নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পোষাক তৈরীর কারখানায় মাসিক বেতনে কামলা দেয় মাস শেষে মাইনের আশায়, যে মাইনে দিয়ে চলবে নিজের পরিবার ও সমাজের জন্য কিছু একটা করার প্রচেষ্টা মাত্র। নিতান্তই সাদামাঠা গ্রাম থেকে আসা স্বল্প শিক্ষিত মানুষ।

চোরাবালি-

চোরাবালি- › বিস্তারিত পোস্টঃ

বাংলাদেশে ধর্ষণ আর বিশ্বে জঙ্গীবাদ

২৩ শে জুলাই, ২০১৬ সকাল ১০:২১

আমার বিশ্বাস বাংলাদেশে ধর্ষণের কোন সংঙ্গা নেই, কেননা ধর্ষক মানেই ছেলে। আর মেয়েরা বেহেস্তের বড়ই পাতা বা হিন্দু সাস্তের প্রভাত সূর্যের ধোয়া তুলসীর পাতা। বিশ বছরের ছেলে ৩০ বছরের মেয়ে হলেও ধর্ষণ, দীর্ঘদিনর প্রেমের সম্পর্কের শারীরিক সম্পর্কও ধর্ষণ আর সে দোষ অবশ্যই ছেলের, যাকে বর্ণনা করা হয় ফুসলিয়ে, বিয়ের প্রোলভন দেখিয়ে জোড় করে মানে যে যেরকম পারে আরকি।

অন্যদিকে বিশ্বে জঙ্গীবাদ বা সন্ত্রাসবাদের কোন সংঙ্গায় কাজ হয় না যা এখন বাংলাদেশেও প্রযোজ্য। বিশ্বে সন্ত্রাস মানেই মুসলিম অথচ বড় বড় সস্ত্রাসী গোষ্ঠীই হিন্দু, ইহুদী, খৃষ্টানদের। বিশ্বে সন্ত্রাসবাদীরা ধরা পড়লে স্বাধীনতা বাদী, বিচ্ছন্দতা বাদী, মুক্তীকামী আর ধরা না পড়লে মিডিয়া গুলি মুসলিম সন্ত্রাসবাদ হিসেবে সরাসরি প্রচার করবে, দুদিন বাদে প্রচার করবে ওমুক মুসলিম সংগঠন দায় স্বীকর করেছে আর মিডিয়া যা প্রচার করবে তাই, কেও তো আর খতিয়ে দেখবে না।

আর বাংলাদেশেও এখন জঙ্গীবাদ মানেই মুসলিম ধর্মভিরু ছেলে পিলে প্রমাণ হউক বা না হউক, মিডিয়ায় প্রমাণ হয়ে যায় কয়েক মুহুর্তে। ফলে অসল অপরাধীরা থেকে যায় ধরা ছোয়ার বাইরে, কদিন বাদে আবারও সেই সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে বেড়ায় আর ঢাল হিসেবে থাকে রাজনৈতিক ছত্রছায়া।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২৪ শে জুলাই, ২০১৮ সকাল ১১:৩০

রাজীব নুর বলেছেন: ধর্ষণ সব দেশেই হয়। মানুষ শিক্ষিত হবে। তাহলে ধর্ষণ কমবে।
জঙ্গিবাদ ইদানিং অনেক বেশি বেড়ে গেছে। এই জঙ্গিবাদের গোড়া ভেঙ্গে দিতে হবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.