নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভাল-মন্দের মাঝে আমার বসবাস

সময়ে অসময়ে ভর করে কিছু প্রিয় মূহুর্তগুলো…… ফিরে ফিরে আসে অনুভূতির গহীন অরণ্যে, হৃদয়ে একটু সুখের স্পর্শ, আর না পাওয়ার নিদারুণ ক্ষরণ দিয়ে যাওয়া… তার নাম তো স্মৃতিই বটে!

সি.এম.তানভীর-উল-ইসলাম

আমি একজন চিন্তাবিদ।

সি.এম.তানভীর-উল-ইসলাম › বিস্তারিত পোস্টঃ

একটি দৃশ্য ও একটি গল্প (১৮+ হয়তে পারে নাও হয়তে পারে)

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:৪২

হয়তো একটি মুভি দেখছেন, মুভি দেখার সময় এমন কি মনে হয়না মুভিটির একটি দৃশ্য আপনি অন্য কোন মুভিগুলোতে দেখেছেন?? হয়তো মুভিটির গল্পের অনেক মিল আছে আগের কোন মুভির সাথে?? হয়। কিন্তু কিছু দৃশ্য/ গল্প এতবার দেখানো হয় যে যা পরবর্তীতে আমাদের কাছে বিরক্তিকর মনে হয়। মনে হয়, মুভির ডিরেক্টরকে ধইরা কিছু উপদেশমুলুক লেকচার শুনাই দি।



দৃশ্যঃ ১



মুভির এক পর্যায়ে নায়ক -নায়িকা এখন আবেগময় সময় পার করছেন। নায়ক নায়কা অন্তিম মুহূর্তে (আহ! ভাববেন না, উনারা ইহলোক ত্যাগ করতেছেন বা অন্তিম শয্যাই শায়িত :P )। তাদের শ্বাস- প্রশ্বাস একে অপরের কাছে গাড় থেকে গাড়তেরো হচ্ছে। মনে হচ্ছে এখনি তাদের রস-পূর্ণ ঠুট দুটি একত্রে মিলিত হবে, ভেঙ্গে দিবে সকল বাধা, তারা মেতে উঠবে আদিম খেলায়। জি যা ভাবছেন তাই... স্পর্শ কাতর ঠুট দুটি খুব কাছাকাছি চলে এসেছে... খুব কাছাকাছি ... চোখ দুটি বন্ধ হয়ে আসছে..... এখনিই হবে... হচ্ছে... হচ্ছে... তখনিই...... ক্রিং ... ক্রিং... ক্রিং... ক্রিং ...... শব্দে মোবাইল টা বেজে উঠলো। নাহ!! আর হলনা, ঠুট দুটির মিলিত হওয়া, হলনা দুইজন নরনারীর আদিম খেলায় মেতে উঠা। এইটা কিছু হইলো ??????????



হ্যাঁ, এমনটাই হয় অধিকাংশ মুভিগুলোতে, হলিউড বলেন, বলিউড বলেন, বলেন কোরিয়ান বা অন্যদেশের কোন মুভি (বাংলাদেশ??? নাই বললাম ;) ) ... সব জায়গায় এই একটা মুহূর্তের এই মিলটুকু পাবেন। এমনও হয়, তাদের ঠুট দুটির মিলিত হয়ছে কিন্তু ক্রিং ... ক্রিং শব্দে ওদের থামতে হয়।



সেই অনেক আগের মুভি থেকে শুরু করে এখনকার মুভিগুলোতে এই সিনটা দেখা যায়। আমার কাছে এই সিনটা বার বার দেখতে খুব বিরক্ত লাগে।



বলিইইই ওই বেটা ডিরেক্টর!!! আপনি কি ওই সিনটা ছাড়া আর কিছু দেখাইতে পারেন না?? আপনার মাথায় এতো আইডিয়া থাকে আর ওই সেম আইডিয়া কিসের জন্য বার বার দেখান??? বোরিং লাগে না????



জানি না আপনাদের কেমন লাগে?? কিছুক্ষেত্রে অনেকটা ব্যতিক্রম দেখা যায়, ব্যতিক্রম হলে ভালো লাগে।







গল্পঃ ১



এক দল ছেলেমেয়ে কোথাও পিকনিক করতে যাচ্ছে। খুব খুশির আমেজ সবার মাঝে... তারা এমন এক জায়গায় গেল যেখান থেকে শুরু হল কিছু ভৌতিক কর্ম কাণ্ড। প্রথমে একজন মরবে, তারপর আর একজন মরবে লাস্টে একজন বয় ফ্রেন্ড- গার্ল ফ্রেন্ড বেঁচে যাবে অথবা তাদের একজন বাঁচবে ... সাথে থাকবে কিছু যৌন আবেদন জাগানো কিছু সিন। কাহিনী খতম



এই হল হরর মুভি... হলিউড বলেন, বলিউড বলেন, কলকাতার বাংলা বলেন...এমন একই কাহানি বেশী দেখতে পাবেন। হয়তো পুরান বোতলে নতুন মদ ঢালার চেষ্টা করে একটু -আধটু পরিবর্তন করেন আমাদের এই হরর মুভির ডিরেক্টররা!!!

জানিনা আপনাদের কেমন লাগে আমার কিন্তু চরম বিরক্ত লাগে।







আরও কিছু বলার ছিল কিন্তু রমজানের দিনে আর কথা বাড়ালাম না :) ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। ঈদে বেশী বেশী করে খাবেন। অগ্রিম ঈদ মুবারক।







~~~আসসালামু আলাইকুম ~~~

মন্তব্য ৮ টি রেটিং +২/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ০৫ ই আগস্ট, ২০১৩ বিকাল ৩:০১

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: মুভিডা দেখছি......ফাউল।

০৫ ই আগস্ট, ২০১৩ বিকাল ৩:০৪

সি.এম.তানভীর-উল-ইসলাম বলেছেন: এখানে ফাউল মুভি ও দৃশ্যের কথা বলা হয়েছে :)

২| ০৫ ই আগস্ট, ২০১৩ বিকাল ৩:০৪

নূর আদনান বলেছেন: ভাই ঝাতি আপ্নেরে ডিরেক্টর হিসেবে চায়, তইলে হয়তো এই বোরিং থেকে মুক্তি পাওয়া যাবে, আর ওদেরও থামতে হবে না :P :P :P

০৫ ই আগস্ট, ২০১৩ বিকাল ৩:০৮

সি.এম.তানভীর-উল-ইসলাম বলেছেন: হাহাহাহা.... দর্শক হিসেবে মুভি দেখতে মন্দ লাগে না। :)

৩| ০৫ ই আগস্ট, ২০১৩ বিকাল ৩:১৩

এন ইউ এমিল বলেছেন: "চৌধুরি সাহেব আমরা গরিব হলেও মনুষ" B-)) B-)) B-))

০৫ ই আগস্ট, ২০১৩ রাত ১০:৪৫

সি.এম.তানভীর-উল-ইসলাম বলেছেন: দক্ষিনএশিয়ার মুভির নায়কদের চরিত্র ফুলের চাইতেও প্রবিত্র। নায়িকা ছাড়া নায়কার বান্ধুবী, কাজের বেটি, নিজের বান্ধুবী বা পাশের বাসার মেয়ে কিংবা অন্য কোন মেয়ে রেপ করতে চাইলেও নায়ক জান দিবে মাগার মাল দিবে না শুধু তাই নয়, মোস্ট অভিনেতা যেন একএকটা রবিনহুড। উনারা চুরি কিংবা ডাকাতি করুক বাট উনারা সত। গরিবদের মাঝে উনারা সব বিলিয়ে দেন। (আমরা এই ব্যপার গুলো বেশী দেখতে পাই)

৪| ০৫ ই আগস্ট, ২০১৩ বিকাল ৩:৪০

েভােরর স্বপ্‌ন বলেছেন: ভাল, ভাল না !

০৫ ই আগস্ট, ২০১৩ রাত ১০:৪৫

সি.এম.তানভীর-উল-ইসলাম বলেছেন: কেমন ভালো সেটা তো ভাই কইলেন না ;)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.