নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সম্প্রীতির বাংলাদেশে প্রগতির বেনিয়ারা মেকি, আঁধারের চোখ দিয়ে তাই আজ আলো দেখি !!

ছোটমির্জা

মানুষের বন্ধুতাকে আমি অস্বীকার করি না।

ছোটমির্জা › বিস্তারিত পোস্টঃ

২৯ হাজার টাকায় জেরক্সের মাল্টিফাংসনাল প্রিন্টার!

০৪ ঠা সেপ্টেম্বর, ২০১৩ দুপুর ১২:৩১

মাত্র ২৯ হাজার টাকার প্রিন্টারের সাথে কপি, স্ক্যান, ইমেইল, ফ্যাক্স, ওয়াই-ফাই ও নেটওয়ার্কিং সুবিধা! এই স্বপ্ন এখন বাস্তব। তাও আবার ফটোকপি জগতের পাইওনিয়ার, বিশ্বের সেরা ব্র্যান্ড জেরক্সের মাল্টিফাংসনাল প্রিন্টার! হ্যাঁ, বলছিলাম Xerox Workcentre 3045NI এর কথা –এটি এমনই উচ্চ ক্ষমতা সম্পন্ন একটি মাল্টিফাংসনাল প্রিন্টার। প্রতি মিনিটে প্রিন্টারটি A4 সাইজের ২৪ পাতা প্রিন্ট বা ফটোকপি করতে সক্ষম। পাশাপাশি এতে রয়েছে কালার স্ক্যান, ওয়ান টাচ ফ্যাক্স ও সার্ভার ইমেলিং সুবিধা । বিল্ট ইন ওয়াই-ফাই, ইউএসবি ২, ইথারনেট কানেক্টিভিটির মাধ্যেমে এটি সহজেই পিসির সাথে কানেক্ট করা যাবে। আর ডুপ্লেক্স অটোমেটিক ডকুমেন্ট ফিডার (DADF) দেবে অটো টু-সাইডেড প্রিন্ট করার সুবিধা । লোকাল এরিয়া নেটওয়ার্কিং - এই প্রিন্টারটি অন্যতম আকর্ষনীয় দিক। এর ফলে ১০/১২ জনের একটা টিম একই সাথে মেশিনটি ব্যবহার করতে পারবে।

‘ব্যবহারকারীরা অনেকদিন ধরে আমাদের কাছে স্বপ্ল বাজেটের জেরক্স মাল্টিফাংসনাল প্রিন্টার দাবী করে আসছিলেন। এরই ফলশ্রুতিতে মাত্র ৯.৯ কেজি ওজনের, স্পেস সেভিং Workcentre 3045NI মাল্টিফাংসনাল প্রিন্টারটি আমরা বাংলাদশে নিয়ে এসেছি। ব্যক্তিগত ব্যবহার এবং ছোট ও মাঝারী অফিসের জন্য এটি খুব কার্যকরী একটি গ্যাজেট’ এমনটিই জানালেন জেরক্স বাংলাদেশের অপারেসন্স হেড জনাব জেরিফ আফতাব।

Workcentre 3045NI থেকে আপনি পাবেন বিশ্বমানের কোয়ালিটি প্রিন্ট ও ঝকঝকে ফটোকপির নিশ্চয়তা। টোনার সাশ্রয়ী এই প্রিন্টারটির বিদ্যুৎ খরচও খুব কম- প্রচলিত বিদ্যুৎ খরচের তিন ভাগের একভাগ মাত্র।

এটির প্রিন্ট রেজ্যুলেসন ৬০০×৬০০ ডিপিআই। প্রিন্টারটিতে ব্যবহৃত হয়েছে পরিবেশ বান্ধব EA টোনার।

৩০০ মেগাহার্জ প্রসেসর ও ১২৮ মেগাবাইট র‍্যাম বিশিষ্ট প্রিন্টারটি কমান্ড দেবার মাত্র ৮ সেকেন্ড পর থেকেই প্রিন্ট/কপি শুরু করে থাকে।





প্রিন্টারটি সংগ্রহ করা যাবে জেরক্স ব্র্যান্ডের বাংলাদেশের একমাত্র পরিবেশক আইওই বাংলাদেশ লিমিটেডের হেড অফিস ওয়ালী সেন্টার, ৭৪ গুলশান এভিন্যিউ, গুলশান-১, ঢাকা থেকে। আইওই’র ব্র্যাঞ্চ অফিসগুলোর পাশাপাশি এলিফ্যান্ট রোডের মাল্টিপ্লান সেন্টার ও আইডিবি ভবনের চ্যানেল পার্টনার থেকেও প্রিন্টারটি সংগ্রহ করা যাবে। ক্রেতারা এই মেশিন ক্রয়ের সাথে পাচ্ছেন ১ বছরের কোয়ালিটি সার্ভিস ওয়ারেন্টি। বিস্তারিত জানতে কল করুন - 01917 733523 নাম্বারে।

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা সেপ্টেম্বর, ২০১৩ দুপুর ১২:৩৩

ছোটমির্জা বলেছেন:
অনেক দিন পর মার্কেট প্রোমোটর হিসাবে ব্লগ লিখলাম।

২| ০৪ ঠা সেপ্টেম্বর, ২০১৩ দুপুর ১২:৪১

ভিটামিন সি বলেছেন: আমি দেশে একটা জেরক্স মেশিন কিনতে চাই। কিন্তু এতো ছোট না। আরো কিছু ফাংশান থাকবে। যেমন এ৫ এবং এ৩ পেজ প্রিন্ট, স্ক্যান, ফটোকপি ইত্যাদি। আমার অফিসের টার দের্ঘ্য আপনার চিত্রের টার ৩ গুন। ২টা এ৪ পেপার ট্রে, টো এ৫ পেপারট্রে, ১টা এথ্রি পেপার ট্রে। আপনার টাও ভালো। কম টাকায় মাল্টিফাংশান।

০৪ ঠা সেপ্টেম্বর, ২০১৩ দুপুর ১২:৪৬

ছোটমির্জা বলেছেন:
অনেক ধন্যবাদ আপনার কোয়ারির জন্য।
এর চেয়েও অনেক বড় মেশিন আছে।
ওয়ার্কসেন্টার ৫৩২৫ বা ওয়ার্কসেন্টার ৫০২১ডিএন।
আপনি ঐ নাম্বারে ফোন করে দেখুন ভিসি ভাই।

৩| ০৪ ঠা সেপ্টেম্বর, ২০১৩ দুপুর ১২:৫১

জহির উদদীন বলেছেন: মাল্টিফাংসনাল প্রিন্টার, কপি, স্ক্যান, ইমেইল, ফ্যাক্স, ওয়াই-ফাই ও নেটওয়ার্কিং এর একটি নষ্ট বা বিকল হলে পুরো সেটটা হাসপাতালে পাঠাতে হয়.....তখন অন্যান্য সুবিধ গুলি পাওয়া যায় না.....সব ডাউন.....

০৪ ঠা সেপ্টেম্বর, ২০১৩ দুপুর ১২:৫৮

ছোটমির্জা বলেছেন:
জহির ভাই,
অনেক ভাল একটা পয়েন্ট ধরেছেন।
কিন্তু, একটা নষ্ট হলে তা সারতে হবে তো।
তবে, কপি নষ্ট থাকলে আপনি ঠিকই প্রিন্ট করতে পারবেন, ইমেল করতে পারবেন।
একের মাঝে অনেক পাওয়ার কিছু অসুবিধাও থাকবে বৈকি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.