নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নাস্তিকরা বঁদড়ামি করবো আর আমি নিশ্চিন্তে বেহেশতে চইলা যাওয়ার ধান্দা করমু ! কক্ষনো না, বরং আমি এই কুলাংগার গুলারে জাহান্নাম পর্যন্ত ধাওয়া করমু, ওগো লগে জাহান্নামে ঢুকমু, ওগো আগুনের চাপাতি দিয়া কুপামু.......এর পরে আমার কইলজা ঠান্ডা হইবো।

চেংকু প্যাঁক

চেংকু প্যাঁক › বিস্তারিত পোস্টঃ

ভারতের সঙ্গে উত্তেজনার মধ্যে নতুন ট্যাংকের পরীক্ষা চীনের

০৫ ই জুলাই, ২০১৭ রাত ৮:১১

চীনের প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মুখপাত্র নতুন হালকা ট্যাংকের পরীক্ষা চালানোর কথা স্বীকার করেছে। তিব্বত মালভূমিতে এ ট্যাংকের পরীক্ষা চালানো হয়েছে। সিকিম সীমান্তে চলমান চীন-ভারত উত্তেজনার মধ্যে ট্যাংকের পরীক্ষা চালানোর কথা স্বীকার করল বেইজিং।

চীনের প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মুখপাত্র বলেন, ট্যাংকের সক্ষমতা যাচাইয়ের জন্য এ পরীক্ষা চালানো হয়েছে। বিশেষ কোনো দেশের বিরুদ্ধে এ পরীক্ষা চালানো হয়নি বলেও নিশ্চিত করেন তিনি।

নতুন এ ট্যাংকের ছবি গুয়ানচার ডট সিএইচ ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। ছবিতে ট্যাংকে তিব্বতের রাস্তা দিয়ে নিয়ে যাওয়ার দৃশ্য দেখা গেছে।

যুদ্ধের জন্য ব্যবহৃত চীনের প্রধান ট্যাংক টাইপ-৯৬-এর চেয়ে এটি আকারে ছোট। এ ছাড়া, এর দেহে এফওয়াই সিরিজের বর্ম ব্যবহার করা হয়েছে বলে সামরিক বিষয়ক সাময়িকী জেন্স জানিয়েছে। এটি থাকায় কয়েক ধরণের ট্যাংক বিধ্বংসী গোলাসহ নাশকতামূলক অনেক তৎপরতা ঠেকাতে পারবে নতুন ট্যাংক।
সূত্র : ওয়েবসাইট

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৫ ই জুলাই, ২০১৭ রাত ৮:৪৩

রাজীব নুর বলেছেন: এটা অবশ্যই দুঃসংবাদ।

২| ০৬ ই জুলাই, ২০১৭ সকাল ১০:৩৯

আবুহেনা মোঃ আশরাফুল ইসলাম বলেছেন: ভালো খবর নয়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.