নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

দুরন্ত ভাবে ছুটে চলা এক পথিকের গল্প।

ছুটে চলার শেষ নেই ।

দুরন্ত-পথিক

আমি দুরন্ত- পথিক

দুরন্ত-পথিক › বিস্তারিত পোস্টঃ

এরশাদের দেখি আবার দাম বেড়ে গেল,বিএনপি করতেছেটা কি?

১৯ শে জুন, ২০১৩ রাত ৯:২৯



গত নির্বাচন থেকে দেখা যাচ্ছে-নির্বাচন যতই কাছে আসে ততই এরশাদের সাথে দেনদরবারি করা শুরু করে দেয় ২ প্রধান রাজনৈতিক দল।কাহিনী কি?এরশাদকে ছাড়া কি এনারা নির্বাচনে যেতে ভয় পান। আর তাকে ভাগে পেলেই নির্বাচনে জেতা যাবে এই মন্ত্র কিভাবে পেল তারা?৯১ এ এই বিশ্ববেহায়ার জন্য বিএনপি কে কতই না কাঠ-খড় পোড়াতে হয়েছে। সেখানে আজ বিএনপি এরশাদের সাথে ঐক্য করে নির্বাচনে যাওয়ার কথা ভাবছে!

আমরা সিটি কর্পোরেশন এর নির্বাচন দেখলাম –সেখানে বিএনপি নির্বিঘ্নে জিতে গেছে।এর চেয়ে আর কি বড় প্রমান চায় বিএনপি যে আবারো আওয়ামীলীগ ই

ক্ষমতায় আসবে?যত্তসব।

বর্তমান সরকারের ওপর মনে হয় একটা শিশুও বিরক্ত।কেউই চায়না এনারা আবারো ক্ষমতায় আসুক।এ দিকে সরকার একের পর এক ধ্বংসাত্বক চুক্তি সই করতেছে- বিতর্কিত টিকফা,রামপাল বিদ্যুৎ কেন্দ্র,রাঙ্গামাটির ব্যাপারে উদাসীনতা আরও কত কিছু।এনারা মনে করতেছে দেশের মানুষ এখনও ৭২সালের মতই।আর তেনারা ছাড়া আর কেউ চালাক নন।এই জন্য তাদের ভাষা কেউ বোঝেনা।পাগলের গুষ্টি সব।এখন কার বাংলাদেশীরা হাজার গুণ সচেতন হয়েছে ৭২এর চেয়ে।দেশবাসিকে বোকা মনে করাটা হবে সাংঘাতিক ভুল।এটার প্রমাণ অলরেডি সিটি নির্বাচনে পেয়ে গেছেন তারা। তারপরও যদি সরকার সচেতন হতো দেশবাসীর ব্যাপারে।কিন্তু সরকারের অতিকথন ইতিহাসে তাদেরকে হয়ত আস্তাকুড়ে নিয়ে যাবে।

এদিকে বিএনপি র আপোষহীন নেত্রী যদি এরশাদের সাথে দেনদরবার করে যৌথ ভাবে নির্বাচনে যাওয়ার জন্য,তবে সেটা হবে বিএনপির জন্য মারাত্বক ভুল।তাদের একটা ঐতিহ্য - ওনারা যে একসময় এরাশাদের বিরুদ্ধে আন্দোলনে গিয়েছিল এটা যেমন বাংলাদেশের মানুষ আর গর্ব ভরে স্মরণ করবেনা,তেমনি এরশাদকে সাথে নিয়ে নির্বাচনের জন্য অনেক তরুণ জিয়া প্রেমিক দের সমর্থন হারাবে।মনে রাখতে হবে এরশাদে র দিন আর বেশি নেই,তাই কিছু যৌক্তিক কাজে বিএনপির মন দেয়া উচিত এরশাদের প্রতি নয়।আশা করি বিএনপি এটা আমলে নেবে।

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২১ শে জুন, ২০১৩ রাত ২:৫০

খেয়া ঘাট বলেছেন: এ রাজচক্র এর মর্মভেদ করা বড়ই কঠিন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.