন্তব্য লিখুন

১| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১:৫২

এহসান সাবির বলেছেন: অনেক ভালো লেগেছে।

সব গুলোই ভালো মুভি হবে আশা করা যায়।

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১:৫৪

বশর সিদ্দিকী বলেছেন: আমার কাছে তো ভালই লেগেছে। ধন্যবাদ কমেন্টস এর জন্য।

২| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ২:১০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: করছেন কি ভাই! এখন তো আর অপেক্ষা ভালো লাগবে না।!
দূর্দান্ত পোষ্ট!

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ২:০৩

বশর সিদ্দিকী বলেছেন: অনেক ধন্যবাদ। আমি ভাবছিলাম স্টোরিগুলো না বলি। পরে ভাবলাম স্টোরিগুলো বললে নিজের কাছেও ভাল লাগবে।

৩| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ২:১৮

হার্ড হিটার বলেছেন: মুক্তি পাওয়ার আগেই সেরা?পাগল ছাগলে ভরে গেছে ব্লগ :#)

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ২:০৫

বশর সিদ্দিকী বলেছেন: এটা আমার ব্লগ। আমার কাছে এই মুভিগুলো সেরা মনে হয়েছে। তাই লিখেছি। ভাল না লাগলে চলে যান।
আর আপনার যদি আমার সাথে মতের মিল যদি না হয় তবে কমেন্টস করেন কেন ভাই।

৪| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ ভোর ৪:১০

মোঃ মাহমুদুর রহমান বলেছেন: ধন্যবাদ ভাই

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ২:০৬

বশর সিদ্দিকী বলেছেন: আপনাকেও অনেক ধন্যবাদ।

৫| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ ভোর ৬:৩২

মেহেদী_বিএনসিসি বলেছেন: চমৎকার পোষ্ট, কয়েকটা হলে গিয়ে দেখার ইচ্ছে আছে......আমার ল্যাপিতো ভালো......আমার বিরাট টিভিও কয়েকটা মুভি দেখার জন্য যথেষ্ট না।

ভালো কথা.....থি্রডি আপকামিং মুভির একটা লিষ্টি চাই...... :P

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ২:০৭

বশর সিদ্দিকী বলেছেন: এর মধ্যে কয়েকটা হলে গিয়েই দেখতে হবে। বাসায় বসে দেখে মজা পাওয়া যাবে না। আর থিরিডি............................. হা হা হা....হাসইলেন :( :( :(( :((

৬| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ সকাল ৯:৩০

এক্সট্রাটেরেস্ট্রিয়াল স্বর্ণা বলেছেন:
আমি আর আমার কাজিন এক সাথে মুভি দেখতে যাই। আমাদের নিয়ম হল, যতগুলো মুভি দেখবে তার অর্ধেক আমার পছন্দে, অর্ধেক ওর পছন্দে।

'300' দেখব।

'The Fault in our Stars' দেখব। এই মুভির বইটা নাকি অনেক ভাল।

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ২:০৯

বশর সিদ্দিকী বলেছেন: দারুন তো। মনে হচ্ছে অনেক মজা করেন আপনারা। শেয়ার করেন না কেন আমাদের সাথে সেই অভিজ্ঞতা গুলো।
৩০০ মনে হচ্ছে এ বছরের মাস্টসিন মুভিগুলোর মধ্যে চলে এসেছে।

৭| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ সকাল ৯:৩৩

সুমন জেবা বলেছেন: চমৎকার পোষ্ট..।প্রিয়'তে ..

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ২:০৯

বশর সিদ্দিকী বলেছেন: ধন্যবাদ।

৮| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ সকাল ১০:৩৫

মামুন রশিদ বলেছেন: ভালো পোস্ট ।

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ২:২৫

বশর সিদ্দিকী বলেছেন: অনেক ধন্যবাদ মামুন ভাই।

৯| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ সকাল ১১:০৩

আমি লিও বলছি বলেছেন: সবচেয়ে ভাল লাগলো "NOAH" মুভির ট্রেইলার। অপেক্ষার প্রহর গুনছি। খুবই চমৎকার পোস্ট।

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ২:২৬

বশর সিদ্দিকী বলেছেন: "NOAH" দেখার জন্য আমিও অপেক্ষা করছি। আর রাসেল ক্রো অভিনিত মুভি মিস করাটা উচিত না।

১০| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ সকাল ১১:০৫

মাসুম আহমদ ১৪ বলেছেন: কয়েকটা তালিকায় এড করে নিলাম!


ভালো পোস্ট

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ২:২৭

বশর সিদ্দিকী বলেছেন: ধন্যবাদ।

১১| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ সকাল ১১:১৫

রাসেলহাসান বলেছেন: প্রিয়তে নিয়ে রাখলাম।।

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ২:২৮

বশর সিদ্দিকী বলেছেন: ভাল লাগল।

১২| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ সকাল ১১:৩৮

বোকা ছেলে ৯৮৯ বলেছেন: আর কত? এই বার ছাইরা দেওন যায় না। আমি এই স্পাইডার ম্যানরে নিয়া পুরাই বিরক্ত। দেখি এইবার কি করে।

Toby রে বাদ দেয়ায় আমি এই amazing famazing spider-man দেখি নাই। Toby ছাড়া spider-man জমে না

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ২:৩১

বশর সিদ্দিকী বলেছেন: টবি ছারা প্রথমটা পুরাই ফালতু লাগছে। দেখি এবারেরটা কি করে।

১৩| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ সকাল ১১:৫১

আছিফুর রহমান বলেছেন: স্পাইডারম্যান ফাইডারম্যান বাদ দিছি অনেক আগে। নোয়া দেখমু, রবোকপ দেখুম

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ২:৩৩

বশর সিদ্দিকী বলেছেন: ৩০০ আর Transcendence বাদ দিয়েননা। এই দুইটাও অসাধারন হবে।

১৪| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ১২:০২

ধ্রূব বলেছেন: বস, এই গুলার Full HD Download এর কোনো লিনক নাই?

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ২:৩৪

বশর সিদ্দিকী বলেছেন: মুক্তিই তো পায় নাই। লিংক দিমু কেমতে। আগে মুক্তি পাক তার পরে সমস্ত ডাউনলোড লিংক এক সাথে কইরা একটা পোস্ট দিমুনে। ;)

১৫| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ১:০৯

ইমরাজ কবির মুন বলেছেন:
Jupiter Ascending এর নাম আনকমন পাইসি।

ধ্রূব বলেছেন: বস, এই গুলার Full HD Download এর কোনো লিনক নাই?- হাফ এইচডি দিলে হবেনা ?

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ২:৩৫

বশর সিদ্দিকী বলেছেন: হাফ এইচ ডি টা আবার কি?? :(

১৬| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ২:৪৬

দি সুফি বলেছেন: এনএফএস টা বোগাস হবে। বাকি সবগুলোই আমার ওয়াচলিস্টে আছে।
তবে সবচেয়ে বেশি আগ্রহ নিয়ে অপেক্ষা করছি দি হবিটঃ দেয়ার অ্যান্ড ব্যাক অ্যাগেইন এর জন্য।

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ২:৫৭

বশর সিদ্দিকী বলেছেন: আমার তেকে মনে হচ্ছে রেসিং এর দৃশ্যগুলো মোটমুটি ওয়াচেবল হবে। তবে মুল কাহিনিটা বোগাস হবে তা ট্রেইলার দেখেই বোঝা যাইতেছে।

১৭| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ২:৫৮

পথহারা নাবিক বলেছেন: ৩০০ এর জন্য অপেক্ষা করছি!!

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:১৩

বশর সিদ্দিকী বলেছেন: আমিও। খুব মারাত্মক একটা মুভি হবে বলে মনে হচ্ছে।

১৮| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:০৭

দি সুফি বলেছেন: রেসিং মুভিগুলোর মূল সমস্যা হল এর কাহিনীগুলো খুব একটা ভালো মানের হয়না।
তবে ব্যাতিক্রম হল রাশ (Rush) । রেসিং নিয়ে আমার দেখা সেরা মুভি। ফরমুলা ওয়ান রেসিং এর উপর ভিত্তি করে এরকম অসাধারণ একটা মুভি বানানো সম্ভব, তা মুভিটা না দেখলে বোঝা সম্ভব নয়।

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:১৮

বশর সিদ্দিকী বলেছেন: রাশ আমারও খুব ভাল লেগেছে। রেসিং এবং তার সাথে কাহিনির টুইস্ট ও করেছে অসাধারন। তবে এনএফএস এর কাছ থেকে এই ধরনের কোন কিছু আশা করাটা বোকামি। তবে যতটুকু ট্রেইলারে দেখেছি। তাতে এত আহামরি কিছু মনে হয়নি।

১৯| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:০৮

সাবরিনা সিরাজী তিতির বলেছেন: হলুদ তারা B-)

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:১৯

বশর সিদ্দিকী বলেছেন: হা হা হা.......... আপনার কবিতার বইটা পরতেছি। খুব ভাললেগেছে আপু।

২০| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:০৮

হাতীর ডিম বলেছেন: নূহ মুভিটার জন্য অপেক্ষায় আছি। :)

আর এমা আমার। ওর দিনে নজর দিলে X( X((

পোস্টে প্লাস

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:২০

বশর সিদ্দিকী বলেছেন: এমা কে আমার আমার বইলা আর কেন উৎপাত। ওর উপর সবার আগে আমিই ক্রাশিত হইছি।

নুহ মুভিটা আসলে জোস হবে বলে মনে হচ্ছে।

২১| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:৪১

লিংকন১১৫ বলেছেন: Robocop to mukti paise
[link|http://thepiratebay.se/torrent/9613837/RoboCop_2014_CAM_English_Audio_[Polish_Subs]_|View this link]

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৫:০৮

বশর সিদ্দিকী বলেছেন: হুমমমম...........আসলে আমি হল প্রিন্ট মুভি দেখে শান্তি পাই না। মাস্টার প্রিন্ট আসুক দেখব। ধন্যবাদ।

২২| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৬:৫৮

বঙ্গভূমির রঙ্গমেলায় বলেছেন: ভালো পোস্ট।

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৭:০৯

বশর সিদ্দিকী বলেছেন: ধন্যবাদ।

২৩| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৭:৩৭

তাসজিদ বলেছেন: আগুন বিশ্লেষণ।

The amazing spider man দেখে মেজাজ পুরাই খারাপ হয়েছিল। কি এক রাসিশ নায়ক।

দেখি নতুন পর্ব কেমন হয়।

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৭:৪৯

বশর সিদ্দিকী বলেছেন: স্পাইডারম্যান নিয়া আমি পুরাই হতাশ। তবে নতুন টা মনে হয় আর একটু মারকাট করবে বলে মনে হচ্ছে। দেখাযাক কি হয়। ধন্যবাদ।

২৪| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৭:৩৯

একজন ঘূণপোকা বলেছেন:

অনেক খাটুনি দিছেন।


ভালা হইছে, উপকৃত হলাম

১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৭:৫০

বশর সিদ্দিকী বলেছেন: ধন্যবাদ।

২৫| ১৭ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১:৩৬

শান্তির দেবদূত বলেছেন: উফ! জ্বালা ধরে গেল! এখন তো প্রতিদিন টরেন্টে হানা দিতে হবে এই নামগুলো দিয়ে!!

এ বছর দেখি বেশ কিছু ভালো ভালো সাইফাই মুভি বের হচ্ছে ! ওয়াও!! আমি সাই-ফাই এর সেই রকমের ভক্ত! পাইলেই হইছে! :) :)

১৭ ই ফেব্রুয়ারি, ২০১৪ সকাল ১০:৩২

বশর সিদ্দিকী বলেছেন: হে হে হে........... আপনে তো দেখি আমার মতন। দেখেন না সব সাই-ফাই নিয়া বইছি। খালি মুক্তি পাইবো আর গপ কইরা নামাইয়া ফালামু।

২৬| ১৭ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ২:৫০

বেথুন বলেছেন: অসাধারন পোস্ট। ধন্যবাদ।

১৭ ই ফেব্রুয়ারি, ২০১৪ সকাল ১০:৩২

বশর সিদ্দিকী বলেছেন: ওয়েলকাম।

২৭| ১৭ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ৩:২৭

লিন্‌কিন পার্ক বলেছেন:
জোশ সব মুভি ! :D :D

১৭ ই ফেব্রুয়ারি, ২০১৪ সকাল ১০:৩২

বশর সিদ্দিকী বলেছেন: ধন্যবাদ।

২৮| ১৭ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:০০

নিশাত তাসনিম বলেছেন: দারুণ পোস্ট । ৪ নং +

১৭ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৬:৫২

বশর সিদ্দিকী বলেছেন: ধন্যবাদ তাসনিমকে।

২৯| ১৭ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:১০

অপ্রচলিত বলেছেন: 300, Transcendence আর নোলানের নতুন মুভিটি দেখার অপেক্ষায় আছি। ভালো পোস্ট দিয়েছেন। +++

১৭ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৬:৫৩

বশর সিদ্দিকী বলেছেন: আমিও অপেক্ষায় আছি। তাই ভাবলাম এই অপেক্ষার কথাটা সবার সাথে শেয়ার করি।

৩০| ১৭ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ৯:০৮

অর্থনীতিবিদ বলেছেন: মুভির কাহিনীগুলোর বর্ণনা চমৎকার হয়েছে। রিভিউ পড়ে সবগুলো মুভি সম্পর্কেই প্রবল আকর্ষণ বোধ করছি। আশা করছি সবগুলোই দেখব। আপনাকে ধন্যবাদ।

১৭ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১০:৩০

বশর সিদ্দিকী বলেছেন: আপনাকেও অনেক ধন্যবাদ।

৩১| ১৭ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১০:০৬

আমিজমিদার বলেছেন: আই থিঙ্ক ৩০০ আর লেজেন্ড অফ হারকিউলিস খুব একটা চলবে না। নিম্নমানের মুভি হবে। বাকিগুলা জোস।

১৭ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১০:৩২

বশর সিদ্দিকী বলেছেন: ৩০০ এর কাহিনি আর ট্রেইলার দেখে মনে হচ্ছে ভালই হবে। আপনার উচিত এর ট্রেইলারটা আবার দেখা এবং সত্যিকারের কাহিনিটা পরা তাহলে বুঝবেন আমরা কেন এটা নিয়া এতটা এক্সাইটেড।

৩২| ১৭ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১১:৪২

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: সবকটা মুভির ট্রেইলার দেখলাম। ১ম দিকের সবগুলোই খুব জমজমাট হবে বলে মনে হলো।

দারুণ পোস্ট।

১৮ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১২:৩৯

বশর সিদ্দিকী বলেছেন: ধন্যবাদ। এই জন্যইতো সেগুলো প্রথমে এনেছি।

৩৩| ১৮ ই ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ২:২১

বেলা শেষে বলেছেন: Good writing, good decoretion, good picturing....
...up to next time....
...well & good luck...

১৮ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৭:১৯

বশর সিদ্দিকী বলেছেন: থেঙ্কু।

৩৪| ১৯ শে ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:০১

দেশ প্রেমিক বাঙালী বলেছেন: দূর্দান্ত পোষ্ট!

১৯ শে ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৭:৫০

বশর সিদ্দিকী বলেছেন: ধন্যবাদ

৩৫| ২১ শে ফেব্রুয়ারি, ২০১৪ রাত ২:১৮

মুনতাসির নাসিফ (দ্যা অ্যানোনিমাস) বলেছেন: অসাধারণ পোস্ট ! শোকেসে নিলাম ... হ্যাঁ , শুভেচ্ছা জানবেন ...

২১ শে ফেব্রুয়ারি, ২০১৪ সকাল ১০:১৭

বশর সিদ্দিকী বলেছেন: আপনার প্রতিও শুভেচ্ছা রইলো

৩৬| ২৭ শে ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১০:৫৭

অসামাজিক ০০৭০০৭ বলেছেন: অসাধারণ পোস্ট বশর ভাই ...
সামনের সপ্তাহে রোবোকোপটা যমুনাতে দেখতে যামু দেখি :)

পোষ্টে কৈসা পিলাস

২৮ শে ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১২:২৬

বশর সিদ্দিকী বলেছেন: ভাই এই অধমরেও পারলে যাওয়ার সময় দাওয়াত দিয়েন। পকেট এখন শুকাইয়া আছে। নাইলে যাইতাম। পারলে যাওয়ার আগে একটা ফোন দিয়েন। ০১৬৮৩১২০১৩৬। :(

৩৭| ১৫ ই এপ্রিল, ২০১৪ দুপুর ১২:৫০

আমি তুমি আমরা বলেছেন: অনেকগুলো ভাল মুভি আসছে দেখা যায়। পোস্ট প্রিয়তে। :)

১৭ ই এপ্রিল, ২০১৪ সকাল ৮:২২

বশর সিদ্দিকী বলেছেন: :)

৩৮| ২৯ শে এপ্রিল, ২০১৪ বিকাল ৩:৩৮

হাটু ভাঙ্গা দ বলেছেন: আমি সব গুলান মুভি পপকরন দিয়া খামু :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.