নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজেকে আমি খুঁজে ফিরি; হাড়িয়ে যাওয়া স্বপ্নের মেঠোপথে.।

চরিত্রহীন মোড়ল

https://www.facebook.com/baejid.active

চরিত্রহীন মোড়ল › বিস্তারিত পোস্টঃ

congratulation আর support এর মাঝে পার্থক্য আছে বৈকি......

১৭ ই মে, ২০১৪ বিকাল ৫:০১

বাংলাদেশে একটি ইসলামিক দল আছে যারা দাবি করে খাটি ইসলামিক দল, যদিও অনেক কার্যকলাপে মাঝে মধ্যে অন্য কিছু প্রকাশ পায় অনেক আলেমদের কাছে আকিদা গত সমস্যা আছে বলে ফতোয়া দিয়েছেন।। তো মাঝে মাঝে আমাদের কে একটি ইসলামি শরিয়ত ব্যবস্থা রাস্টের স্বপ্ন দেখান আর আমরাও ঝাপিয়ে পড়ি যাছাই না করেই।।নিজেরা নিজেদের প্রয়োজ়নে অনেক কিছু হালাল করেন বা হারাম করেন এক সময় বলে গনত্নত্র হারাম আবার আরেক সময় বলেন এই যুগের জিহাদ হলো একটি ভোট, গাড়ি ভাংচুর । জাতিসংঘ হলো একটি ইহুদী খ্রীস্টান্দের তাগুতি সংঘ আর তারা সরকারের বিরুদ্ধে ঐ তাগুদের কাছে বিচার চায়!.USAথেকে সনদ পায় মডারেট ইসলামিক দলের এবং এই সনদের কথা আবার গর্বের সাথে বুক ফুলিয়ে প্রচার করে যায়।হরতাল আর অবরোধে দুর্ভাগ্যক্রমে কুফফার USA এর গাড়ি ভাংলে তা নগদে compensation দেয়।আর গরিব মুসলিমদের দোকানপাট বা ব্যবস্যার ক্ষয় ক্ষতি হলে বলে তা জিহাদের এরই অংশ।আজ অবাক হয়নি ...।শুধু আল্লাহর কাছে বলেছি হে আল্লাহ তাদের কে হেদায়েত দান করুন আর আমাদের উপরে যে তাগুতি দল চাপিয়ে দিয়েছেন তাদের কে ধংবস করার জন্য একদল দিনের প্রতি অবিচল থাকা আমাদের মধ্য থেকে মুজাহিদ তৈরী করে দিন ...যাবতীয় কুফুরি থেকে তাদের কে রক্ষা করুন আর তাদের মাঝে সততা দান করুন।আমিন



N:B:তরিত গতিতে মদি ( modi) কে congratulation জানিয়েছেন আমাদের জিহাদ রত দলের নেতারা আর তাদের জ্ঞান গর্ব পক্ষের লোকেরা আমাদের কে কাল থেকে বুঝাচ্ছেন congratulation জানানো আর support মাঝে অনেক পার্থক্য বিদ্যমান যা আমাদের এই ক্ষুদ্র মাথায় প্রবেশ করছেন না।।

কারোর সাথে মিলে গেলে আমি দায়ি নই এই লিখাটি লেখকের উর্বর মশ্তিস্কের বেহুদা ফসল ।।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৭ ই মে, ২০১৪ সন্ধ্যা ৬:৪৩

নিষ্‌কর্মা বলেছেন: আমাদের দেশের সবারই এক অবস্থা!

২| ১৭ ই মে, ২০১৪ রাত ৮:১৫

ক্ষুদ্র মানব বলেছেন: ইসলামের প্রকৃত ইতিহাস ভালভাবে জানুন তারপর বিরোধিতা করুন। কুরআনুল কারীমের সূরা নামল তাফসীর পড়েন। নবী সুলাইমান (আ:) সাবার রানী বিলকিসকে উপঢৌকন সহ তার দরবারে দাওয়াত পাঠিয়েছিলেন তখন সাবার রানী ইসলাম কবুল করেন নি। কুরআনের তাফসীরে হুদহুদ নামক পাখির বর্ননা পাওয়া যায় যার মাধ্যমে সাবার রানীর সিংহাসন, সাম্রাজ্য সম্পর্কে খবর নিয়েছেন। এছাড়াও রাসূল সা: মক্কার ওকাজের মেলায় মুশরিকদের তাওহীদের দাওয়াত দিতেন, রাসূলের সাহাবাদের মাধ্যমে রোম, আবিসিনিয়া, হাবশাতে, পারস্যের মুশরিক ও কাফির বাদশাহদের ইসলামের বাণি প্রেরণ করেছেন ও যোগাযোগ রক্ষা করেছেন। দেওবন্দের তাবলীগ জামাতের একজন নামকরা মুরব্বী হোসাইন আহম্মেদ মাদানী ভারতের কংগ্রেসের সদস্য ছিলেন আজীবন। ইসলামী রাজনীতি চর্চায় অমুসলিম শাসকদের সাথে যোগাযোগ রক্ষা না করলে আপনার তাওহীদের দাওয়াত পেীছাবেন কীভাবে ভাই?

৩| ১৮ ই মে, ২০১৪ দুপুর ২:৫৪

তানজিব বলেছেন: @ ক্ষুদ্র মানব
রাসূল (স) মুশরিক ও কাফির বাদশাহদের ইসলামের বাণি প্রেরণ করেছেন ও যোগাযোগ রক্ষা করেছেন এই ব্যাপারে কোন দ্বীমত নাই। কিন্তু মুসলমাদের হত্যাকারি কাউকে উনি congratulation দিছেন এইটা তো কোন সীরাতে পাই নাই।

দেওবন্দের তাবলীগ জামাতের একজন নামকরা মুরব্বী হোসাইন আহম্মেদ মাদানী ভারতের কংগ্রেসের সদস্য ছিলেন আজীবন।

আর তাতেই কি ব্যাপারটা জায়েজ হয়ে যা্য??

৪| ১৯ শে মে, ২০১৪ সকাল ১১:১২

চরিত্রহীন মোড়ল বলেছেন: আমি পিসি তে বসতে পারছি না বলে খুদ্র মানব এর উত্তর গl গুলো দিতে পারি নাই ...আজ দিব ...তানজিব ভাই ...আল্লাহ্ আপনার মংগোল করুন ....

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.