নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পথের মাঝেই পথ হারানো এক ক্লান্ত পথিক আমি, জীবনপথের ঠিকানা হারিয়ে ছুটে বেড়াই দিক-বিদিক, ছুটতে ছুটতে আজ বড্ড ক্লান্ত !!!

বেঙ্গল রিপন

পথের মাঝেই পথ হারানো এক ক্লান্ত পথিক আমি জীবনপথের ঠিকানা হারিয়ে ছুটে বেড়াই দিক-বিদিক, ছুটতে ছুটতে আজ বড্ড ক্লান্ত !!!

বেঙ্গল রিপন › বিস্তারিত পোস্টঃ

সামহোয়্যার ইন ব্লগ কি আবার বাংলাদেশে ব্যান হয়েছে !!?

২৯ শে মে, ২০২০ রাত ১০:৩০

বাংলাদেশ থেকে সামহোয়্যার ইন ব্লগ দেখা যাচ্ছে না কেনো?
সামহোয়্যার ইন ব্লগ কি আবার বাংলাদেশে ব্যান হয়েছে !!?
আমি U.S IP ব্যাবহার করে লগইন করলাম । :((

মন্তব্য ১২ টি রেটিং +০/-০

মন্তব্য (১২) মন্তব্য লিখুন

১| ২৯ শে মে, ২০২০ রাত ১০:৩৪

নূর মোহাম্মদ নূরু বলেছেন:
বালাই ষাট !!!
বন্ধ হবে কেন?
দিব্যি আছি এখানে
আগের মতো।

৩১ শে মে, ২০২০ রাত ৯:১২

বেঙ্গল রিপন বলেছেন: ২৯ শে মে আমার ওয়াই ফাই কানেকশনে সমস্যা ছিলো। আমি গ্রামীন মডেম আর সিম ব্যাবহার করেছিলাম।
এখন বিষয়টা বুঝতে পেরেছি। আজ আবেকটা বিষয কনফার্ম হলাম যে বাংলাদেশের মোবাইল আপারেটরগুলো সামুকে ব্লক করে রেখেছি। আর সেই জন্য সামুতে এখন লোকজন কম দেখা যায়।

২| ২৯ শে মে, ২০২০ রাত ১০:৪০

ম িন রু ল ইসলাম বলেছেন: অনেকদিন পর ঢুকলাম। সবই ঠিকঠাক আছে।

৩১ শে মে, ২০২০ রাত ৯:১২

বেঙ্গল রিপন বলেছেন: ২৯ শে মে আমার ওয়াই ফাই কানেকশনে সমস্যা ছিলো। আমি গ্রামীন মডেম আর সিম ব্যাবহার করেছিলাম। এখন বিষয়টা বুঝতে পেরেছি। আজ আবেকটা বিষয কনফার্ম হলাম যে বাংলাদেশের মোবাইল আপারেটরগুলো সামুকে ব্লক করে রেখেছি। আর সেই জন্য সামুতে এখন লোকজন কম দেখা যায়।

৩| ২৯ শে মে, ২০২০ রাত ১০:৪৮

রাজীব নুর বলেছেন: না কোনো সমস্যা নাই।

৩১ শে মে, ২০২০ রাত ৯:১৩

বেঙ্গল রিপন বলেছেন: রাজীব দা, ২৯ শে মে আমার ওয়াই ফাই কানেকশনে সমস্যা ছিলো। আমি গ্রামীন মডেম আর সিম ব্যাবহার করেছিলাম। এখন বিষয়টা বুঝতে পেরেছি। আজ আবেকটা বিষয কনফার্ম হলাম যে বাংলাদেশের মোবাইল আপারেটরগুলো সামুকে ব্লক করে রেখেছি। আর সেই জন্য সামুতে এখন লোকজন কম দেখা যায়।

৪| ২৯ শে মে, ২০২০ রাত ১১:৪১

শের শায়রী বলেছেন: আপনার প্রশ্নটা একটু ব্যাখ্যার দাবী রাখে, আমি বুজিয়ে বলছি, আপনিও আপনার জায়গা থেকে ঠিক আছেন, আবার যারা মন্তব্যে লিখছেন ঠিক আছে তারাও ঠিক আছে তবে মাঝে একটু শুভঙ্করের ফাকি আছে। আপনি যদি মোবাইল ডাটা ইউজ করে সামু ব্লগে ঢুকতে যান তবে বলতে হয় সামু ব্যান আছে, কারন মোবাইল ডাটা ইউজ করে সামুতে ঢোকা যায় না, আর মোবাইল ডাটা ইউজ করে ডুকতে গেলে ভিপিএন লাগে যা একটা ঝামেলা বিশেষ।

অন্য দিকে বাংলাদেশে এক মাত্র ওয়াই ফাই ডাটা ইউজ করে নির্বিঘ্নে সামুতে ঢোকা যায়।

ফাইনালি, কোন মোবাইল কোম্পানির ডাটা ইউজ করে স্বাভাবিক ভাবে আপনি সামুতে ডুকতে পারবেন না। স্বাভাবিক ভাবে ডুকতে গেলে ওয়াই ফাই কানেকশান লাগবে। এনিয়ে আমিও এক সময় পোষ্ট দিয়েছিলাম, কিন্তু সামু কর্তৃপক্ষ ব্যাপারটা আমলে নিচ্ছে না, কেন জানি। যার কারনে মোবাইল ডাটা ইউজ করা বিশাল এক শ্রেনীর মানুষের কাছে সামু ব্যান হিসাবেই পরিচিত। দেখুন আমার পোষ্টে সামুর মোডারেটর জাদিদ ও কমেন্ট দিয়েছিল সামুর প্রতিষ্ঠাতা, মডু এবং লেখক পাঠকদের প্রতি । কিন্তু ককস্য পরিবেদনা তারা কোন পদক্ষেপ নেয় নি।

৩১ শে মে, ২০২০ রাত ৯:১৪

বেঙ্গল রিপন বলেছেন: শের দা, ২৯ শে মে আমার ওয়াই ফাই কানেকশনে সমস্যা ছিলো। আমি গ্রামীন মডেম আর সিম ব্যাবহার করেছিলাম। এখন বিষয়টা বুঝতে পেরেছি। আজ আবেকটা বিষয কনফার্ম হলাম যে বাংলাদেশের মোবাইল আপারেটরগুলো সামুকে ব্লক করে রেখেছে। আর সেই জন্য সামুতে এখন লোকজন কম দেখা যায়।

৫| ৩০ শে মে, ২০২০ রাত ১২:১৪

রাকু হাসান বলেছেন:


ধন্যবাদ শের শায়রী ভাইকে বিষয়টি বুঝিয়ে দেওয়ার জন্য। তাহলে কি এই কারণেই ব্লগে পাঠক কম ! ব্যানমুক্ত হলেও আগের মত পাঠক দেখছি না । আশা করছি দ্রুত সমস্যার সমাধান করবে কর্তৃপক্ষ। :)

৬| ৩০ শে মে, ২০২০ রাত ১২:৪৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: মোবাইল নেটওয়ার্ক থেকে সামহোয়্যারইন ব্লগ প্রবেশ না করতে পারার বিষয়ে আমরা প্রাতিষ্ঠানিকভাবে সংশ্লিষ্ট সকল মোবাইল কোম্পানীতে যোগাযোগ করেও কোন সঠিক উত্তর পাই নি। অনেক ব্লগার আমাদেরকে জানিয়েছেন তাঁরা মোবাইল দিয়ে ব্লগে প্রবেশ করতে পারছেন না আবার অনেকেই জানিয়েছেন তারা পারছেন। গত দুই মাস করোনা পরিস্থিতির কারনে আমাদের যোগাযোগের প্রক্রিয়াটি কিছুটা স্থগিত ছিলো। আশা করছি, এই বিষয়ে এখন আবার কাজ শুরু করতে পারব। যদি আপনারা কেউ কোন মোবাইল কোম্পানীকে কর্মরত থাকেন এবং সংশ্লিষ্ট বিষয়ে যদি কোন সাহায্য করতে পারেন, তাহলে আমাদের জানান।

আমাদেরকে সাথে যোগাযোগের ঠিকানা হলো - [email protected]

৩১ শে মে, ২০২০ রাত ৯:১৬

বেঙ্গল রিপন বলেছেন: প্রিয় মডারেটর, ২৯ শে মে আমার ওয়াই ফাই কানেকশনে সমস্যা ছিলো। আমি গ্রামীন মডেম আর সিম ব্যাবহার করেছিলাম। এখন বিষয়টা বুঝতে পেরেছি। আজ আবেকটা বিষয কনফার্ম হলাম যে বাংলাদেশের মোবাইল আপারেটরগুলো সামুকে ব্লক করে রেখেছে। আর সেই জন্য সামুতে এখন লোকজন কম দেখা যায়।

৭| ৩০ শে মে, ২০২০ সকাল ৭:৫৩

ইসিয়াক বলেছেন: আমি মোবাইলে বাংলা লিংক সিম দিয়ে অপেরা মিনির মাধ্যমে ভি পি এন ছাড়া স্বাভাবিকভাবে ঢুকতে পারছি। কিন্তু গুগল ক্রোম দিয়ে আগের মতোই, ঢোকা যাচ্ছে না,ব্লক দেখাচ্ছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.