নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নাস্তিকরা বঁদড়ামি করবো আর আমি নিশ্চিন্তে বেহেশতে চইলা যাওয়ার ধান্দা করমু ! কক্ষনো না, বরং আমি এই কুলাংগার গুলারে জাহান্নাম পর্যন্ত ধাওয়া করমু, ওগো লগে জাহান্নামে ঢুকমু, ওগো আগুনের চাপাতি দিয়া কুপামু.......এর পরে আমার কইলজা ঠান্ডা হইবো।

চেংকু প্যাঁক

চেংকু প্যাঁক › বিস্তারিত পোস্টঃ

ভারত থেকে স্বাধীন হতে পাকিস্তানের সাহায্য চাইছে শিখ নেতারা

২৬ শে সেপ্টেম্বর, ২০১৬ রাত ১১:৪৩

এবার ভারত থেকে স্বাধীন হতে চাইছে দেশটির শিখ সম্প্রদায়ের লোকেরা। এবং কি শিখ সম্প্রদায়ের নেতা অমরজিৎ সিংহ স্বাধীন হওয়ার জন্য পাকিস্তানের সাহায্যও চেয়েছে। খবর দ্য ডন ও এক্সপ্রেস ট্রিবিউনের।

কাশ্মিরের উরিতে ১৮ জন সৈন্য নিহতের ঘটনায় পরমাণু শক্তিধর চিরবৈরী ভারত ও পাকিস্তানের মধ্যে চরম উত্তেজনার মধ্যেই এই খবর আসল।

শিখ নেতা অমরজিৎ সিং ভারত থেকে সংশ্লিষ্ট শিখ অঞ্চলকে স্বাধীন করার বিষয়ে পাকিস্তানের কূটনৈতিক সাহায্য চেয়ে এক সাক্ষাৎকারে বলেছেন, ভারতের ‘রাষ্ট্রীয় সন্ত্রাসের’ শিকার শিখ সম্প্রদায়ের মানুষের স্বাধীনতার জন্য পাকিস্তানের উচিত কূটনৈতিক সহায়তা দেয়া।

কাশ্মিরের উরি হামলার বিষয়ে তিনি প্রশ্ন রেখে বলেন, ‘পাকিস্তান কেন ভারতীয় সৈন্যদের ওপর হামলা করতে যাবে? তাদের চেয়ে কাশ্মিরের স্বাধীনতাকামীরা অনেক বেশি শক্তিশালী।’

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৬ শে সেপ্টেম্বর, ২০১৬ রাত ১১:৪৮

চাঁদগাজী বলেছেন:



সাহায্য তো সোমালিয়ার কাছেও চেয়েছিল; আপনার কাছেও আসতে পারে শিখেরা; দেখেন, কাবুলীওয়ালা মনে করে বিপদে পড়িয়েন না।

২| ২৬ শে সেপ্টেম্বর, ২০১৬ রাত ১১:৫৯

আদর্শ সৈনিক বলেছেন: সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং একজন শিখ ছিলেন। দেশের প্রধান ব্যক্তি শিখ সম্প্রদায় থেকে আসতে পারে, তাদের নতুন রাষ্ট্র গঠনের ইচ্ছা থাকার কথা না। খালিস্তান আন্দোলন পূর্বে ছিল, বর্তমানে শিখরা হাইলি এডিকেটেড হয়ে নামিদামি প্রতিষ্ঠানে কর্মরত আছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.