নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজেকে আমি খুঁজে ফিরি; হাড়িয়ে যাওয়া স্বপ্নের মেঠোপথে.।

চরিত্রহীন মোড়ল

https://www.facebook.com/baejid.active

চরিত্রহীন মোড়ল › বিস্তারিত পোস্টঃ

এসব কি? মানুষ কি এতই সস্তা যে প্রেমের জন্য মারা যাবে?

০৪ ঠা সেপ্টেম্বর, ২০১৩ বিকাল ৩:৫০

ঢাকা: অভিনয় শিল্পী জাকিয়া বারী মম আত্মহত্যার চেষ্টার পর এখন রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মঙ্গলবার রাতে গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।



হাসপাতালটির একাধিক কর্মকর্তা বাংলানিউজকে জানিয়েছেন, অতিরিক্ত ঘুমের বড়ি খেয়ে আত্মহত্যার চেষ্টা চালান এ অভিনেত্রী। অচেতন অবস্থায় রাত দশটায় তাকে হাসপাতালে নিয়ে আসেন একজন নির্মাতা। রাত সোয়া ১টায় এ রিপোর্ট লেখাকালীন স্কয়ার হাসপাতালের ১৩০৭নং কেবিনে চিকিৎসাধীন রয়েছেন মম।



নাম প্রকাশ না করার শর্তে স্কয়ার হাসপাতালের একজন কর্মকর্তা বাংলানিউজকে বলেন,‘শিহাব নামের এক ব্যক্তি ওকে (মম) ভর্তি করেন। এর পর মম সুস্থ হয়ে বলেন শিহাব তার স্বামী। পরে শিহাব নামের ওই ব্যক্তি দাবি করেন মম শুধুই তার বন্ধু। এছাড়া অন্য কিছু নয়।’



হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান, মম তিনদিন যাবৎ অতিরিক্ত মাত্রার ঘুমের ট্যাবলেট খেয়ে যাচ্ছিলেন। যার ফলে তার এই অবস্থার সৃষ্টি হয়েছে।



সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মম অভিনীত ‘ভালোবাসার চতুষ্কোণ’ নামে একটি ধারাবাহিক এনটিভিতে প্রচারিত হচ্ছে। এই নাটকের নির্মাতা শিহাব শাহীন । এ নাটকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মম। মিডিয়া পাড়ায় কয়েকদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছে মম ও শিহাব শাহীনের সম্পর্কের বিষয়টি।



মিডিয়া পাড়ায় এও গুঞ্জন রয়েছে, মমর স্বামী নাট্যকার নির্মাতা এজাজ মুন্নার সঙ্গে তার ছাড়াছাড়ি হয়ে গেছে।



প্রসঙ্গত, জাকিয়া বারী মম’র ক্যারিয়ারে উত্থান ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতা দিয়ে। এরপর একের পর এক বিভিন্ন নাটকে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পান এ অভিনয় শিল্পী।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.