নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সত্য এবং শান্তি প্রতিষ্ঠা করতে চাই শান্তির পথে ।

নির্ভীক গণমানবের কণ্ঠ

আমি যেটা ঠিক মনে করি , সেটার জন্য সব হারাতেও দ্বিধা করি না ।

নির্ভীক গণমানবের কণ্ঠ › বিস্তারিত পোস্টঃ

সাকিবকে ফিরিয়ে আনতেই হবে আমাদের !!!!!!!

০৮ ই জুলাই, ২০১৪ রাত ২:৪২

বাংলাদেশের অবস্থা তো দিন দিন খারাপই হচ্ছে । আমাদের দেশে কোন প্রতিভা কিংবা অনেক বড় কেউ হয়ে ওঠাটা অনেকটা অপরাধ সামিল ।তার পিছনে কেউ না কেউ লাগবেই । মনে পরে গেল ড. ইউনুস এর কথা । নোবেল জয়ী এবং বাইরের দেশগুলতে অনেক সম্মান এর অধিকারি হবার পরেও উনি চোর হিসেবে খ্যাতি পেয়েছেন আমাদের দেশে । কারন একটাই , প্রধানমন্ত্রীর থেকেও অন্য দেশের মানুষজন তাকে বেশি সম্মান করে , এটা কি একজন প্রধানমন্ত্রীর পক্ষে মেনে নেওয়া সম্ভব!!! তাই তিনি হলেন চোর ।



নতুন একটা নাটক দেখলাম । সাকিবকে নিষিদ্ধ করা হল । আজকে বাংলাদেশের ক্রিকেট অনেক পরিচিত বাইরে শুধুমাত্র সাকিবের জন্য । কারো কারো ভাতিজার থেকে সাকিবের মূল্য অনেক বেশি । সাকিবকে অন্য সব দেশ নিজেদের টুর্নামেন্ট খেলতে ডাকে । সাকিবকে বাংলার মানুষ মন দিয়ে ভালবাসে , তাকে বিশ্বাস করে । অর অনেক চাহিদা বাইরে । এটাই হয়ত ওর দোষ । ওকে বাঁচাবার জন্য কোন মামা-খালু হয়ত নাই । কিন্তু সাকিবের পাশে আছে ১৪ কোটি লোক আছে । যারা দেখল সাকিব এর সাথে কি করা হল । আসলে সাকিবের সাথে এমন কিছু একটা করার জন্যই অনেক দিন ধরে বিসিবি অপেক্ষা করছিল । তারা তাদের কাঙ্খিত সুযোগটা পেল । তামিম কোচের সাথে বাজে ব্যবহার করে তাকে গালি দিলেও দোষ নাই কিন্তু যত দোষ সাকিবের । সাকিবের সাথে যেটা করা হল এটা অন্যায় । নেহাত অন্যায় ।



কিছু কিছু লোক দেখলাম বলছে ঠিক হইছে । ভাই আপনারা তো বহুত বড় দেশ প্রেমিক !!!

যেঁ আমাদের মায়ের নাম এতটা উজ্জ্বল করেছে আজ তার প্রতি আপনাদের এহেন সম্মান প্রদর্শনের ধরন দেখে একটা জিনিস বুঝলাম বাংলাদেশের উন্নত দেশে এবং আদর্শ গণতান্ত্রিক দেশে পরিনত হতে ১০০ বছর তো লাগবেই কারন ১০০ বছর পরেও যদি হিংসার পরিমাণটা একটু কমে!!!!!!!!!!



আমরা আজকে যদি কিছু না বলি আর বলতে পারব না । আমাদের সামনে সাকিবকে শেষ হতে দেব না । আসুন কিছু একটা করি । এর তিব্র প্রতিবাদ জানাব আমরা । কিন্তু আজ চুপ থাকলে একদিন হয়ত আফসোস করব । এবার না পারলে কখন পারব না !!!!!!!

মন্তব্য ৬ টি রেটিং +০/-১

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০৮ ই জুলাই, ২০১৪ রাত ২:৪৬

নতুন বলেছেন: সাকিবকে শেষ করে দেওয়াই এই সাজার উদ্দেশ্য... :(

২| ০৮ ই জুলাই, ২০১৪ রাত ৩:২৯

মেকগাইভার বলেছেন: এটা সম্পূর্ণ একটি পলিটিক্যাল ডিসিশেন। পাবলিকের কাছে জিনিশটা পরিস্কার।

লোটা কামাল অনেকদিন ধরে এই জিনিশটা চেষ্টা করতাছিল। সাকিব কে দিয়ে পা ধরে সালাম করানোর পরেও তার জিদ যায় নাই। সে শুধু একটু সময়ের অপেক্ষা করতাছিল।

৩| ০৮ ই জুলাই, ২০১৪ ভোর ৫:৪৪

হরিণা-১৯৭১ বলেছেন: মার্বেল খেলেন।

৪| ০৮ ই জুলাই, ২০১৪ ভোর ৬:৫৭

হরিণা-১৯৭১ বলেছেন: সাকিব মাকিবরা আমাদের কোথায়ও নিচ্ছে না।

৫| ০৮ ই জুলাই, ২০১৪ সকাল ৮:১১

ভিটামিন সি বলেছেন: আমিও মর্মাহত। আবাল-কুবালদের বানাইছে বোর্ডের চেয়্যারম্যান। আর একজন তার ভাইস্তার প্রতি দিন কানা। মাঝখান থেকে ফাটা বাশের চিপা সাকিব। সাকিবের জায়গায় আমি হলে এখান থেকে অবসর নিয়ে ইংল্যান্ড বা নেদারল্যান্ড দলে জায়গা নিতাম। আর যেহেতু যুক্তরাষ্ট্রের নাগরিক, চেষ্টা থাকত কানাডা বা যুক্তরাষ্ট্র ক্রিকেটে যোগ দেয়ার। রাজনৈতিক ভাবে যারা ক্ষমতা প্রাপ্ত হয়ে প্রশিক্ষিতদের ভোগায়, তাদের জন্য লোক দেখানো দেশ-প্রেমের দরকার নেই। দেশপ্রেম থাকবে অন্তরে পোষা।

৬| ০৮ ই জুলাই, ২০১৪ দুপুর ১:১৭

সোহানী বলেছেন: সহমত............ গুনীজনের সন্মান করতে পারি না... প্রতি পদে পদে অসন্মান করি......

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.