নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সদালাপির পাতা

সদালাপি

সদালাপি › বিস্তারিত পোস্টঃ

আমকথা (আম জনতার কথা) ----- ১

০১ লা অক্টোবর, ২০১৫ সকাল ৮:৩১

একসময় বাংলাদেশ গার্মেন্টস শিল্প Dominate করত, সেখানে শ্রমিক অসন্তোষের নামে অস্থিরতা তৈরি করেছে প্রতিবেশী দাদারা । আর বিশ্ব মোড়ল যারা দুনিয়া থেকে দারিদ্রতা হঠানোর ঝাণ্ডা নিয়ে সারা বিশ্বে ইউনুস মডেল বাস্তবায়নে বাস্ত তারা GSP লিস্ট থেকে বাংলাদেশকে বাদ দিয়ে প্রমান করল তারা বাংলাদেশের অকৃত্রিম বন্ধু !!

SHIP BREAKING শিল্প Dominiate করে কারা জানেন ? বাংলালিরা না বাংলাদেশীরা । সেখানে ইইউ ঘোষণা করেছে বাংলেদেশ উন্মুক্ত সৈকতে SHIP BREAK করলে আমাদের কাছে আর পুরনো জাহাজ বিক্রি করবে না । একেই বলে উন্নয়ন সহযোগী !!!

শিল্প থেকে এবার আসি খেলাধুলায় । গত বিশ্বকাপে ইংল্যান্ডকে বাংলাবশের হালকা flavour দেয়া হয়েছিল । এইবছর মাথামটা পাকিস্তান, ছোটলোক জাতি হিসেবে স্বীকৃত ভারতকে এবং অহংকারী ডেইল স্টেইনের সাউথ আফ্রিকাকে পূর্ণ মাত্রায় বাংলা বাঁশ থেরাপি দেওয়ার পর বাংলাদেশের ক্রিকেটের সাড়ে ১২ টা বাজানোর জন্য কাঙ্গারুর বাচ্চারা আবোল তাবোল বকছে । কারন একটাই তারা বাংলাদেশের ক্রিকেটের বড় উন্নয়ন চায় !!!

শেষ একটা খবর দিয়ে লেখাটা শেষ করব । NBR প্রতি টন ভারতিয় পণ্যের Transit Fee নির্ধারণকরেছিল ৫৮০ টাকা । আমাদের দেশপ্রেমিক (!!) সরকার তা কমিয়ে সেটাকে ১৮০ টাকা নির্ধারণ করেছে । কারন তারা মনে করে ভারতের কাছে Transit Fee চাওয়া অভদ্রতা !!! (Click This Link)

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.