নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সত্য এবং শান্তি প্রতিষ্ঠা করতে চাই শান্তির পথে ।

নির্ভীক গণমানবের কণ্ঠ

আমি যেটা ঠিক মনে করি , সেটার জন্য সব হারাতেও দ্বিধা করি না ।

নির্ভীক গণমানবের কণ্ঠ › বিস্তারিত পোস্টঃ

না বলা ভালবাসা

২৩ শে আগস্ট, ২০১৪ দুপুর ২:৫০

কেউ যতই কঠিন হোক না কেন তার এমন একজোড়া চোখ অবশ্যই থাকে , যার কাজল ধোয়া পানি যখন গাল বেয়ে পড়ে সে ঐ পানির ভারে নুয়ে যায় ।



কিন্তু কখন এমন হয় সে জানে ঐ চোখ দুটো কখনই তার দিকে বড় বড় করে তাকাবে না তারপরও সে প্রবল বৃষ্টিতে ঐ চোখ জোড়া খুঁজে ফেরে ।



যদিও সে জানে ঐ চোখের সাথে তার দূরত্ব অনেক , ঐ চোখ তাকে শুধু ভয়ই দেখাতে পারে তার পরও ভয় উপেক্ষা করে সে ঐ চক্ষুর মালিকের আসল পরিচয় ভুলে গিয়ে তার পিছনে ছুটে চলে । এমন সময় হটাত বৃষ্টি নামে । চশমার নিচে থাকা ঐ কাজলহীন চোখ বেয়ে যখন বৃষ্টির পানি নামে এবং লম্বা কাল চুল যখন পানিতে ভিজে যায় , তার হৃদয় বেয়েও নামে তুষার পাত । আহ.........!!!!!! এটাই বোধ হয় না বলা ভালবাসা



দূর থেকে তাকে দেখে দেখে হাজার লোকের মাঝে একা হেটে চলা । হটাত করে সে পিছু ফিরে তাকালে লুকানোর চেষ্টা করা পাছে যদি সে দেখে কিছু জিজ্ঞাস করে । তার কপালের কোনে জমে থাকা ক্লান্তি বুকের মাঝে জোরে জড়িয়ে নিয়ে দূর করে দেবার মিথ্যা স্বপ্ন দেখা । তার বার বার বাতাসে উড়ে যাওয়া অবাধ্য ওড়নার মিষ্টি ঘ্রান অনুভব করে হেসে ওঠা । তার ঐ বড় বড় চোখগুলি দিয়ে আড় চোখে তাকানো দেখতে তার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকা । তার হাতের কাঁচের চুরির শব্দে হৃদয়ে মাতাল হাওয়া লাগা । তার নীল জামদানীর আঁচলে নিজেকে হারিয়ে ফেলা । এটাই বোধহয় না বলা ভালবাসা !!!!!

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.