নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

গায়ে এখনও দেশী মাটির গন্ধ...কানাডাতে আসার সাথে এই ব্লগে লেখালিখি জড়িয়ে আছে। ২০০৭ এ আসি। সে সময় থেকেই লিখি। এখন ফেবুতে বেশি এক্টিভ। ফেবু: fb.com/bdidol9x/ পেজ: fb.com/bdidol5x

বিডি আইডল

ফেবু: facebook.com/bdidol3x ফেবু পেজ: facebook.com/bdidolx

বিডি আইডল › বিস্তারিত পোস্টঃ

জনগণ প্রস্তুত হয়ে আছে--তাদের বৃদ্ধাঙ্গুলি নিয়ে!

০৭ ই জুলাই, ২০১৩ দুপুর ১:৩১









আওয়ামী লীগের চোরসকল অতি স্বাভাবিক ভাবেই পালাবার রাস্তা ঘাট খুজবে। যারা উপরের দিকের চোর এরা ৬ মাস আগে থেকেই শুরু করেছে। টরেন্টো, লন্ডন, আমেরিকা এদের পদচারণায় সরগরম গত কয়েক মাস থেকেই।



আর ব্লগ আর ফেসবুকে তারা নাইই। প্রোফাইল ডি-আ্যক্টিভেট করে উনারা এখন নৌকাডুবি সিনেমা দেখাতে ব্যাস্ত আছেন।







শুধু মনে রাখবেন পালিয়ে জনগণের বৃদ্ধাঙ্গুলি থেকে বাচঁতে পারবেন না।

মন্তব্য ২১ টি রেটিং +৯/-০

মন্তব্য (২১) মন্তব্য লিখুন

১| ০৭ ই জুলাই, ২০১৩ দুপুর ১:৩৫

নীল জানালা বলেছেন: লাভটা কি? যেই কারনে ৫ বছর আগে জিয়ার বৌ বুড়া আংগুল দেখলো সেই একি কারনে এখন শেখের বেটি ঐ জিনিষ দেখতাসে। আবার আরো ৫ বছর পরে জিয়ার বৌ বা পোলায় ঐ একি কারনে দেখবো। এই কারনটা দূর করার কোন উপায় জানা থাকলে আপনে আসলেই বিডি আইডল।

০৭ ই জুলাই, ২০১৩ দুপুর ১:৪০

বিডি আইডল বলেছেন: আপনার (এবং আপনার মত যারা ভাবে) দরকার মঈন ইউর মত দিলদরিয়া চোর। দুই বছরে যে লোক পুরো সেনাবাহিনী দিয়ে লুটেপুটে দেশ খেয়ে এখন গ্রীন কার্ড নিয়ে আমেরিকা পালিয়ে আছে। অথবা এরশাদের মত লুইচ্চা ডাকাত। যে ৯ বছর দেশ থেকে কোটি কোটি টাকা বিদেশে পাচার করেছে।

২| ০৭ ই জুলাই, ২০১৩ দুপুর ১:৩৯

বিদ্রোহী ভৃগু বলেছেন: অসাম! =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~

লেটস আপ ইউর থাম্ব !

ফর শেখের বিটি এন্ড বোট ;)

:) :D B-)

০৭ ই জুলাই, ২০১৩ দুপুর ১:৪৩

বিডি আইডল বলেছেন: লেটস আপ ইউর থাম্ব
ফর শেখের বিটি এন্ড বোট

:) :)

৩| ০৭ ই জুলাই, ২০১৩ দুপুর ১:৪০

কাঠুরে বলেছেন: সামু তে হঠাৎ কইরা আবার চুশিলের সংখা বাইরা যাবে, যারা এতদিন আওয়ামীলীগের দালালি করতো, পাছা বাচাইতে তারা এখন চুসিল ভাব ধরবে, মিনমিনাইয়া আওয়ামীলীগের কিছু বদনাম কইবে, আর বিএনপিরে ইচ্ছামতন কইবো।

১৪ ই জুলাই, ২০১৩ রাত ১২:১৯

বিডি আইডল বলেছেন: উনারা এখন গা ঢাকা দিয়ে আছেন...

৪| ০৭ ই জুলাই, ২০১৩ দুপুর ১:৪০

সঞ্জয় নিপু বলেছেন: আসলে আমরা জনগণ কিন্তু তাদের বুড়ো আঙ্গুল দেখাতে পারি না তারাই আমাদের ভোটের পর বুড়ো আঙ্গুল দেখিয়ে পাজারো দিয়ে ঘুরে বেড়ায় আর আমরা রিকশা , টেম্পুতে করে ভাঙ্গা রাস্তায় চলি আফুরন্ত দুর্ভোগ নিয়ে ।

১৪ ই জুলাই, ২০১৩ রাত ১২:১৯

বিডি আইডল বলেছেন: এদের নিয়েই দেশ আগাবে....বিকল্প কোন কিছুই দীর্ঘমেয়াদে ভালো ফল বয়ে আনবে না

৫| ০৭ ই জুলাই, ২০১৩ দুপুর ২:১৩

গেস্টাপো বলেছেন: ১ম কমেন্ট এর জবাবে বলতে চাই আগেই বার জনগন বিএনপিকে বুড়া আঙ্গুল দেখিয়েছিলো কারন দ্রব্যমূল্য,বিদ্যুৎ,দুর্নীতি এবং রাজাকার ইস্যুর জন্য।এমন কি আমি নিজেও আওয়ামী লীগে ভোট দিয়েছিলাম।কিন্তু যখন নিজেই রাজাকারদের বিরুদ্ধে ভোট দিয়ে নিজেই রাজাকার উপাধি পেলাম ব্লগে এসে তখন বুঝলাম আওয়ামী লীগ কি চিজ।তারা রাজাকারদের বিচার না করে তাদের নিয়ে রাজনীতি করে আবারও ক্ষমতায় যেতে চায়।কিন্তু দুঃখিত আওয়ামী লীগকে আমি সে সুযোগ দেব না (ভোটের মাধ্যমে)
আর দুর্নীতি,চুরি তে তো তারা বিএনপিকেও হার মানিয়েছে বহু আগে।পদ্মা সেতুর মত এতবড় দুর্নীতি সম্ভবত বাংলাদেশের ইতিহাসে আর একটি বারও হয় নি


আর আওয়ামীদের বিরুদ্ধে ভোট দেওয়ার সবচেয়ে বড় কারন নিরীহ আলেমদের হত্যা করার অপরাধ।৫ ই মের গণহত্যা আমি কেন বাংলাদেশের কোন মুসলিম ই এটা মেনে নিতে পারে নি।পুলিশের গুলি খেয়ে নিরীহ ইমামদের জবাই করা গরুর মত কাপতে দেখেছি আমরা।এতবড় গণহত্যা করে আওয়ামী লীগ পার পেয়ে যাবে তা তো হয় না।পরবর্তী সরকারের কাছে আমার অনুরোধ থাকবে ৫ ই মে র গণহত্যার বিচার যেন করা হয় এবং দোষী আওয়ামী লীগের যুদ্ধাপরাধীদের যেন ফাঁসির কাস্তে ঝোলানো হয়

৬| ০৭ ই জুলাই, ২০১৩ দুপুর ২:৩০

নীল জানালা বলেছেন: আইডল ভাই আমার কি কথার কি জবাব দিলেন? আপনের কথা মতে তাইলে চোর ছাড়া অন্য কেউ বাংলাদেশের নেতৃত্বে আসতেই পারবেনা? দেখেন, আমার জীবনে আমি আওয়ামি আর বিএনপিরে হাড়ে হাড়ে চিনসি। দুই বোতলের দুই নাম, ভিত্রে মাল একটাই।

দরকার হৈল আমুল পরিবর্তন। মানুষে চিন্তায় চেতনায়। আমরা যারে নেতা বানামু সেই আমগো নেতা হৈব। আমরা যদি চোর হই তাইলে সিঁধেল চোরটারেই বানামু নেতা। আর যদি ভালোমানুষ হই তাইলে সবচে ভালো মানুষটা হৈব নেতা। দোষ আমাদের। অশিক্ষিত মানুষদের চাইতে আপনের আমার মত শিক্ষিত মানুষের দোষ অনেক বেশি। আপনের মতন ক্যানাডা প্রবাসী মানুষ কিসের লোভে আওয়ামী বা বিএনপি বা এরশাদের সাপোর্ট করবেন? এই দলগুলার মধ্যে উচ্চ পর্যায়ে অবস্থানকারী একজন সৎ লোকের নাম বলেন। বিতর্কিত হৈলেও চলবো। আমার মনে হয় বলতে পারবেননা। কারন দলগুলার গোড়ায় গলদ। যারা এই দলগুলার সর্বেসর্বা তারা খারাপ লোকের সাপোর্টেই টিকে আছে। সুতরাং ভালো মানুষের স্থান এই দলগুলাতে নাই।

আমার কথা যদি না বুইঝা থাকেন তাইলে আপনে বিডি আবাল

১৪ ই জুলাই, ২০১৩ রাত ১২:২০

বিডি আইডল বলেছেন: উপরের কমেন্ট দেখেন

৭| ০৭ ই জুলাই, ২০১৩ দুপুর ২:৩৫

বৈরাম খাঁ বলেছেন: আগামী নির্বাচনে আমি আমারথাম্ব নিয়া রেডি আছি নৌকা যেন একটু হইলেও ডুবে ;)
এই সব চুশিলরা আগে কই ছিল,এখন কি তদের ল্যান্জা খইস্যা গেছে নাকি? X(

১৪ ই জুলাই, ২০১৩ রাত ১২:২০

বিডি আইডল বলেছেন: উনারা ল্যান্জা এখন নৌকার পাটাতনে লুকিয়ে রেখেছেন

৮| ০৭ ই জুলাই, ২০১৩ বিকাল ৩:০৭

নীল_সুপ্ত বলেছেন: কি দরকার ছিল হাম্বাদের এইরকম প্যারা দেয়ার?? এমনিতেই বেচারাগুলো ঘুমাতে পারছেনা শান্তিতে, খালি জ্বলে... :P

১৪ ই জুলাই, ২০১৩ রাত ১২:২১

বিডি আইডল বলেছেন: হ..এই কারণেই উনারা এখন গা ঢাকা দিতে ব্যাস্ত

৯| ০৭ ই জুলাই, ২০১৩ বিকাল ৩:৪৪

ঢাকাবাসী বলেছেন: এখনো কিছু হাম্বা দালাল সামুতেই পোষ্ট দিয়ে যাচ্ছে ক্লান্তিহীন ভাবে, যা পাচ্ছে সেটা হালাল করার চেষ্টায়! আর তিনি তো আমাদের করের টাকায় হদা গুষ্টি নিয়ে মাগনা প্লেনে বোনঝির বিয়েতে... হিলটনে...দৈনিক ভাড়া ...শত পাউন্ড.. আমাদের করের টাকায়!!

১৪ ই জুলাই, ২০১৩ রাত ১২:২১

বিডি আইডল বলেছেন: উনি বোনঝির ক্রীশ্চান জামাইরে আর্শীবাদ করতে গেছিলেন

১০| ০৭ ই জুলাই, ২০১৩ রাত ৮:০২

দুরন্ত-পথিক বলেছেন: পোষ্ট পরে হাসতে হাসতে পেটে ব্যাথা হয়ে গেল।

১৪ ই জুলাই, ২০১৩ রাত ১২:২১

বিডি আইডল বলেছেন: :) :)

১১| ০৮ ই জুলাই, ২০১৩ রাত ১২:২৪

ইকবাল পারভেজ বলেছেন: -

মধ্যমা আংগুল !!!! ;):)

১৪ ই জুলাই, ২০১৩ রাত ১২:২২

বিডি আইডল বলেছেন: censored ;)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.