নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিলনদ

মাহমুদুল হাসান কায়রো

যাযাবর, অান্তর্জাতিক যাযাবর।

মাহমুদুল হাসান কায়রো › বিস্তারিত পোস্টঃ

জাতীয় ঐক্যের ডাক

০২ রা জুলাই, ২০১৬ ভোর ৫:০৭

দেশের এমন ক্রান্তি লগ্নেও যারা দেশ নিয়ে ফান করছেন ট্রল করছেন তাদের কোথাও যেতে বলবো না, তবে এটা বলবো আপনারা দেশের প্রকৃত নাগরিক হতে পারেন নি. শেখ হাসিনা ও আওয়ামীলীগের প্রতি আপনাদের ঘৃণা এত বেড়ে গেছে যে, মনের অজান্তে আপনারা এখন দেশকেও ঘৃণা করছেন. আপনাদের মানসিক অবস্থা এখন এমন যে, শেখ হাসিনার নেতৃত্বে দেশের বড় কোন বিপদ থেকে রক্ষা পাওয়ার চেয়ে ডুবে জাওয়াটাকেই বেশি পছন্দ করেন. কারন, সূক্ষ সুক্ষ ভাবে এতে আপনাদের রাজনৈতিক ফায়দা রয়েছে.

দেশের ভিন্ন ইস্যু যেমন গণতন্ত্র, ভোটাধিকার, দলীয় পক্ষপাত, পুলিশি হয়রানি, চাকরীর ক্ষেত্রে বৈষম্য, ছাত্রলীগের বিভিন্ন কার্যকলাপের কারনে আমিও আওয়ামীলীগের ঘোরতর বিরোধী এবং তাদের কার্যকলাপের বিরুদ্ধে সদা সোচ্চার, কিন্তু দেশের এমন ক্রান্তি লগ্নে শেখ হাসিনা কেন আমি যে কারোরই হাতে হাত মিলিয়ে কাজকরতে ভালবাসবো.

প্রকৃত অর্থে দেশের এই ধরনের জঙ্গিবাদ মোকাবেলায় সবচেয়ে বেশি প্রয়োজন হলো জাতীয় ঐক্য. সেহেতু বিএনপি ও অন্যান্য বড় রাজনৈতিক দলগুলো কিংবা তাদের কর্মীদের থেকে এমন ঘোষণা আশা করছি যে, দেশের এমন ক্রান্তিলগ্নে আমরা আপনাদের পাশে আছি. আসুন সবাই মিলে আপাতত দেশকে রক্ষা করি, পরে নিজেদের ঝামেলা নিয়ে প্রয়োজনে আবার যুদ্ধ করবো.

মন্তব্য ০ টি রেটিং +২/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.