নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সত্য এবং শান্তি প্রতিষ্ঠা করতে চাই শান্তির পথে ।

নির্ভীক গণমানবের কণ্ঠ

আমি যেটা ঠিক মনে করি , সেটার জন্য সব হারাতেও দ্বিধা করি না ।

নির্ভীক গণমানবের কণ্ঠ › বিস্তারিত পোস্টঃ

ব্রেকআপের সিদ্ধান্ত কেন নিবেন ?

১৪ ই মে, ২০১৪ বিকাল ৪:৫৫

কাউকে ঠিক ততদিনই ভালবাসা দিয়ে আটকে রাখতে হয় যতদিন সে তোমাকে ভালবাসা দিয়ে আটকে রাখতে চাইবে । কেউ কাউকে ভালবাসলে ,সে তার কাছে সব থেকে মূল্যবান হয় । যদি তুমি তোমার ভালবাসার জন্য সব পরিস্থিতে আনুগত্য প্রকাশ কর , তুমি নিজেও জান তুমি তাকে অনেক ভালোবাসো । কিন্তু তুমি যাকে ভালোবাসো তার কাছে যদি তোমার কোন মূল্যই না থাকে , তাহলে ওটাকে ভালবাসা বল না । এমনই যদি হয় তাহলে তোমার তার কাছ থেকে সরে আসাটা উত্তম । এতে তোমার কষ্ট হবে কিন্তু এই কষ্ট তোমাকে পরেও পেতে হবে তার কাছ থেকে । তাই আগেই চলে আসলে কষ্টটা কম পাবে ।



তার কাছে তুমি যে মূল্যহীন এটা বোঝা অনেক সহজ । যে দিন তুমি দেখবে তুমি না থাকলে তার কিছুই যায় আসে না এবং সে যে কোন কিছুর জন্য তোমাকে ছাড়তে পারে , ঐদিন তুমি নিজের থেকে চলে আসো তার জীবন থেকে । ভেঙ্গে না পরে নিজের জীবনকে আবার নতুন করে সাজাও । দেখবে তোমার জীবনটাও অনেক সুন্দর ছিল এবং আজও আছে যেটা তুমি এতদিন বুঝতে পারো নাই তার জন্য নিজেকে বিলিয়ে দিতে দিতে ।



তার জন্য কর , যে তোমাকে বুঝে । তার জন্য কর না , যে তোমাকে কখনও বুঝবে না । যে তোমাকে কখনও বুঝবে না , তার জন্য সব করলে একদিন নিজেই নিজেকে খুঁজে পাবে না । মনে রেখ , তুমিও কার কাছে অনেক মূল্যবান হতে পার , যে তোমাকে বুঝতে চেষ্টা করবে ।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৪ ই মে, ২০১৪ বিকাল ৫:৩৬

রিভানুলো বলেছেন: +++++্

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.