নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নাস্তিকরা বঁদড়ামি করবো আর আমি নিশ্চিন্তে বেহেশতে চইলা যাওয়ার ধান্দা করমু ! কক্ষনো না, বরং আমি এই কুলাংগার গুলারে জাহান্নাম পর্যন্ত ধাওয়া করমু, ওগো লগে জাহান্নামে ঢুকমু, ওগো আগুনের চাপাতি দিয়া কুপামু.......এর পরে আমার কইলজা ঠান্ডা হইবো।

চেংকু প্যাঁক

চেংকু প্যাঁক › বিস্তারিত পোস্টঃ

ভাবিয়ে তোলে - ১

০৬ ই সেপ্টেম্বর, ২০১৬ রাত ৯:৩২

"ভেঙে গেলো রে!" বলে দড়াম করে বিছানায় পড়ে গেলেন ভাবুকের পিতা। মাথায় পানি ঢালতে ঢালতে ভাবুক বললো, "আব্বা, কী হয়েছে? কী ভেঙেছে?" হাঁপাতে হাঁপাতে পিতা বললেন, "সেঞ্চুরি থেকে ৩ রান দূরে ছিলো আমার প্রিয় ব্যাটসম্যানটা। ইয়োর্কারে তার তিনটা স্টাম্প ভেঙে গেলো! আআআআহ..." বুকের বাম দিক চেপে ধরলেন পিতা।
.
ভাবুকের ভাবনা জেগে ওঠার আগেই কাঁদতে কাঁদতে রুমে ঢুকলেন ভাবুকের মাতা, "দেখলি? দেখলি কেমন মিথ্যে কথাটা বললো?" ভাবুক উদ্ভ্রান্তের মত বললো, "কে? কে কী বলেছে, আম্মি?" মাতা বললেন, "মল্লিকা বললো দীপার ষড়যন্ত্রেই নাকি ঝামেলাটা বেঁধেছে। হাউমাউ..." ভাবুক কিছুক্ষণ মনে করার চেষ্টা করেও মনে করতে না পেরে ভয়ে ভয়ে বললো, "বড় চাচার মেয়ে দীপা?" কান্নায় ভেঙে পড়ে মাতা বললেন, "না রে! জল পড়ে কচু নড়ে সিরিয়ালের নায়িকা দীপা।"
.
ভাবনার সাগরে ডুবে যাচ্ছিলো ভাবুক। বোনের চিৎকারে ডুবতে পারলো না, "সঅব শেষ হয়ে গেছে!" ভাবুক বললো, "কী হয়েছে আপা?" বোন বললো, "বারমুডা শপিং মলে গিয়েছিলাম উটপাখি ড্রেস কিনতে। কিন্তু সেটার সাপ্লাই শেষ হয়ে গেছে। ঈদের আগে এক পিসও পাওয়া যাবে না। ভ্যাঁঅ্যাঁ..."
.
ভাবুক আর থাকতে না পেরে দরজার দিকে দৌড়ে গেলো। আজ ঘর ছেড়েই পালাবে। কিন্তু বাধা দিলো ছোটভাই, "এখন বের হয়ো না। সৈন্য নেমেছে। আজই অ্যাটাক দিবে।"
.
"ওরে বাবা!" বলে খাটের নিচে ঢুকে গেলো ভাবুক। কী মনে করে বের হয়ে কড়া পাতি দিয়ে এক কাপ চা বানিয়ে কাপ নিয়ে আবার খাটের নিচে ঢুকলো। খাটের চাদরের ঝুল সরিয়ে উঁকি মারলো ছোট ভাই। তারপর বললো, "ক্ল্যাশ অব চিকেনস গেইমে আমার সৈন্য নেমেছে। আজই অ্যাট্টাক..."
.
ভাবুক "ভাবিয়ে তোলে!" বলে চিৎকার দিয়ে উঠে দাঁড়াতে নিলো। কিন্তু খাটের সাথে মাথা ঠুকে গিয়ে সেখানেই পড়ে গেলো।

কপিপেষ্ট :)

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.