নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পথের মাঝেই পথ হারানো এক ক্লান্ত পথিক আমি, জীবনপথের ঠিকানা হারিয়ে ছুটে বেড়াই দিক-বিদিক, ছুটতে ছুটতে আজ বড্ড ক্লান্ত !!!

বেঙ্গল রিপন

পথের মাঝেই পথ হারানো এক ক্লান্ত পথিক আমি জীবনপথের ঠিকানা হারিয়ে ছুটে বেড়াই দিক-বিদিক, ছুটতে ছুটতে আজ বড্ড ক্লান্ত !!!

বেঙ্গল রিপন › বিস্তারিত পোস্টঃ

Where is the Aung San Suu Kyi ?

০২ রা সেপ্টেম্বর, ২০১৭ রাত ৯:১৮

Nobel laureate in peace, where is the Aung San Suu Kyi? In order to release her release, in 1988, we made a procession on the streets of Dhaka. Where is the world conscience? Where are the world Muslim leaders today?
Do these children do death touch them? I do not support the unequal war of Rohingyas to achieve right Because, like the mad, this death is not hero. I hate this madness and terrorism as much as I hate more than it is, the government of Myanmar and the cynical Aung San Suu Kyi. Hate the world's sleeping conscience and Muslim leaders Those who have foiled face against innocent child killers like flowers. I demand justice for murder of women children. Without international intervention, the victory of Rohingas in any armed struggle is not



শান্তিতে নোবেল বিজয়ী কোথায় সেই আং সাং সুচি? যার মুক্তির দাবীতে ১৯৮৮ সালে ঢাকার রাজপথে মিছিল করেছিলাম। কোথায় বিশ্ব বিবেক? কোথায় আজ বিশ্ব মুসলিম নেতারা? এই শিশুদের করুন মৃত্যু কি তাদের স্পর্শ করে না? অধিকার আদায়ের লক্ষ্যে রোহিঙ্গাদের অসম যুদ্ধকে আমি সমর্থন করি না। কারন, উম্মাদের মতো এই মৃত্যু বীরের নয়। আমি এই উম্মাদনা আর সন্ত্রাসকে যতটা ঘৃনা করি, ঠিক তার চেয়েও বেশী ঘৃনা করি মায়ানমার সরকারকে ও নরাধম আং সাং সুচিকে। ঘৃনা করি বিশ্বের ঘুমন্ত বিবেক আর মুসলিম নেতাদের। ফুলের মতো নিষ্পাপ শিশু খুনীদের বিরুদ্ধে যারা মুখে কলুপ লাগিয়েছেন। আমি নারী শিশু হত্যার বিচার দাবী করছি। আন্তর্জাতিক হস্তক্ষেপ ছাড়া কোন সশস্ত্র সংগ্রামে রোহিঙ্গাদের বিজয় অর্জন সম্ভব নয়। বিরাট জনসংখ্যার বিরুদ্ধে স্বল্প সংখ্যক রোহিঙ্গার এই সংগ্রাম বীরত্বের নয়, সন্ত্রাসেরই অনুরূপ। যেখানে বিজয়ের সম্ভাবনা খুবই ক্ষীন। কিন্তু এই শিশুদের অপরাধ কি?

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.