নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজেকে আমি খুঁজে ফিরি; হাড়িয়ে যাওয়া স্বপ্নের মেঠোপথে.।

চরিত্রহীন মোড়ল

https://www.facebook.com/baejid.active

চরিত্রহীন মোড়ল › বিস্তারিত পোস্টঃ

“আমাদের ইসলামী ফাউন্ডেশন ঈমান ধবংসের ক্রীয়নক"

০৮ ই জুলাই, ২০১৫ রাত ৯:১৫

ইসলামী ফাউন্ডেশন সংক্ষেপিত ইফা।বাংলাদেশের প্রতিষ্ঠান হিসেবে অনেক নাম করেছে।মা হওয়া যেমন গর্বের, আনন্দের এবং তৃপ্তির কিন্তু এই গর্ব, আনন্দ তৃপ্তি বিষাদ আর উতকন্ঠায় রুপ নেয় যখন কোন অবিবাহিত মেয়ে মা হয়ে যায়।আমাদের ইফা এমনই একটি প্রতিষ্ঠান যা আমাদের সাধারণ মুসলিমদের ইবাদত বন্দিগি কে প্রশ্নবোধক প্রশ্নের ভিতরে ফেলে দিচ্ছে,আন্দাজে কথা বলা ঠিক না কিন্তু কেউ যদি কাজে সেটা প্রমাণ করে দেয় তাহলেতো তার দিকে আংগুল উঠিয়েই কথা বলতে হবেই হবে,।আমেরিকার একটি গোপন সংস্থা আছে যার নাম র্যানড RAND. এই রান্ডের অনেক গুলো কাজের মধ্যে দু একটি কাজ হলো ইসলাম আর মুসলিমকে প্রভাবিত করা এবং ২৪ টি দেশে ইসলাম প্রচারে সাহায্য সহযোগিতা করা। আসুন এই ইফা র্যান্ড থেকে টাকা খেয়ে এটি ইসলাম আর মুসলিমদের কেমন প্রবাতিত করছে সেটা দেখতে পাই সমাজে।আমরা কি কখনো চিন্তা করেছি দু এক সেকেন্ডের জন্য ইমাম প্রশিক্ষণে কেন টাকা দিবে এমেরিকা।বিশ্বাস হচ্ছে না তো। এজন্যই আমরা তুলে ধরবো কিছু নিদেশর্ন।মনে পড়ে বছর পাচেক আগে ইমাম প্রশিক্ষণের স্টেজে ইমামদের সামনে বেলে ড্যান্স নামে একটি খবর বের হয়েছিলো।আজ এই খবরটা না থাকলে আপনাকে বুঝাতে আজ গলদঘর্ম হয়ে যেত কিন্তু বুঝাতে পারতাম না,বিশ্বাস করা তো দুরের কথা।এই ইফা ইসলামের আকিদা ও বিশ্বাসের ক্ষেত্রে স্লো পয়েজিং এর মত কাজ করে যাচ্ছে।তালিকা ধরে বললে বলতে পাড়ি এমন কিছু কাজ যা মারাত্মক ভাবে ইসলাম বিরোধি বুঝার জন্য আলেম হওয়ার প্রয়োজন নেই।
১। বায়তুল মোকাররমের অর্ধেক জায়গা হিন্দুদের পুজার জন্য ছেড়ে দিতে হবে।
২।বায়তুল মোকাররমের জন্য একজন অযোগ্য আর অপদার্থ এক খতিব নিয়োগ দিয়েছেন,ঈদের নামাজ কে জানাজার নামাজ ভেবে জাতীয় ইদগায়ে ভূল তাকবির দিয়ে ঈদের সালাত পড়িয়েছেন। আর অশুদ্ধ কোরআন তেলোয়াত আর ভূল ব্যাখ্যায় সবাই কে উতরিয়ে হেছেন; যিনি আবার আটরশির মুরিদ ও খাদেম।
৩। পেশ ইমামের জন্য ইফা ডিজিদের ভাগিনাদের নিয়োগ। সিরিয়াল ডিংগিয়ে মেধা ক্রমের ১ নম্বরে থাকা ব্যক্তিকে বাদ দিয়ে ৮ নম্বরের জনকে নিয়োগ।
৪। ২০১৩ এন্ড ২০১৪ সালে সারা দেশে ফিতরার হার নিয়ে বিতর্ক।
৫। ইমাম প্রশিক্ষণের মঞ্চে নর্তকিদের বেলে ড্যান্স।
৬। মূত্র ঠেকাতে আরবীর ভাষার অবননাকর ব্যবহার ও যা রীতিমত প্রতরনার উতসাহ প্রদান।
৬।চেয়ারে সালাত আদায় করা নিয়ে বিভ্রান্তিকর ফতোয়া প্রদান।
৭। ইসলামের ভিতরে পীর প্রথার নামে সুফিবাদ কে উতসাহ প্রদান করে এই সব বাবাদের দরবারে সরকারি অর্থয়ানে নগদ টাকা বরাদ্দ দিয়ে ওরশ মাহফিলের বৃদ্ধিকরণ।
৮। সেহেরী ও ইফতারের হাদিস বিরোধি সংসয়মুলুক সময় নির্ধারন।
প্রতিবছর যে ফিতরা বা সেহেরি ও ইফতারের সময় নির্ধারণ করে যা স্পষ্টত ইসলাম বিরোধি।হাদিসে ইফতারের সময় জানতে হলে একটু ইফতার ও সেহেরির হাদিস গুলো পড়ে নিন।আর ফিতরার কথা কি বলিব টাকা দিয়ে রাসুল সা: কবে ফিতরা দিয়েছেন, ফিতরার সাথে সম্পর্ক হলো দ্রবের আর যাকাতের সাথে সম্পর্ক টাকার হারের। এই শরিয়ত কে উল্টিয়ে দিয়েছে এই ইফা যা র্যান্ডের উদ্দ্যশ্যের সাথে মিলে যায় ইসলাম আর মুসলিম কে প্রভাবিত করা। আরেক দিন আলোচনার দাবী রাখে ইমাম সালাউদ্দিনের কার্যকলাপ।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.