নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সেই দিন হব শান্ত....

বিদ্রোহী ভৃগু

সকল অনাচার আর অনিয়ম জাগায় দ্রোহ.....

বিদ্রোহী ভৃগু › বিস্তারিত পোস্টঃ

খালেদা জিয়াকে রাজনীতি থেকে সরাতে চক্রান্ত চলছে---- আমজনতা কোথায় যাবে?- হয় ভয়ে স্বৈরাচারের পক্ষে নয় দেশের পক্ষে!!! আপনি ???

২২ শে জানুয়ারি, ২০১৫ রাত ৯:১৫

একটি প্রেস রিলিজ! একটি খবর!



কিন্তু ভয়াবহ!



এসপার ওসপার অবস্থানে সরকার! বিরোধী দল অস্তিত্বের প্রয়োজনে ফেরার পথ নেই। এমন মুহুর্তে সবাই যখন সমাধানের আশায়..তখন এমন খবর আতংককে আরও বাড়ায় বৈকি!



খালেদা জিয়াকে রাজনীতি থেকে সরাতে চক্রান্ত চলছে



>> ঢাকা, ২২ জানুয়ারি:প্রকাশ : ২২ জানুয়ারি, ২০১৫

খালেদা জিয়াকে রাজনৈতিক দৃশ্যপট থেকে সরিয়ে ফেলার চক্রান্ত চলছে বলে অভিযোগ করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, শেখ হাসিনার দরকার ক্ষমতা। আর সেই ক্ষমতা আঁকড়ে রাখতে তিনি সবচেয়ে বড় পথের কাঁটা মনে করেন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে। সেজন্য রাজনৈতিক দৃশ্যপট থেকে তাকে সরিয়ে দেয়ার জন্য ধারাবাহিক চক্রান্তের অংশ হিসেবে তাকে গ্রেফতারের আরেকটি চক্রান্তের নাটক মঞ্চস্থ করার আয়োজন চলছে।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে রিজভী এসব কথা বলেন।

‘খালেদা জিয়াকে মানুষ হত্যার আসামি করা যৌক্তিক হবে’ প্রধানমন্ত্রীর এই বক্তব্যের জবাবে রিজভী বলেন, প্রধানমন্ত্রীর সবসময় একটাই যু্ক্িত, সেটি হলো বিরোধী দলশূন্য দেশ। একদলীয় একটি রাষ্ট্রব্যবস্থা। এই আকাঙ্ক্ষা বাস্তবায়িত করতেই তিনি অবৈধভাবে ক্ষমতা দখল করে বসে আছেন। তিনি তো জনগণের, দেশ-বিদেশের বিশিষ্টজনদের, সুশীল সমাজ কারো যুক্তিই মানেন না। তার ক্ষমতাক্ষুধা এতো তীব্র যে, তিনি জনগণের মনের ভাষা বুঝতে অক্ষম।

বিএনপির এই নেতা বলেন, তিনি (প্রধানমন্ত্রী) মনে করেন, দেশের মালিক তো তিনি নিজেই-জনগণ নয়। সেজন্য ভোটারবিহীন একটি সরকারের প্রধানমন্ত্রী হয়ে উচ্ছিষ্টভোগী লোকদের নিয়ে দুঃশাসন চালানোর অকাট্য যুক্তিটাই তিনি বিশ্বাস করেন। বহুদলীয় গণতন্ত্রে বিশ্বব্যাপী স্বীকৃত যুক্তিটা তিনি বা তার দল কখনোই গ্রহণ করতে পারেনি। সেজন্যই বারবার বাকশালের পুনরাবৃত্তি।

রিজভী বলেন, দেশব্যাপী ২০ দলীয় জোটের আন্দোলনে নেতা-কর্মীদেরকে অমানবিক নিষ্ঠুর নির্যাতন করা, ঢালাও মিথ্যা মামলা, নির্বিচারে গ্রেফতার ও বন্দুকযুদ্ধের নামে হত্যা করে রক্তের স্বাদ নিতে নিতে এখন আপনারা জাতীয়তাবাদী শক্তির প্রধান প্রতিনিধি বেগম খালেদা জিয়াকে টার্গেট করেছেন। এটি আপনাদের শেষ মরণছোবল।

রিজভী আহমেদ সরকারকে হুঁশিয়ারি দিয়ে বলেন, আগুন নিয়ে খেলবেন না, মহাদুর্যোগ ঘনিয়ে তোলবার চেষ্টা করবেন না, দেশের আন্দোলনরত সব গণতন্ত্রকামী জাতীয়তাবাদী শক্তি জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পাশে থাকবে।

রিজভী আইন প্রয়োগকারী সংস্থাগুলোকে ধিক্কার জানিয়ে বলেন, আপনারা এখন রাষ্ট্রের সংস্থা নন, সরকার আপনাদেরকে আওয়ামী আইন প্রয়োগকারী সংস্থা বানিয়ে ছেড়েছে। আপনাদের দিয়ে তারা বিরোধী দলের কর্মীদের রক্তে সারাদেশ ভিজিয়ে তুলেছে। আপনারা শতকরা ৫ ভাগের জনসমর্থিত সরকারের নির্দেশ মানছেন। আপনাদেরকে দিয়ে বিরোধী দলের ওপর যে অমানবিক নারকীয় আক্রমণ করানো হচ্ছে তাতে জনগণের কাছে আপনারা পরিণত হয়েছেন ভয়াল আতঙ্কেও প্রতীক হিসেবে। আপনারা যদি বিরোধী দলের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন বন্ধ না করেন তাহলে আপনাদের পরিণতি সুখকর হবে না।

চলমান অবরোধ কর্মসূচির পাশাপাশি হরতালে গতকাল গ্রেফতারকৃত বিএনপি নেতা ও স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মো. রহমত উল্লাহ এবং নারায়ণগঞ্জ সিটি বিএনপির সাধারণ সম্পাদক এ টি এম কামালসহ সারাদেশ থেকে ৭৫০ এর অধিক নেতা-কর্মীর নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান রিজভী

- See more at: Click This Link

>>>>



এর আগে মইন-ফখরু আমলে আমরা দেখেছি মাইনাস টু ফর্মুলা! এবং তখন তাদের আপোষকামী প্রস্তাবে শেখ হাসিনার দেশ ছেড়ে চলে যাওয়া এবং ফেরার নাটক!

কিন্তু প্রকৃত দেশপ্রেমিক নেত্রী- অনঢ় ছিলেন। কোন হুমকি ধামকি ভয়ে , লোভে, এমনকি ক্ষমতায় প্রস্তাবেও সম্মত হন নি!



আজ এই মহা-দুর্যোগে জাতিকে তাদের ভবিষ্যত বেছে নিতে হবে। একদিকে স্বৈরাচার- অন্য দিকে মুক্তি।

মন্তব্য ১৮ টি রেটিং +২/-০

মন্তব্য (১৮) মন্তব্য লিখুন

১| ২২ শে জানুয়ারি, ২০১৫ রাত ৯:২৫

নিশাত তাসনিম বলেছেন: ডোন্ট ওয়ারী।

শেখ হাসিনার পায়ের নীচে মাটি নাই । সুদিন অতি সন্নিকটে। মাননীয় দেশ নেত্রীকে ভারতীয়রা এতো সহজে গ্রেপ্তার করবে না। কারণ হাসিনা না জানলেও হাসিনাকে রক্ষা কারী ও মদদ প্রদানকারী ভারত জানে মাননীয় দেশনেত্রী কে গ্রেপ্তার করলে কি হবে !!

" ওরা করে চক্রান্ত আর আল্লাহ করেন কৌশল। নিশ্চয় আল্লাহ শ্রেষ্ঠ কৌশলী "

- সুরা আল ইমরান ।

২৩ শে জানুয়ারি, ২০১৫ সকাল ১০:১১

বিদ্রোহী ভৃগু বলেছেন: নিশ্চয়ই !

তবে ভোাগন্তি টুকু আমাদের পাপের শাস্তি হিসেবেই ধরে নিতে হবে।

জাতিয় দোয়া দিবস পালন করলে মনে হয় জাতির মুক্তি ত্বরান্বিত হত।

জালিম, স্বৈরাচার থেকে মুক্তি পেতে রাব্বুল আলামিনের কাছে কাতর প্রার্থনা- আমাদের ক্ষমা করো। আমাদের মুক্তি দাও।

২| ২২ শে জানুয়ারি, ২০১৫ রাত ৯:২৬

পুন্ড্রবর্ধন বলেছেন: বাংলাদেশের রাজনীতি বোঝা মুশকিল কখন যে কি হয় বোঝা যায়না। কে রাজনীতি থেকে সরে যাবে তা সময়ই বলে দেবে । তবে বাংলাদেশের মানুষকে এখন শান্তির জণ্য অপেক্ষা করা ছাড়া কিছু করার নেই। মহান আল্লাহ বাংলাদেশে শান্তি দান করুন। বাংলাদেশের সাধারন মানুষকে রক্ষা করুন।

২৩ শে জানুয়ারি, ২০১৫ সকাল ১০:১৯

বিদ্রোহী ভৃগু বলেছেন: আমিন।

৩| ২২ শে জানুয়ারি, ২০১৫ রাত ৯:৩৪

নিলু বলেছেন: বেগম খালেদা জিয়া , ২০০৪ সনে ২১ আগস্ট , বেগম হাসিনা কে বোমা মেরে সরিয়ে দিয়ে , ক্ষমতা আজীবন রাখতে চেয়েছিলেন কি ? সেটা কি স্বৈরাচারীর চেহারা ছিল না ? শেষ রক্ত বিন্দু দেওয়ার কথা , এটা রাজনীতির কথামালার কথা মাত্র , তাহলে তারেক জিয়া দেশে এসে রাজনীতি করছে না কেন ? যার পুত্র জেল খাটতে ভয় পায় , আর তার মা রক্ত দিবে দেশের জন্য এবং গণতন্ত্রের জন্য , এটা কি বিশ্বাস যোগ্য ?

২৩ শে জানুয়ারি, ২০১৫ সকাল ১০:১৪

বিদ্রোহী ভৃগু বলেছেন: তাই!

আর যিনি সর্বদা মিথ্যা বলেন.. আদালতে রং হেডেড ঘোষিত হন, রেন্টু যার চরিত্রের মধূর দিকগুলো তুলে ধরেছেন..
যার রক্তে বাকশাল, শত্রুর সাথে আপোষ করে ক্ষমতায় যায...সেই স্বৈরাচারের পক্ষে কথা বলে তারা কি মানুষ না দুপেয়ে জীব!!!!!!

৪| ২২ শে জানুয়ারি, ২০১৫ রাত ৯:৪৪

মাহাদি হাসান বলেছেন: বালুর ট্রাক দিয়ে বিরোধীদলের নেত্রীকে বন্দি করতে গিয়ে এমনিতেই বেকায়দায় পড়ে গেছে সরকার। তারপর হয়ত এ ধরনের কান্ডজ্ঞানহীন কাজ করার সাহস করবে না।

বিরোধীদলের আন্দোলন করবার ক্ষমতা নাই একথা বলে আসছিল আওয়ামী লীগের কর্তারা। কিন্তু এখন আন্দোলন থামাতে গুলি করার নির্দেশ দিতে হচ্ছে। লুঙ্গি পরে হেডম দেখাতে গিয়ে এখন বেকায়দায় পড়ে গেছে আওয়ামী লিগ। ঢাকার বাইরে আওয়ামী লীগের কোন ধরনের সাংগাঠনিক শক্তি আছে তা বুঝে গেছে তারা। এখন খালেদাকে গ্রেফতার করে একই অবস্থা হবে রাজধানীতে। মোটামুটি কথার আস্ফালন করে নিজেদের অস্তিত্বকে তুলে ধরতে চাইছে আওয়ামী লীগ। ধরুন, যদি প্যাচালই না পাড়ত তাহলে কি মনে হত বর্তমান স্বৈরাচারীদের অস্তিত্ব আছে।
বাংলার জনগন বেজায় বদ প্রকৃতির দোহাই দিয়ে স্বৈরাচারেরা টিকে থাকতে পারে না। এরাও পারবে না।

২৩ শে জানুয়ারি, ২০১৫ সকাল ১০:১৭

বিদ্রোহী ভৃগু বলেছেন: তাদের প‌্যাচাল আর হুমকি ধামকি দেখে ইরাকের তথ্যমন্ত্রীর কথা মনে পড়ে ;)

পতনের আগের রাতেও তার কথায় সব উড়ে যাচ্ছিল!!!

আর ৩ মাস আগেও একেজনের কি টিটকিরি ছিল বিএনপি নিয়ে.. এখন নাকে কান্দে চোখে কান্দে!!!

জনবিচ্ছিন্ন, ভিনদেশী সংস্থার বুদ্ধিতে চললে এমনই হয়!!!

অনির্বাচিত, স্বৈরাচারের পতন হোক।

৫| ২২ শে জানুয়ারি, ২০১৫ রাত ১০:০৭

ঢাকাবাসী বলেছেন: খাইসে, রিজভি এখনো বাইরে? ধইরা নেন তাইন শেষ!

২৩ শে জানুয়ারি, ২০১৫ সকাল ১০:২০

বিদ্রোহী ভৃগু বলেছেন: না ভাই!

কে যে কখন শেষ হয় মালীক ছাড়া কেউ বলতে পারেনা।

ফেরাউন নমরুদ থেক সাম্প্রতিক সকল স্বৈরাচারের পরিণতিউ করুন !

কিন্তু পতনের আগেও তাদের দম্ভ যায় না। আর যখন বুঝৈ তখন সময় থাকেনা।
আল্লাহ সকলকে হেদায়েত করুন।

৬| ২৩ শে জানুয়ারি, ২০১৫ সকাল ১০:২৯

যোগী বলেছেন:
যে মহিলা নুন্যতম ট্যাক্স ফাঁকি দেয় সে কিভাবে রাজনীতি করবে?

২৩ শে জানুয়ারি, ২০১৫ দুপুর ১:৩৪

বিদ্রোহী ভৃগু বলেছেন: এসবই হল রাজনৈতিক দেউলিয়াত্বের ডায়ালগ!

যে অনির্বাচিত ১৫৪ নিয়া সরকার গঠন করে সে কিভঅবে দেশ চালাবে??? এই প্রশ্ন করার মতো মিনিমাম সততাটুকু বুকে আছে????

৭| ২৩ শে জানুয়ারি, ২০১৫ সকাল ১০:৪০

নিলু বলেছেন: ভারত কি তাহলে বি এন পির বন্ধু , না তলে তলে যোগাযোগ আছে ? সকেলেই দুপায়ের জীব , কারোই চার পা নেই , ধর্মের বানী শুনায়ে ভয় দেখানো হয় , আর নিজেরাই ধর্মের বিরুদ্ধে কাম করে , আমি যদি স্বৈরাচারী হই , সেখানে আমার মুখে স্বৈরাচারী শব্দ মানায় না । আসুন না , দেশে যতো রাজনৈতিক দল আছে ,তারা সকলেই , সিংগেল সিংগেল দলে ভোট করি , তাতে প্রমান হবে যে , বি এন পির ভোট বেশী না আওয়ামীলীগের বেশী । বাকশাল আর বঙ্গবন্ধুর হত্তা কি এক জিনিষ ? র‍্যাব এবং জাতীয় রক্ষীবাহিনীর মধ্যে তফাৎ কি ?

২৩ শে জানুয়ারি, ২০১৫ দুপুর ১:৪৩

বিদ্রোহী ভৃগু বলেছেন: ধর্মের নামে ভন্ডামী আওয়ামীলীগ করে সবচে বেশী। মাথাপট্টি আর কামে নাস্তিকদের সহযোগীতা!
বিএনপি কখনোই স্বৈরাচারী ছীলনা সংগও দেয় নাই।

আওয়ামীলীগ বাকশালে স্বৈরাচার ! ৮৬তে লং ড্রাইভে স্বৈরাচারের সংগী আর বর্তশানে অনির্বাচিত স্বৈরচার!!

সিংগেল ভৌটে ভয় বলেইতো ০৮এ ১০০ ভোটে ১০১,২ ৩% বেশী গণনা করে মুইন ফখরুর আতাতে পাস করতে হয়! আর ১৪তে ৫% ভোটে ১৫৪ অনির্বচাতি সদস্য নিয়ে বন্দুকের নলের মূখে ক্ষমতায থাকার অপচেস্টা করে!

১৭৩ দিন আওয়অমীরীগ হরতাল দিয়েছিল তত্বাবধায়ক সরকারের জন্য।

আজ নিজেই যখন দেখে বারবার জনগন প্রত্যাখান করে তখন তা বাদ দিয়ে দেশকে আবার পেছনে টেনে নিচ্ছে!

বাকশাল হয় ক্রিয়া অন্যটা প্রতিক্রিয়া। র‍্যাব জনগণের কল্যানে গঠিত হয়েছিল জনগন সুফলও পেয়েছিল!
রক্ষীবাহিনী ছিল ক্ষমতাসিনদের পেটোয়া বাহিনী। আবার রক্ষীবাহিনীর উত্তরসূরীর হাতে পড়ায র‍্যাবও আজ বদনামের ভাগীদার। ১১ খুনে জড়িত সহ বাকী সব অনাচার !!

এইসব সাধারন তফাৎ বোঝেন না???!!!! নাকি জেগে ঘূমান??

৮| ২৩ শে জানুয়ারি, ২০১৫ দুপুর ২:৫২

নিলু বলেছেন: র‍্যাব কারা সৃষ্টি করেছিলো ? আসল কি কথা যানেন , তাহলো দেশ শাসন করতে , একটি এলিট ফোরচ প্রয়োজন হয় , কুকুরের মাথায় টুপী দিয়ে , কারা অপপ্রচার চালিয়েছিলও ? তত্ত্বাবধায়ক সরকার কি ? তাতো বি এন পি নেত্রী বুঝতেন না , এখন কেনও বুঝছেন ? মইইন কে কারা ওই পদে বসিয়েছিলেন ? বি এন পির আমলে একজন সংসদ , বলেছিলেন যে , আদালতের হাত কতো লম্বা , তা মেপে দেখতে হবে , তাহলে কি আদালতের স্বাধীনতা চান নি ? নির্বাচিত আর অনির্বাচিত বলতে কি বুঝেন ? ২০০১ সনে বি এন পি ক্ষমতায় গিয়ে দেশের নানা স্থানে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছিলও , এটা কোন গণতন্ত্র ছিলও ?

৯| ২৮ শে জানুয়ারি, ২০১৫ সন্ধ্যা ৬:২২

ফাহিমুল ইসলাম বলেছেন: লাইক..............

১০| ২৮ শে জানুয়ারি, ২০১৫ সন্ধ্যা ৭:১১

রামন বলেছেন:
ইতিহাসে বড় বড় জাদরেল নেতাকে রাজনীতি থেকে অপসারিত হতে হয়েছিল এ রকম উদাহরণ ভুরিভুরি আছে সে তুলনায় খালেদা জিয়া কোন ছার্। খালেদা জিয়া যে বাংলাদেশের রাজনীতিতে অযোগ্য সেটা গত বছর মুন্সীগঞ্জের জনসভায় স্বাধীনতাবিরোধী-রাজাকারদের পক্ষে বক্তৃতা দেয়ার মাধ্যমে প্রমান করে গেছেন। বর্তমানে দলে তার নেতৃত্ব ধরে রাখা শরীরের ভিতর ক্যান্সারকে পুষে রাখার সমতুল্য। তিনি যতদিন নেতৃত্ব ধরে রাখবেন সেই অনুপাতে দলকে নিঃশেষ করতে থাকবেন। নেতৃত্বের বদল ছাড়া বি এন পি র আর কোন বিকল্প নাই৷

১১| ২৮ শে জানুয়ারি, ২০১৫ সন্ধ্যা ৭:৪৬

তীর্থক বলেছেন: রামন দাদা বেশ ভালো বলেছেন । আওয়ামী আমলে আওয়ামী সরকারকে খুশি করতে এরচেয়ে ভালো আর কিছুই হতে পারেনা ;)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.