নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

স্বচ্ছ বিনোদনের প্রতিশ্রুতি!

হীরক পাখি

মেহেদী হাসান আকিব

হীরক পাখি › বিস্তারিত পোস্টঃ

Popular real Haunted place in Bangladesh

০২ রা জুন, ২০১৬ রাত ৯:০৫

1. Foy’s Lake – এটা আমাদের অতি পরিচিত একটা যায়গা। যেখানে আমরা কম বেশি সবাই গিয়েছি। এটা বাংলাদেশের সব থেকে ভয়ানক যায়গার মধ্যে একটি। এখানে একটা সাদা এবং একটা কালো আত্মা দেখা যায়। তারা দুইজনেই মেয়ে। অনেকেই তাদের লেকের পাড়ে হাটতে দেখেছেন। আবার কেউ কেউ পানির ওপর থেকে হেটে লেকের এপার থেকে ওপার যেতেও দেখেছেন।

2. Lalbag – এ ব্যাপারে আমরা সবাই জানি। এটা বাংলাদেশের বিখ্যাত একটা যায়গা। আবার ভয়ানক যায়গার মধ্যেও এটা অন্যতম। এখানে একটা মেয়েকে খেলতে দেখা যায়। আবার অনেকেই দেখেছেন সে নামায পড়ছে। কেউ কেউ তার হাটার শব্দ শুনেছেন। এসব কিছুই রাত ৩ টা থেকে ৫ টার মধ্যে হয়।

3. Dhaka Airport Road – এটা শুধু ভয়ানক না, মারাত্মক একটা যায়গা। যেখানে অনেকেই দুর্ঘটনায় মারা যায়। রাতে যারা গাড়ি চালায় তাদের মধ্যে অনেকেই একটা শব্দ শুনতে পান। তারপর যখন সে শব্দের উৎপত্তি খুঁজতে অন্যদিকে মন দেয় তখন হঠাত গাড়ির সামনে একটা মেয়ে দেখতে পায়। তাকে বাঁচাতে গিয়েই বেশিরভাগ দুর্ঘটনাগুলো হয়ে থাকে। আবার অন্যভাবেও হয়। কিন্তু সব কিছুই ওই মেয়েকে ঘিরে। যে ওই রোডেই থাকে।

4. Purba Nayatola Rail crossing road – এটা আমাদের চেনা-শোনা একটা যায়গা। এখানের স্টেশন মাষ্টারই সবচেয়ে বেশি দেখেছেন একটা মেয়েকে। যে প্রায়ই রেল লাইন ধরে হাটে। ট্রেন তার ওপর দিয়ে যায় কিন্তু তার কিছুই হয় না। প্রথম দিকে যে মাষ্টার ছিলেন সে না বুঝেই তাকে বাঁচাতে গিয়ে ভঁয় পেয়েছেন। তারপরে অন্য যায়গায় চলে যায়। তাছাড়া অন্য লোকজনের চোখেও বিষয়টা ধরা পড়েছে বেশ কিছু বার। এমনকি এখনো পড়ে।

5. The Highway near Mirsharai Chittagong – এটা ঢাকা-চিটাগং হাইওয়ে রোড। বিশেষ করে রাতে এবং মধ্য দুপুরেই মানুষ বেশি ভঁয় পেয়ে থাকেন এই যায়গা থেকে। তারা একটা বৃদ্ধা মহিলাকে দেখতে পান এবং কোন রাস্তা দেখতে পান না। এবং ওই নির্দিষ্ট স্থানে গেলেই গাড়িতে বিভিন্ন শব্দ হয়। গান চালানো থাকলে তা বন্ধ হয়ে যাওয়া, গান চেঞ্জ হয়ে যাওয়া ছাড়াও অনেক ধরনের সমস্যা হয়।

6. Golf Heights Banani – এই যায়গাটার সম্পর্কের অনেকের মত আছে। যারা অনেকেই নিজে উপলব্ধি করেছে। তারা একটা বাচ্চার কান্নার শব্দ শুনতে পায়। বাচ্চাটির চেহারা প্রথম দিকে খুব সুন্দর দেখায় কিন্তু কাছে যেতে শুরু করলেই চেহারা বীভৎস হয়ে যায়। যারা এটা নিয়ে খোঁজাখুঁজি করেছে বা করবে বলে ভেবেছে তাদের কোন না কোন ক্ষতি হয়েছে।

7. Chalan Beel Sirajgonj – এখানের সম্পর্কে জানাবার মতো কিছুই বাদ নেই। সবই আমাদের জানা। এই বিলটাকে অনেকে জ্বীনদের বিল বলে থাকেন। এখানে জ্বীনদের আনাগোনা রয়েছে খুব। অনেক আগে একজন জমিদার ছিল যে নির্বিচারে মানুষ হত্যা করতো। এবং অনেক অত্যাচার করতো সেখানে। তারপর একটা মেয়ে জ্বীন ওখানের রক্ষক হিসাবে কাজ করে।

8. Parki Beach Chittagong – ১২০ কি.মি এলাকা। অনেক সুনাম রয়েছে এখানে। কিন্তু এখানে অনেকেই রাতে ছায়া দেখতে পায়। নূপুর পায়ে হাটার শব্দ শোনা যায়, পায়ের ছাপ দেখা যায় কিন্তু তা স্বাভাবিকের চেয়ে অনেক আলাদা।

9. Rumouns of Sunderban – এটা শুধু ভয়ানক যায়গা নয়। ভূতের জঙ্গল বলা হয়। মেডিক্যাল কলেজের অনেক ছাত্র/ছাত্রীরা এখানে ফটো শুট করতে গিয়ে মারা যায়। প্রতিটা ছবিতে একটা ঝুলন্ত মেয়েকে দেখা যায়। যার মুখ দিয়ে রক্ত পড়ছে। আর মাটি থেকে দুই হাত ওপরে ঝুলে আছে। তাকে দেখলে এমন মনে হয় যে সে কিছুর সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। কিন্তু দড়িটা কিসের সাথে বাধা তা দেখা যায় না। তারপর থেকেই এখানে কোন ছবি তোলা হয় না।

বিঃ দ্রঃ সবকিছুই সংগ্রহ করা হয়েছে। বিশ্বাস অবিশ্বাস আপনাদের ওপর। কিন্তু সবাইকে সব সময় সতর্ক থাকার অনুরোধ রইলো বিশেষ করে এই সব যায়গায়।

মন্তব্য ১০ টি রেটিং +০/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ০২ রা জুন, ২০১৬ রাত ১০:৪০

নতুন বলেছেন: =p~ =p~ =p~ =p~

এখনো ভুত আছে নাকি?

০৩ রা জুন, ২০১৬ সকাল ৯:৫১

হীরক পাখি বলেছেন: সঠিক জানি না। আমি এখনো নিজের চোখে দেখিনি। তাই বলতে পারছি না। তবে জানা গেছে আছে।

২| ০৩ রা জুন, ২০১৬ রাত ১২:৫৫

কলাবাগান১ বলেছেন: "Hunted" place!!! ওখানে কি শিকার করে?

০৩ রা জুন, ২০১৬ সকাল ৯:৫৩

হীরক পাখি বলেছেন: দুঃখিত! ভুল ধরিয়ে দেওয়ার জন্যে ধন্যবাদ। ঠিক করে দিয়েছি।

৩| ০৩ রা জুন, ২০১৬ রাত ২:৪৭

কামরুল ইসলাম রুবেল বলেছেন: ধুর মিয়া Golf Heights Banani এ ছয় বছর কাটালাম, গত মাসে ছাড়লাম, জীবনেও কিচ্ছু দেখি নাই। শুধু একদিন পাশের কবরস্থানে এক মহিলাকে ছোট একটা বাচ্চা নিয়া সারারাত দাড়িয়ে থাকতে দেখে অবাক হয়েছিলাম। এর বেশী কিছুই না।

০৩ রা জুন, ২০১৬ সকাল ৯:৫৫

হীরক পাখি বলেছেন: ভাই... সবাই তো দেখে না। কিছু সংখ্যক মানুষ দেখতে পায়। যাদের থেকে জেনে সংগ্রহ করে লেখা। অপেক্ষা করেন_ কোন একদিন দেখা হলেও হতে পারে, সেইদিন জানাবেন।

৪| ০৩ রা জুন, ২০১৬ ভোর ৪:২০

কলাবাগান১ বলেছেন: haunted কে hunted বানায়ে ফেললেন??

০৩ রা জুন, ২০১৬ সকাল ৯:৩৭

হীরক পাখি বলেছেন: সত্যিই দুঃখিত! বানানে ঝামেলা আছে খেয়াল করি নাই। এই ব্যাধি এখনো ছাড়াতে পারলাম না। বেখেয়ালই এর কারণ। ধন্যবাদ!

৫| ০৩ রা জুন, ২০১৬ রাত ৯:৩৩

কলাবাগান১ বলেছেন: তাহলে ছবিতে এখনও কেন ভুল বানান

০৫ ই জুন, ২০১৬ রাত ১০:২৭

হীরক পাখি বলেছেন: :-(

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.