নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সম্প্রীতির বাংলাদেশে প্রগতির বেনিয়ারা মেকি, আঁধারের চোখ দিয়ে তাই আজ আলো দেখি !!

ছোটমির্জা

মানুষের বন্ধুতাকে আমি অস্বীকার করি না।

ছোটমির্জা › বিস্তারিত পোস্টঃ

বন্যার্তদের মাঝে রোমানিয়া ফুড এর বিস্কুট বিতরণ

২৪ শে আগস্ট, ২০১৬ সন্ধ্যা ৭:২১

বাংলাদেশের প্রধানতম খাদ্যজাত পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান রোমানিয়া ফুড এন্ড বেভারেজ লিমিটেড কুড়িগ্রাম জেলার ঘোগাদহ ইউনিয়নে বন্যার্তদের মাঝে বিস্কুট বিতরণ করেছে। আজ/গত ২৪ আগস্ট ঘোগাদহ ইউনিয়ন পরিষদ কার্যলয়ের সামনে সমবেত মানুষের মাঝে এই কার্যক্রম পরিচালিত হয়। এসময় ঘোগাদহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শাহ্ আলম এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। চেয়ারম্যান মোঃ শাহ্ আলম এই ত্রাণ কার্যক্রম চালানোর জন্য রোমানিয়া ফুড এন্ড বেভারেজকে আন্তরিক ধন্যবাদ প্রদান করেন। রোমানিয়া ফুডের পক্ষে ব্র্যান্ড ম্যানেজার মাহামুদুল হাসান, সিনিয়র এক্সিকিউটিভ শফিকুল ইসলাম, রিজিওনাল সেলস ম্যানেজার(রংপুর) আব্দুল হালিম সরকার উপস্থিত থেকে এই ত্রাণ-কার্যক্রম পরিচালনা করেন।

বিনামুল্যে বিস্কুট বিতরণ প্রসঙ্গে রোমানিয়া ফুড এন্ড বেভারেজ লিমিটেড এর জেনারেল ম্যানেজার (সেলস) জনাব জহির উদ্দিন জানান, ‘গুনগত মানে সেরা পণ্য নিয়ে রোমানিয়া ফুড সুখে-দুঃখে সব সময়ে মানুষের পাশেই আছে। বন্যার কারণে সৃষ্ট এই মানবেতর পরিস্থিতিতে বিস্কুট বিতরণ করে আমরা আমাদের তাৎক্ষনিক দায়িত্ব পালণের চেষ্টা করেছি মাত্র।’ নিজ হাতে বিস্কুট বিতরণ শেষে ব্র্যান্ড ম্যানেজার মাহামুদুল হাসান জানান, ‘রোমানিয়া ফুড সবধরনের সামাজিক কার্যক্রমের সাথে জড়িত ছিল, সে প্রেক্ষাপটেই এবার বন্যার্তদের মাঝে এই ত্রাণ-কার্যক্রম বিতরণ করা হয়েছে।’

ত্রাণ পেয়ে উপস্থিত বন্যার্ত লোকদের চোখে মুখে আনন্দ ফুটে উঠে। বিস্কুট পেয়ে উপস্থিত বাকের আলী তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, তার পরিবারের মা-বাবা-বৌ-বাচ্চা সবাই মিলে বিস্কুট খেতে পারবেন ভেবে খুব ভাল লাগছে। তিনি সরকার ও বিত্তবানদের কাছেও বেশী বেশী ত্রাণ পাঠানোর জন্য আহবান করেন। দুই গ্রাম দূর থেকে হেঁটে আসা বৃদ্ধা আলেয়া বেগম দুইহাতে বিস্কুট আঁকড়ে ধরে অশ্রুসিক্ত চোখে দোয়া করতে দেখা যায়। ফ্রি ফ্রি বিস্কুট পেয়ে উপস্থিত বাচ্চাদের মাঝে উচ্ছ্বাস ছড়িয়ে পরে।

এই ত্রাণ বিতরণ কার্যক্রম সম্পর্কে রোমানিয়া ফুডের অন্য ব্র্যান্ড ম্যানেজার মির্জা মোহাম্মদ ইলিয়াস জানান, ‘বিস্কুট শুকনো ও প্যাকেটজাত খাবার এবং বন্যার সময়ে তা দীর্ঘদিন মজুদ রাখা যায়। এই ভাবনা থেকেই দেশের শীর্ষস্থানীয় বিস্কুট ব্র্যান্ড হিসাবে আমরা বন্যার্ত মানুষের মাঝে বিস্কুটজাত পণ্য বিতরণ করেছি।’
দিনভর এই ত্রাণ বিতরণ কার্যক্রম নির্বিঘ্নে শেষ হয়। রোমানিয়া ফুডের এই বিস্কুট বিতরণ কার্যক্রমে দেড় হাজারের ও বেশী মানুষকে বিভিণ্ণ ধরনের বিস্কুট প্রদান করা হয়।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.