নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

https://www.facebook.com/bicharmani

বিচার মানি তালগাছ আমার

বিচার মানি তালগাছ আমার › বিস্তারিত পোস্টঃ

অনন্ত জলিল কি আসলেই বোকা নাকি বোকার ভান করেন? নাকি আমাদের বোকা ভাবেন?

১২ ই অক্টোবর, ২০১৫ রাত ১১:২০

অনন্ত জলিলের পক্ষ - বিপক্ষ নিয়ে অনেক লেখা হয়েছে। তাঁর ভুল উচ্চারণ, অভিনয়, সামাজিক কাজ, ব্যবসা - বিভিন্ন বিষয় নিয়ে দুই পক্ষ সরব সোশাল মিডিয়াতে। অনন্ত জলিল নিজেও নাকি তাঁকে পঁচানো,তার ভুল ধরা - এসব ইনজয় করেন! আমি সেদিকে যাচ্ছি না । আমি অন্য একটা বিষয় নিয়ে লিখছি।

সম্প্রতি দুইটি টিভি চ্যানেলে তিনি সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি তার ছেলেকে মাদ্রাসায় পড়াবেন। জাকির নায়েকের মত তার ছেলেকে দিয়ে ইসলামের প্রচার/প্রসার করাবেন! তাঁর উদ্দেশ্য মহৎ এবং খুবই ভালো চিন্তা একজন মুসলমান হিসেবে সন্দেহ নেই। কিন্তু তিনি কোন জায়গায় দাঁড়িয়ে এই কথা বলেছেন? একটা ছেলে মাদ্রাসায় পড়বে আর তার বাবা-মা সিনেমায় অভিনয় করবেন! একটা ছেলে জাকির নায়েকের মত হওয়ার চেষ্টা করবে আর তার বাবা-মা বাংলাদেশের সিনেমাকে রপ্তানি করার চিন্তা করবেন! এটা শুধু যে ভয়াবহ চিন্তা তা না, এটা ইসলামের চরম অবমাননার শামিল। তিনি যদি নূন্যতম মুসলমান হয়ে থাকেন তাহলে - এই ধরনের চিন্তার(সিনেমায় অভিনয় চালিয়ে সন্তানকে মাওলানা বানানো) জন্য আল্লাহর কাছে মাফ চাইতে হবে, তারপর আল্লাহ তাঁকে হেদায়েত করলেও করতে পারেন। তাঁর জানা উচিত, গুনাহ'র কাজ গুনাহ জেনে করলে যতটা শাস্তি তার চেয়ে বেশি শাস্তি গুনাহ'র কাজকে "গুনাহ'র না" মনে করে করলে হবে।

পুনঃশ্চ - ফেসবুকে কিছু স্টুপিড অশ্লীল পেজ চালিয়ে সেখানে আবার ইসলামিক পোস্ট দেয়, ছবি দেয় - লাইক ভিক্ষা করে। এদের পোস্টে যারা সওয়াবের আশায় লাইক দেয় তারাও ভুল করছে। এই এডমিনরাও চরম বেয়াদব। অশ্লীলতা দিয়ে ফলোয়ার বাড়িয়ে আবার তাদের কাছে ইসলামের কথা বলা আর অনন্ত জলিলের সিনেমায় অভিনয় করে ছেলেকে জাকির নায়েক বানানোর চিন্তা একই ধারার।

মন্তব্য ৬ টি রেটিং +৩/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১২ ই অক্টোবর, ২০১৫ রাত ১১:৩৩

আমি মিহু বলেছেন: ঠিক

২| ১৩ ই অক্টোবর, ২০১৫ রাত ১:২১

বিপরীত বাক বলেছেন: জীবন শেষে একবার হজ্ব।।
খালি একবার হাজরে আসওয়াদের সাথে কষে একখান ঘষটা খাইয়া আসা।।।
নাক চেপে জমজম কুপে একটা ডুব মাইরা আসা।।
আর খালি ঘোর লাইগা কাবাটারে একটা চক্কর মেরে আসা।।

ব্যস।।

অল ক্লিয়ার।। সব ধুয়ে মুছে যাবে।।।
সবাই জানে এই কথা।। সবাই করে এই কাজটা।।
এমনি এমনি তো একেকটা মুসলিম দেশ চুরি চামারি জোচ্চুরি জালিয়াতি ঘুষ সুদের আখড়া হয় নাই! ! ?

দুনিয়া র আর কোন ধর্মে এরকম পাপের লাইসেন্স দেয়ার রেওয়াজ নেই।।।

তা প্রথম জীবনে তা শিখিয়ে দিলেই পারতো। কিসের এত নিয়মকানুন বিধিনিষেধ নীতি নৈতিকতা।।। ইসলাম ধর্ম থেকে সমস্ত নৈতিক মানবিক সামাজিক চারিত্রিক শিক্ষা তুলে দেয়াটা সময়ের দাবী।।। সর্টকাটে খাই খায়েশ খাসলত মিটায়া স্বর্গে যাওয়ার পথ তো বাতলে দেয়া আছেই।।।

আর তাছাড়া আল্লাহ্ তো বলেই তো দিয়েছেন যে একমাত্র সন্তানের দোয়াই কবুল হবে।।

ভাল।। আল্লাহ দুনিয়ার দেখেছেটা কি।। জানেই বা কি।।

নিজে আকাম কুকাম কইরা অগাধ ধন সম্পদের মালিক হয়ে সন্তানের সমস্ত চাহিদা মিটায়া তারে পরিতৃপ্ত করে আলেম বানাইয়া তারে দিয়া দোয়া করামু।। এমন সন্তান তো আরশ ফাটাইয়্যা বাপ মা এর জন্যে দোয়া করবে।। কেননা বিনা পরিশ্রমেই তো সে সব মুফতে পেয়েছে বাপ মা এর কল্যাণে।।

ভাল।।। সবকটা মুসলিম চোর চাট্টার দেশ সিরিয়ার পরিণতি বরণ করুক।।

এই কামনায়, " আমিন "..

১৩ ই অক্টোবর, ২০১৫ সকাল ১১:৪০

বিচার মানি তালগাছ আমার বলেছেন: জটিল। এই ধরনের মানুষের সংখ্যা দিন দিন বাড়ছে। আল্লাহই সব জানেন। মন্তব্যের জন্য ধন্যবাদ।

৩| ১৩ ই অক্টোবর, ২০১৫ রাত ১০:৫৯

বিপরীত বাক বলেছেন: ধন্যবাদ আপনার প্রাপ্য।।
রাগ, ক্ষোভ, দুঃখ, হতাশা থেকে ধর্ম সম্বন্ধে কিছুটা কটু বাক্য বেরিয়ে গেছে।। কিন্তু আপনি সহনশীলতা আর বিচক্ষনতার পরিচয় দিয়েছেন।। উগ্র প্রতিক্রিয়া দেখান নি।।

অনেক ধন্যবাদ আপনারই প্রাপ্য।।

৪| ১৭ ই নভেম্বর, ২০১৫ দুপুর ১:০০

৮৩১আবীর১৯৮৩ বলেছেন: ভাই, বহু চোর ডাকাত বদমাইশেরও এরকম ইচ্ছা থাকে। এতে কোন পাপ নেই। আল্লাহ তা' আলা বলেছেন যে বিন্দু মাত্র ভাল কাজ করবে সে তা দেখতে পাবে আর যে বিন্দু মাত্র খারাপ করবে সে তা দেখতে পাবে। কারো ভাল ইচ্ছা থাকতেই পারে , যদি ও সে মানুষটা খারাপে লিপ্ত। আল্লাহ আমাদের বুঝবার তৌফিক দান করুন। আমীন।

১৭ ই নভেম্বর, ২০১৫ রাত ৯:০৫

বিচার মানি তালগাছ আমার বলেছেন: খারাপ থেকে বের হয়ে আসার কোন প্ল্যান নাই, কোন তওবা নাই। খালি পাবলিকলি সবার সামনে লোক দেখানো বলার মানে হলো আল্লাহ'র সাথে বেয়াদবি করা...

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.