নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পথের মাঝেই পথ হারানো এক ক্লান্ত পথিক আমি, জীবনপথের ঠিকানা হারিয়ে ছুটে বেড়াই দিক-বিদিক, ছুটতে ছুটতে আজ বড্ড ক্লান্ত !!!

বেঙ্গল রিপন

পথের মাঝেই পথ হারানো এক ক্লান্ত পথিক আমি জীবনপথের ঠিকানা হারিয়ে ছুটে বেড়াই দিক-বিদিক, ছুটতে ছুটতে আজ বড্ড ক্লান্ত !!!

বেঙ্গল রিপন › বিস্তারিত পোস্টঃ

রোমানাকে বাঁচাতে এগিয়ে আসুন!

২৪ শে আগস্ট, ২০১৭ রাত ১১:৪৯


রোমানা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিশ্ব ধর্ম ও সংষ্কৃতি বিভাগের মাস্টার্স দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী। সদা মিষ্টভাষী, শান্ত একটি মেয়ে কিন্তু মাঝে মঝে একটু অপরিচিতও লাগতো। শেষ দিকে এসে একটু চুপচাপও হয়ে গেলো। প্রায়ই মাথা ব্যাথার কথা বলে ক্লাস থেকে বেরিয়ে যেত। অনেক সময় অনেকের সাথে বাজে বিহেবও করতো। সবাই দেখতে শুরু করলো এক নতুন রোমানাকে, একটু অপরিচিত হয়ে যায় সে তার সহপাঠিদের কাছে। সবার সাথে আগের মত মেশাও বন্ধ করে দেয়। লাস্ট স্টাডি ট্যুরেও গেলো না। কে জানতো এমন একটি রোগ নিয়ে ঘুরে বেড়াচ্ছে ও!!!!! ওর এই পরিবর্তনটা এমন একটি দুরারোগ্য ব্যাধির জন্যেই ছিল। যা তার সহপাঠিরা কেউ ই বুঝতে পারে নি। পারে নি ওর পরিবারও, পারে নি ডাক্তার রাও। তাই তো পপুলার হাসপাতালের মত একটি আধুনিক হাসপাতালও রোমানার এই রোগটি ধরতে পারে নি। প্রথমে মাইগ্রেন পরে মৃগীরোগের চিকিৎসা চলে দীর্ঘ ৫ বছর ধরে। পরে উপায়ান্ত না দেখে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভিসি আরেফিন স্যারের পরামর্শে নিওরোসায়েন্সে নিয়ে যাওয়া হয়, সেখানে রোমানার ব্রেইন টিউমার ধরা পরে। কিন্তু এত দিনে যে অনেক দেরি হয়ে গেছে!!!!!
৬ সে.মি টিউমার গ্রো করে ফেলে মাথার মধ্যে। তাই সময় খুবই সীমিত, অল্পের মধ্যে উন্নত চিকিৎসা আবশ্যকীয়। দীর্ঘ পাঁচ বছরের ভুল চিকিৎসায় ওর পরিবার এত দিনে অনেক টাকা খরচ করে ফেলেছে। তাই এখন সামান্য ৭/৮ লক্ষ টাকাও তাদের পক্ষে জোগাড় করা সম্ভব হচ্ছে না। আট লাক্ষ টাকার ৫ লাখ টাকা ওর পরিবার ম্যানেজ করতে পারলেও বাকি ৩ লাখ টাকা রোমানার পরিবার কিছুতেই ম্যনেজ করতে পারছে না। মাত্র ৩ লাখ টাকায় আটকে যাচ্ছে রোমানার চিকিৎসা। তাই রোমানার জীবন বাঁচাতে আপনাদের সহযোগীতা একান্ত কাম্য। আপনার আমার ছোট্ট সহযোগীতা বাঁচিয়ে দিতে পারে একটি সুন্দর ভবিষ্যত।

তার বন্ধু বান্ধব সবাই মিলে রোমানার জন্য চিকিৎসা তহবিল সংগ্রহ করেছে।
সাহায্য পাঠাতে পারেন ডাচ বাংলা ব্যাংক , বিকাশ ও রকেট এ।

ডাচ বাংলা ব্যাংক একাউন্ট নাম্বার-
মোঃ আরিফুল ইসলাম- ৭০১.৭০১.৪৫০৯৪৯৮ (মতিঝিল শাখা)
বিকাশ- ০১৯ ২৫ ৪৭ ৫১ ৭২ (পার্সোনাল)
রকেট- ০১৭ ১৬ ৯৭ ৪২ ৪৯ ৯ (পার্সোনাল)

প্রয়োজনে- হুমায়ুন কবির- ০১৬ ২৭ ০০ ৮০ ১৭
শাকিল- ০১৮ ৩১ ৮৯ ৬২ ৮১

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২৫ শে আগস্ট, ২০১৭ রাত ১:১৯

chondrobhuk বলেছেন:

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.