নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পথের মাঝেই পথ হারানো এক ক্লান্ত পথিক আমি, জীবনপথের ঠিকানা হারিয়ে ছুটে বেড়াই দিক-বিদিক, ছুটতে ছুটতে আজ বড্ড ক্লান্ত !!!

বেঙ্গল রিপন

পথের মাঝেই পথ হারানো এক ক্লান্ত পথিক আমি জীবনপথের ঠিকানা হারিয়ে ছুটে বেড়াই দিক-বিদিক, ছুটতে ছুটতে আজ বড্ড ক্লান্ত !!!

বেঙ্গল রিপন › বিস্তারিত পোস্টঃ

নিয়ে নিন একদম ফ্রি MasterCard সাথে পাবেন ফ্রি ২৫ ডলার

০১ লা আগস্ট, ২০১৬ রাত ১১:০৭

এই লিঙ্ক এ ক্লিক করুন ফ্রি MASTERCARDএর জন্য।

অ্যাকাউন্ট খুললেই পেয়ে যাবেন ফ্রি ২৫ ডলার।

এখানে অ্যাকাউন্ট করার জন্য আপনার বৈধ ভোটার আইডি কার্ড, পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স এর প্রয়োজন। কারণ রেজিষ্ট্রেশনের এক পর্যায়ে আপনাকে এই আইডি কার্ড গুলোর স্ক্যান কপি আপলোড করার জন্য বলা হবে সব কিছু ঠিক আছে কিনা তা পরিক্ষা করার জন্য( যেকোন দুইটা হলেই হবে)। এই আইডি কার্ড ছাড়া আপনার আবেদন গ্রহন করা হবে না এবং আপনি সফলভাবে রেজিষ্ট্রেশন করতে পারবেন না। তাই একাউন্ট করার সময় কোন প্রকার ভুল তথ্য দিবেন না। ভোটার আইডি কার্ড এবং পাসপোর্ট এর সঙ্গে মিল রেখে করার চেষ্টা করবেন।

এখানে অ্যাকাউন্ট করার পর আপনাকে ই-মেইলের মাধ্যমে সবকিছু জানিয়ে দেওয়া হবে। যদি সফলভাবে রেজিষ্ট্রেশন করতে পারেন তাহলে আপনার মেইল এ তা জানিয়ে দেওয়া হবে এবং আপনার মাস্টারকার্ড আপনার হাতে পাওয়ার সম্ভাব্য তারিখও দিয়ে দেওয়া হবে।


আমার কাছে ২টি ইউ এস পেমেন্ট সিস্টেম ভেরিফাইড রেডী পেওনার মাস্টারকার্ড আছে।
কারো লাগলে আমাকে ইমেইল করুন [email protected]



ইউ এস পেমেন্ট সিস্টেম ভেরিফাইড কি?

ইউ এস পেমেন্ট সিস্টেম এর মাধ্যমে আমেরিকান ভিত্তিক কোম্পানীগুলো ফ্রীল্যান্সারদের তাদের উপার্জিত টাকা প্রদান করে থাকে খুব সহজভাবে। তাই টাকা গ্রহন করার আগে এই সার্ভিসটা ভেরিফাই করা প্রয়োজন।
আমার ২টি কার্ডই ভেরিফাইড করা আছে।

পেওনার মাস্টার কার্ড দিয়ে বাংলাদেশের যেকোন মাস্টারকার্ড লোগো চিহ্নিত বুথ থেকেই টাকা তুলতে পারবেন। তবে কার্ড এ অবশ্যই যথেষ্ট পরিমান টাকা থাকতে হবে। কারণ বুথ থেকে টাকা তুলতে গেলে পেওনার এর চার্জ এবং ফরেইন কারেন্সি এক্সচেঞ্জ চার্জ ও প্রযোজ্য হবে। তাই যথেষ্ট টাকা না থাকলে সমস্যা হতে পারে।




মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.